বাংলা নিউজ > বায়োস্কোপ > ছেলেবেলার ছবি দিয়ে জন্মদিনে ভাইকে আদুরে শুভেচ্ছা এই বলি নায়িকার, চিনতে পেরেছেন?
চিনতে পেরেছেন? (ছবি ইনস্টাগ্রাম)
চিনতে পেরেছেন? (ছবি ইনস্টাগ্রাম)

ছেলেবেলার ছবি দিয়ে জন্মদিনে ভাইকে আদুরে শুভেচ্ছা এই বলি নায়িকার, চিনতে পেরেছেন?

  • বর্তমানে তিনি গ্লোবাল আইকন। তাঁর ছেলেবেলার ছবি দেখলে চমকে উঠবেন।

সোমবার জন্মদিন ছিল প্রিয়াঙ্কা চোপড়ার ভাই সিদ্ধার্থ চোপড়ার। ছোট ভাইকে জন্মদিনে আদুরে শুভেচ্ছা জানাতে দেখা যায় দিদি প্রিয়াঙ্কাকে। সামাজিক মাধ্যমে ভাইয়ের সঙ্গে অদেখা ছোটবেলার ছবি শেয়ার করেন প্রিয়াঙ্কা। পাশাপাশি মা মধু চোপড়ার সঙ্গে ভাইয়ের ছবি শেয়ার করেন নায়িকা।

একটি ছবিতে সমুদ্রের জলোচ্ছ্বাসকে উপভোগ করতে দেখা গেছে দুই ভাই-বোনকে। অপর ছবিতে তাঁর মা এবং ভাইকে পাশাপাশি দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। একটি ফুড ট্রাকের পাশে দুজনে দাঁড়িয়ে। এই ট্রাকে প্রিয়াঙ্কা এবং তাঁর স্বামী গায়ক নিক জোনাসের থেকে বিশেষ বার্তা ছিল।

ট্রাকের পাশে রাখা বোর্ডে লেখা রয়েছে, ‘প্রিয় সিড!!! শুভ জন্মদিন। আমরা জানি তুমি সবথেকে বেশি খেতে ভালবাসো। আমরা তোমাকে ভালবাসি নিক এবং দিদি’। ছবি দুটো পোস্ট করে ক্যাপশনে প্রিয়াঙ্কা লেখেন, ‘শুভ জন্মদিন সিড! ভালবাসি তোমাকে। ওখানে থাকলে হাসি এবং আনন্দের মধ্য়ে এই বিশেষ দিনটা তোমার সঙ্গে উদযাপন করতে পারতাম’।

বর্তমানে মার্কিন মুলুকে রয়েছেন প্রিয়াঙ্কা। আসন্ন ছবির শ্যুটিংয়ের কাজে ব্যস্ত তিনি। কিছুদিন আগেই মা মধু চোপড়ার জন্মদিন উদযাপনে সামিল হতে দেখা গিয়েছিল প্রিয়াঙ্কাকে। তাঁর রেস্তোরাঁ সোনাতে পার্টি করতে দেখা গিয়েছিল তাঁদের। পরিবার এবং বন্ধুরা সেই উদযাপনে সামিল হয়েছিল। 

সম্প্রতি অভিনেত্রী লন্ডনে মেয়েদের উইম্বলডন ফাইনাল ম্যাচ দেখতে মাঠের গ্যালারিতে দেখা যায়। ভিভিআইপি গ্যালারিতে ব্রিটেনের রাজ পরিবারের সদস্যদের পাশে বসেই ম্যাচ দেখতে গিয়ে লেন্সবন্দি প্রিয়াঙ্কা।

 

 

বন্ধ করুন