বাংলা নিউজ > বায়োস্কোপ > দীপিকার অসুস্থতায় চিন্তিত প্রভাস! সহ-অভিনেত্রীর জন্য কী করেছেন জানেন
দীপিকার জন্য চিন্তিত প্রভাস।

দীপিকার অসুস্থতায় চিন্তিত প্রভাস! সহ-অভিনেত্রীর জন্য কী করেছেন জানেন

  • এই ছবিতে দক্ষিণী অভিনেতা প্রভাসের বিপরীতে অভিনয় করছেন দীপিকা। সহ-অভিনেত্রীর শারীরিক অসুস্থতায় বিচলিত 'বাহুবলী'। হাসপাতাল থেকে দীপিকা সোজা সেটে ফিরে এসেছিলেন ঠিকই। কিন্তু তাতেও আস্বস্ত হতে পারেননি অভিনেতা।

হায়দরাবাদে নাগ অশ্বিনের পরিচালনায় কল্পবিজ্ঞানমূলক ছবি 'প্রোজেক্ট কে'র শ্যুট চলছিল। মঙ্গলবার সেটেই আচমকা অসুস্থ হয়ে পড়েন দীপিকা পাডুকোন। তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। চিকিৎসার পর যদিও ছেড়ে দেওয়া হয় রণবীর-পত্নীকে।

এই ছবিতে দক্ষিণী অভিনেতা প্রভাসের বিপরীতে অভিনয় করছেন দীপিকা। সহ-অভিনেত্রীর শারীরিক অসুস্থতায় বিচলিত 'বাহুবলী'। হাসপাতাল থেকে দীপিকা সোজা সেটে ফিরে এসেছিলেন ঠিকই। কিন্তু তাতেও আস্বস্ত হতে পারেননি অভিনেতা। পরিচালককে ছবির শ্যুট পিছিয়ে দেওয়ার অনুরোধ করেন তিনি। দীপিকার কথা মাথায় রেখে এক সপ্তাহ কাজ স্থগিত রাখার প্রস্তাবও দেন।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের দাবি, অনিয়মিত হৃদস্পন্দনের কারণে অস্বস্তি বোধ করেন দীপিকা। এর পরেই হাসপাতালে নিয়ে যাওয়া তাঁকে। প্রচন্ড ক্লান্তির কারণেই নাকি এই আকস্মিক অসুস্থতা।

চিকিৎসার পর আপাতত সুস্থ দীপিকা। তাঁর কোনও সমস্যা না থাকলে শুরু হবে শ্যুট। তবে অভিনেত্রী বা ছবির নির্মাতাদের পক্ষ থেকে এই বিষয়ে কোনও বিবৃতি মেলেনি।

বৈজয়ন্তী ফিল্মসের প্রযোজনায় এই ছবিতে প্রথম বার জুটি বাঁধবেন প্রভাস এবং দীপিকা। এই খবর প্রকাশ্যে আসতেই উচ্ছ্বসিত তাঁদের অনুরাগীরা। প্রভাসের শেষ ছবি 'রাধে শ্যাম' দর্শক-মনে ছাপ ফেলতে ব্যর্থ। অন্য দিকে, দীপিকার 'গেহরাইয়াঁ' নিয়েও মিলেছিল মিশ্র প্রতিক্রিয়া। এই দুই তারকা ছাড়াও 'প্রোজেক্ট কে' থাকছেন অমিতাভ বচ্চন।

বন্ধ করুন