বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘বাংলায় মানুষের কোনও নিরাপত্তা নেই’, ম্যানেজারের উপর হামলার জেরে উদ্বিগ্ন পায়েল
পায়েল সরকার
পায়েল সরকার

‘বাংলায় মানুষের কোনও নিরাপত্তা নেই’, ম্যানেজারের উপর হামলার জেরে উদ্বিগ্ন পায়েল

  • ম্যানেজারের উপর হামলার ঘটনা নিয়ে শুক্রবার একটি সাংবাদিক সম্মেলন করেন পায়েল।

অজ্ঞাতপরিচয় গুন্ডাদের  হাতে আক্রান্ত বেহালা পূর্বের বিজেপির তারকা প্রার্থী পায়েল সরকারের ম্যানেজার তথা ইলেকশন এজেন্ট রাণা প্রতাপ রাম। বৃহস্পতিবার রাতে ঘটে এই দুর্ঘটনা। ম্যানেজারের উপর হামলার ঘটনা নিয়ে শুক্রবার একটি সাংবাদিক সম্মেলন করেন পায়েল সরকার। 

বিজেপি প্রার্থী পায়েল জানিয়েছেন, তাঁর ম্যানেজার তথা ইলেকশন এজেন্ট যিনি তাঁর সঙ্গে কাজ করছেন তিনি কোনো রাজনৈতিক ব্যক্তিত্ব নন, তিনি সাধারণ মানুষ। উনি কাজ সেরে বাড়ি ফিরছিলেন। তাঁরা একসঙ্গে কাজ করেন এবং তিনি পায়েলের খুব কাছের লোক। 

পায়েলের অভিযোগ, তাঁর ম্যানেজারের রাজনীতির সঙ্গে কোনো যোগযোগ নেই। তাঁর মতো সাধারণ মানুষের উপর যদি এভাবে হামলা হয়, তাহলে পুরো বেহালা পূর্বের সমস্ত সাধারণ মানুষের জীবনই বিপদের মুখে। ‘এই ঘটনা আজ ওঁর সঙ্গে ঘটল, কাল আমার সঙ্গেও ঘটতে পারে। আরও সাধারণ কোনো মানুষের সঙ্গে ঘটতে পারে। থানায় অভিযোগ করা হয়েছে। ইলেকশন কমিশনেও আমরা জানাবো’।

জানা যায়, বৃহস্পতিবার সন্ধেয় কাজ সেরে বাড়ি ফেরার পথে পাটুলিতে দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হন রাণা প্রতাপ রাম। মাথায় ভারী কিছু দিয়ে আঘাতের অভিযোগ তুলেছেন। এলাকার স্থানীয় এক ব্যক্তি ঘটনাস্থল থেকে তাঁকে বাড়ি পৌঁছে দেন। পরে ফোন পেয়ে দলের সদস্যরা রাণা প্রতাপকে হাসপাতালে নিয়ে যান বলে জানিয়েছেন পায়েল সরকার।

 

বন্ধ করুন