শ্রাবন্তী ও রোশন (ছবি-ইনস্টাগ্রাম)
শ্রাবন্তী ও রোশন (ছবি-ইনস্টাগ্রাম)

'বর্বর' বরকে নিয়ে নাজেহাল শ্রাবন্তী! দেখুন রোশনের সঙ্গে নায়িকার ভাইরাল ভিডিয়ো

  • দেবের জায়গায় এবার রোশন। 'শুধু তোমারই জন্য' ছবির গানে দেবের জায়গায় বর রোশনকে হিরো বানিয়ে টিকটক ভিডিয়ো বানালেন শ্রাবন্তী।

করোনার জেরে ঘরবন্দি আম জনতা থেকে তারকা, সকলেই। এই কঠিন সময়ে পরিবারের সঙ্গেই সময় কাটাচ্ছেন টলি সুন্দরী শ্রাবন্তী। কোয়ারেন্টাইন পিরিয়ডে জমে উঠেছে রোশন-শ্রাবন্তীর রোম্যান্স। ফলোয়ার সংখ্যার নিরিখে সোশ্যাল মিডিয়ার অন্যতম জনপ্রিয় টলি তারকা শ্রাবন্তী। টলিউড হিরোদের থেকেও অনেকখানি এগিয়ে নায়িকা। ফেসবুক, টুইটার থেকে ইন্সটাগ্রামের পাশাপাশি টিক-টকেও ব্যাপক জনপ্রিয় শ্রাবন্তী।

সম্প্রতি রোশনকে নিয়ে টিকটকে একটি মিষ্টি ভিডিয়ো তৈরি করেছেন শ্রাবন্তী। যেখানে শ্রাবন্তী -দেব জুটির চর্চিত ছবি 'শুধু তোমারই জন্য'র 'দেখতে বউ বউ' গানে ঠোঁট নাড়লেন শ্রাবন্তী।ভিডিয়োয় এই দম্পতির পোশাকেও ছিল রঙ মিলান্তি, দুজনেই পরেছিলেন কালো রঙের পোশাক। এই ভিডিয়োর ভিউ সংখ্যা ইতিমধ্যেই ২০ লক্ষ পার করেছে।


তবে এই প্রথম নয়, আগেও রোশনকে নিয়ে বেশকিছু রোম্যান্টিক টিক-টক ভিডিয়ো বানিয়েছেন শ্রাবন্তী।


গত সপ্তাহে লকডাউনের মাঝেই বিয়ের প্রথম বর্ষপূর্তি পালন করেছেন এই জুটি। বিবাহবার্ষিকীতে বন্ধুদের জন্য গ্র্যান্ড সেলিব্রেশন প্ল্যান করেছিলেন রোশন-শ্রাবন্তী, তবে করোনা সংকটের মাঝে বাতিল করতে হয়েছে সেলিব্রেশনের সব প্ল্যান। গত বছর ১৯ এপ্রিল পঞ্জাবের অমৃতসরে পঞ্জাবি রীতি মেনে সাত পাকে বাঁধা পড়েন রোশন-শ্রাবন্তী।এর আগে দু'বার বিয়ে ভেঙেছে নায়িকার। কিন্তু বিয়ে নামক সামাজিক প্রতিষ্ঠানের প্রতি আজও সমান ভরসা রয়েছে অভিনেত্রীর। তাই নতুন ভালোবাসার খোঁজ পেয়ে দেরি না করেই বিয়েটা সেরে ফেলেছিলেন শ্রাবন্তী। এখন ছেলে-স্বামীকে নিয়ে গুছিয়ে সংসার করছেন।



বন্ধ করুন