বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ওঁরা বড় তারকা কিন্তু..’, তিন খানের সঙ্গে কাজ প্রসঙ্গে ‘অদ্ভুত’ উত্তর জাহ্নবীর
জাহ্নবীর অভিনীত সদ্য মুক্তি পাওয়া ছবি ‘গুড লাক জেরি’

‘ওঁরা বড় তারকা কিন্তু..’, তিন খানের সঙ্গে কাজ প্রসঙ্গে ‘অদ্ভুত’ উত্তর জাহ্নবীর

  • শ্রীদেবী কন্যার মন জুড়ে রয়েছেন এই দুই বলিউড তারকা! সেই তালিকায় নেই কোনও ‘খান’-এর নাম। জানেন কে কে?

সদ্য মুক্তি পেয়েছে জাহ্নবী কাপুর অভিনীত ছবি ‘গুড লাক জেরি’। ডিজিটাল প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেয়েছে এই ছবি। সিদ্ধার্থ সেনগুপ্তের এই ডার্ক কমেডিতে, জাহ্নবী একজন বিহারী মেয়ের চরিত্রে অভিনয় করছেন। পরবর্তীতে যে বাধ্য হয়ে মাদক ব্যবসার অংশ হয়।

বলিউডে পা রেখে অনেক অভিনেত্রীরই লক্ষ্য থাকে ইন্ডাস্ট্রির তিন খান অর্থাৎ শাহরুখ, আমির এবং সলমন খানের সঙ্গে কাজ করার। সম্প্রতি এক সাক্ষাৎকারে জাহ্নবীকে এই প্রশ্ন করা হয়েছিল যে তিনি কি খানের সঙ্গেও কাজ করতে চান? এক সংবাদমাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে জাহ্নবী বলেন, 'এরা বলিউডের সবচেয়ে বড় তারকা এবং সবাই এদের সঙ্গে কাজ করতে চায়। অবশ্যই খানেদের বিপরীতে অভিনয় করতে ভালো লাগবে আমার। কোথায় আমি আর কোথায় তাঁরা! একটু অদ্ভুতও দেখাবে।’

আরও পড়ুন: 'চকলেট, গ্রিন টি, নাকি আরও এক রাউন্ড?', ‘বেডরুম সিক্রেট’ নিয়ে বেফাঁস বিদ্যা

জাহ্নবীকে যখন প্রশ্ন করা হয়েছিল কার সঙ্গে তাকে পর্দায় ভালো দেখাবে? খানিক আগোছালো ভাবেই অভিনেত্রী বলেন, পর্দায় বরুণ ধবন এবং রণবীর কাপুরের বিপরীতে তাঁকে ভালো মানাবে। জানিয়েছিলেন, অভিনেত্রী আলিয়া ভাট তাঁর অনুপ্রেরণা।

উল্লেখ্য, শীঘ্রই 'বাওয়াল' ছবিতে জুটিতে দেখা মিলবে বরুণ ধাওয়ান এবং জাহ্নবী কাপুরকে। সদ্য শেষ হয়েছে ছবির শ্যুটিং। নিতেশ তিওয়ারি পরিচালিত ছবি ‘বাওয়াল’। পাঁচটি দেশের মোট দশটি শহরে হয়েছে ছবির শ্যুটিং। প্যারিস, বার্লিন, পোল্যান্ড, আমস্টারডাম সহ একাধিক শহরে ছবির জন্য শ্যুটিং করেছে টিম। এই ছবিতে প্রথমবার জুটি বাঁধতে চলেছেন বরুণ ধাওয়ান ও জাহ্নবী কাপুর। প্রথমবার এই জুটিকে রোম্যান্স করতে দেখা যাবে অনস্ক্রিনে।

নিজেকে কী ভাবে চর্চায় রাখতে হয়, সে বিদ্যা ভালোই অর্জন করেছেন শ্রীদেবী-কন্যা। এছাড়াও ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’-র প্রস্তুতি নিচ্ছেন জাহ্নবী। যেখানে তিনি একজন ক্রিকেটারের ভূমিকায় অভিনয় করবেন। করণ জোহর প্রযোজিত এবং শরণ শর্মা পরিচালিত এই ছবি। নায়িকার বিপরীতে অভিনয় করছেন রাজকুমার রাও। ছবিতে একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে ক্রিকেটার দীনেশ কার্তিক-কেও।

শরীরচর্চায় বেজায় পারদর্শী নায়িকা। জিম, পিলাটিজ থেকে বিভিন্ন অ্যাক্টিভিটি করেন তিনি। অভিনেত্রীর ফ্য়াশন সেন্স নিয়েও চর্চা চলে। যে কোনও পোশাকে নিজেকে মেলে ধরতে সক্ষম তিনি।

 

বন্ধ করুন