বাংলা নিউজ > বায়োস্কোপ > Shilpa Shetty: ‘ঘুরে দাঁড়াতে নিশ্চিত নারীই সবচেয়ে শক্তিশালী’, বার্তা রাজ ঘরনি শিল্পার
বিতর্ক ভুলে ঘুরে দাঁড়ানোর লড়াই শিল্পার (ছবি-ইনস্টাগ্রাম)
বিতর্ক ভুলে ঘুরে দাঁড়ানোর লড়াই শিল্পার (ছবি-ইনস্টাগ্রাম)

Shilpa Shetty: ‘ঘুরে দাঁড়াতে নিশ্চিত নারীই সবচেয়ে শক্তিশালী’, বার্তা রাজ ঘরনি শিল্পার

  • স্বামী জেলে যাওয়ার পর প্রথমবার ফটোশ্যুট করলেন শিল্পা। সেই ছবি পোস্ট করে দিলেন ইঙ্গিতপূর্ণ বার্তা। 

পর্নকাণ্ডে রাজ কুন্দ্রার গ্রেফতারির পর বেশ কয়েক সপ্তাহ লাইট-ক্যামেরা-অ্যাকশনের জগত থেকে দূরে ছিলেন শিল্পা। কিন্তু চলতি সপ্তাহেই সুপার ডান্সারের সেটে ফিরেছেন শিল্পা। স্বামীর গ্রেফতারির পর সোশ্যাল মিডিয়া থেকে কার্যত সন্ন্যাস নিয়ে ফেলেছিলেন এই বলি সুন্দরী। পর্নকাণ্ডে নিজের বিবৃতি, হাঙ্গামা টু-এর মুক্তি সংক্রান্ত একটি পোস্ট ছাড়া এক্কেবারে বিবর্ণ ছিল শিল্পার ইনস্টাগ্রামের দেওয়াল। 

অবশেষে শনিবার শিল্পার ইনস্টাগ্রামে রঙের বিচ্ছুরণ। সুপার ডান্সারের নিজের একটি লুক ইনস্টাগ্রামের দেওয়ালে শেয়ার করে নিলেন শিল্পা। আকাশি-লাল ফ্লোরাল সিল্ক শাড়িতে মোহময়ী শিল্পা। সেই ফটোশ্যুটের ছবির সঙ্গে একটি শক্তিশালী বার্তাও দিয়েছেন শিল্পা। 

ছবির সঙ্গে শিল্পা যে ক্যাপশন যোগ করেছেন তা বেশ ইঙ্গিতপূর্ণ। শিল্পার বর্তমান পরিস্থিতির সঙ্গে অক্ষরে অক্ষরে মিলে যাবে এই লাইন। তাই এক কথায় এটি শিল্পার আপ্তবাক্য। ‘নিজের উত্থানের ব্যাপারে নিশ্চিত মহিলার চেয়ে শক্তিশালী অপর কোনও শক্তি হতে পারে না’। 

পর্নকাণ্ডে গত ১৯শে অগস্ট গ্রেফতার হন শিল্পার স্বামী রাজ কুন্দ্রা। আপতত জেলেবন্দি রাজ, বম্বে হাইকোর্ট খারিজ করেছে তাঁর জামিনের আর্জি। পর্নকাণ্ডে মুম্বই পুলিশের তরফে ক্লিনচিট দেওয়া হয়নি শিল্পাকেও। চারিদিক থেকে অভিযোগেবিদ্ধ শিল্পাও, তবুও ঘুরে দাঁড়াতে বদ্ধপরিকর অভিনেত্রী। তবে নিজের দুই সন্তানকে এই কটাক্ষ-বিদ্রুপ থেকে দূরে রাখবার আর্জি জানিয়েছেন শিল্পা। 

সম্প্রতি সুপার ডান্সারের আসন্ন এপিসোডের একটি প্রোমো সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে ঝাঁসির রানি লক্ষ্মীবাঈয়ের জীবন নিয়ে ডান্স পারফরম্যান্স করে মাতিয়ে দিয়েছে এক খুদে প্রতিযোগী। যা দেখে অত্যন্ত আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন শিল্পা। কোনওরকমে নিজেকে সামলে এরপর মুখ খোলেন এই বলি-তারকা। শিল্পা বলেন, 'এখনও ঝাঁসির রানির গল্প গাঁথা শুনলেই কেন জানি আমার চোখের সামনে আমাদের সমাজের চেহারাটা ভালো করে ফুটে ওঠে। নারীদের নিজেদের অধিকারের জন্য লড়াই করতে হয়, স্বামী না থাকলে তাঁর অস্তিত্বের জন্য লড়তে হয়, সন্তানের জন্য লড়াই করতে হয়। রানির গল্প আমাদের লড়াইয়ের শক্তি দেয়, ঐতিহাসিক এই চরিত্র আমাদের হার মানতে বাধা দেয়।' নেটিজেনদের এক বড় অংশের মতে, বর্তমানে পরিস্থিতি নীরিখের বিচারে কোথাও গিয়ে রানির জীবন যুদ্ধে লড়াইয়ের সঙ্গে নিজের জীবনকেও খুঁজে পেয়েছেন শিল্পা।

বন্ধ করুন