বাংলা নিউজ > বায়োস্কোপ > 'বর্বর' বরকে নিয়ে গুরুতর অভিযোগ ‘কৃষ্ণকলি’র, দেখুন তিয়াসা-সুবানের ভাইরাল ভিডিয়ো
তিয়াসা-সুবানের মিষ্টি ভিডিয়ো 
তিয়াসা-সুবানের মিষ্টি ভিডিয়ো 

'বর্বর' বরকে নিয়ে গুরুতর অভিযোগ ‘কৃষ্ণকলি’র, দেখুন তিয়াসা-সুবানের ভাইরাল ভিডিয়ো

  • ‘শুধু তোমারই জন্য’ ছবির গানে ঠোঁট নাড়লেন তিয়াসা। 

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় নায়িকা তিয়াসা রায়। কৃষ্ণকলির সুবাদে নায়িকার খ্যাতি আকাশছোঁয়া। পর্দায় নিখিল-শ্যামার রসায়ন বরাবরই নজরকাড়া, অন্যদিকে বাস্তব জীবনে অভিনেতা সুবান রায়ের সঙ্গে সুখী গৃহকোণ তিয়াসার। বছর তিনেক আগেই সাত পাকে বাঁধা পড়েছিলেন দুজনে। সুবানও বাংলা টেলিভিশনের পরিচিত মুখ। খলনায়ক হিসাবে বহু সিরিয়ালে দর্শক মনে দাগ কেটেছেন সুবান। সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ দুজনে, তেমনটা নয়, তবে মাঝেসাঝেই নিজেদের ভালোবাসায় মাখা নানান মুহূর্ত তাঁরা তুলে ধরেন। 

সম্প্রতি তিয়াসা রায়ের ফ্যান পেজ থেকে শেয়ার করা হয়েছে, তিয়াসা-সুবানের একটি রিল ভিডিয়ো। যেখানে ‘দেখতে বর বর’ সুবানকে বর্বর বলে ব্যাখা করলেন তিয়াসা। শ্রাবন্তী -দেব জুটির চর্চিত ছবি 'শুধু তোমারই জন্য'র 'দেখতে বউ বউ' গানে ঠোঁট নাড়তে দেখা গেল তিয়াসাকে। সবুজ কাফতান, সিঁথিতে সিঁদুর, কপালে সিঁদুরে লাল টিপ, মুঠোফোনের দিকে তাকিয়ে ভিডিয়ো তৈরিতে মগ্ন তিয়াসা, যদিও বউকে একদমই পাত্তা দিলেন না সুবান।

২০১৭ সালে আগে একটি নাটকের ওয়ার্কশপে করাতে গিয়ে তিয়াসার সঙ্গে আলাপ হয় সুবানের। তার কয়েকদিনের মধ্যেই দুই পরিবারের সম্মতিতে অক্টোবরেই বিয়ের পর্ব সেরে ফেলেন এই জুটি। বিয়ের পরেই নিজের অভিনয় কেরিয়ার শুরু করেছেন তিয়াসা। সুবানের সঙ্গে তাঁর বয়সের ফারাকও রয়েছে প্রায় দশ বছরের। মাঝে এই দম্পতির বিচ্ছেদের গুঞ্জনও উঠেছিল- তবে তাঁরা সবসময়ই বুঝিয়ে দিয়েছেন একে অপরকে কতটা ভালোবাসেন তাঁরা।

 

পর্দার মতোই বাস্তব জীবনেও একদম বাড়ির আদর্শ বউমা তিয়াসা, অন্তত সুবান তেমনটাই দাবি করে থাকেন। শ্যুটিংয়ের ফাঁকে শ্বশুরবাড়ির মানুষদের সঙ্গে সময় কাটাতেই সবচেয়ে বেশি পছন্দ করেন নায়িকা। 

বন্ধ করুন