বাংলা নিউজ > বায়োস্কোপ > নায়িকাদের সঙ্গে ছ মাসও টেকে না এই টেলি তারকার প্রেম! বিস্ফোরক প্রাক্তন প্রেমিকা
ভাঙা প্রেমের ট্রেন্ড অব্যাহত (প্রতীকি ছবি)
ভাঙা প্রেমের ট্রেন্ড অব্যাহত (প্রতীকি ছবি)

নায়িকাদের সঙ্গে ছ মাসও টেকে না এই টেলি তারকার প্রেম! বিস্ফোরক প্রাক্তন প্রেমিকা

  • সদ্যই প্রেম ভেঙেছে টেলিপাড়ার এক তারকা জুটির। নায়কের প্রাক্তন প্রেমিকার দাবি বদমেজাজের গুণেই (পড়ুন দোষে) নাকি ভেঙে চলেছে অভিনেতার একের পর এক প্রেম। 

বাংলা টেলিভিশনের হার্টথ্রব নায়ক তিনি, সিরিয়ালের মাসখানেক ধরে টিআরপি যতই তলানিতে থাকুক না কেন তাঁর সুঠাম বডি আর লুসকে ফিদা হাজারো তরুণী। কিন্তু এই তারকার বিরুদ্ধে ভারী দুর্নাম তিনি নাকি খুব ‘বদমেজাজি’। মাঝেমধ্য তো অভিনেতার কুশল জানতে চেয়েও ভয়ে কাঁপেন বহু সহ-অভিনেতা। এই বদমেজজের দোষেই সদ্য ফের প্রেম ভেঙেছে নায়কের। এই নিয়ে যদিও মুখে কুলুপ তাঁর। নায়িকা আবার বলছেন কোনওদিন নাকি প্রেম ছিল না! 

কিন্তু এই সেই তত্ত্ব যে এক্কেবারে ঠিক নয়, তা অজানা নয় টেলিপাড়ার। সেই নিয়ে কানাঘুষোও কম নয়। আর যে নায়িকার সঙ্গে এই নায়ক বছরখানেক আগে ‘প্রেমের খেলা’য় মেতে ছিলেন তিনিই সদ্য ফাঁস করেছেন এই নায়কের ক্ষণস্থায়ী প্রেমের এই কাহিনি। একটা সময় নিজেও এই নায়িকা শ্রীরাধার মতোই কর্ণপ্রিয়া হয়ে উঠেছিলেন। তাঁদের রসায়ন থেকে চোখ ফেরানো ছিল দায়। আবার জাত-ধর্ম এক হওয়ায় (দুজনেই পঞ্জাবি) অনেকেই ভেবেছিল এ সাক্ষাত্ শিব-পাবর্তীর জোড়ি, প্রেমটা টিকে যাবেই। কিন্তু কোথায় কী! মাস কয়েক যেতে না যেতেই দু-জনের সম্পর্কে চিড়। তাঁরা আবার কো-স্টারও বটে। শোনা যায়, শ্যুটিং সেটে একে অপরের সঙ্গে নাকি বেশ কিছুদিন কথাবার্তাও বন্ধ ছিল তাঁদের।

প্রাক্তন নায়িকার জানিয়েছেন, তাঁরা কেউই কোনওদিন কাউকে ‘আই লাভ ইউ’ বলেননি, সবটাই হয়েছে ইশারায়। ওই কমিটমেন্টের পর্যায়ে যাওয়ার আগেই ‘পিরিতি’ শেষ! কিন্তু কেন? তিনি বললেন, নায়কের মেজাজ সহ্য করতে পারলে ভাল, নাহলে প্রেম গেল! নায়ক নাকি ভীষণ কন্ট্রোল ফ্রিক। স্বাধীনচেতা মেয়েরা কোনওদিন তাই ওই অ্যাটিটিউড নিতে পারবে না। বিচ্ছেদের আগে অবধি যদিও একে অপরকে চোখে হারাতেন তাঁরা। কিন্তু মন জুগিয়ে শেষ অবধি চলতে না পারাতেই সব শেষ। এরপর মাস কয়েক সোশ্যাল মিডিয়ায় মনভাঙার যন্ত্রণার কথা তুলে ধরতে দেখা গিয়েছিল ওই নায়িকাকে। এখন অবশ্য নতুন মনের মানুষ খুঁজে পেয়ে নতুন সুরে-নতুন ছন্দে জীবন সাজাচ্ছেন তিনি। আসলে কোনটা শোভন আর সুন্দর তা এখন ভালোভাবে বুঝে নিয়েছেন এই টেলি নায়িকা। 

অন্যদিকে সদ্য ভাঙা প্রেমিকার সঙ্গেও কখনও সমুদ্রের পারে ছুটি কাটাতে গিয়েছেন নায়ক, আবার কখনও রঙের খেলায় মেতেছেন। এমনকি মাস কয়েক আগেই এক তারকা দম্পতির বিয়ের আসরে প্রায় মধ্যরাতে হাতে হাত ধরে পৌঁছেছিলেন তাঁরা। সেইসবের সাক্ষীর অভাব নেই। কিন্তু এই নায়িকাকেও কোনওদিন 'ভালোবাসি' শব্দটা বলেননি । প্রেম ভাঙার খবর চাউর হতেই নেটমাধ্যমে নায়িকার সাফাই ‘উসনে মুঝে ছুঁয়া ভি নহি, অ্যায়সা ব্যায়সা কুছ হুয়া ভি নহি’। আসলে সবটাই তো হয়েছিল চোখের ইশারায়, তাই নায়ক বলছেন- ‘আঁখো মে ধুঁয়া থা মেয়নে দেখা হি নেহি’। শীঘ্রই কেরিয়ারে বড়সড় সাফল্যের সিঁড়ি চড়তে চলেছেন এই নায়ক, এখন সেইদিকেই মন তাঁর। অন্য কাউকেই তিনি মন দিতে চান না!

বন্ধ করুন