বাংলা নিউজ > বায়োস্কোপ > Abhisekh-Sanjukta: ডলকে মানুষ করাই জীবনের একমাত্র লক্ষ্য, অভিষেকের মৃত্যুশোক চেপে কাজে ফিরলেন সংযুক্তা

Abhisekh-Sanjukta: ডলকে মানুষ করাই জীবনের একমাত্র লক্ষ্য, অভিষেকের মৃত্যুশোক চেপে কাজে ফিরলেন সংযুক্তা

অভিষেকের স্ত্রী কাজে যোগ দিলেন

‘অভিষেক আমার অন্তরে রয়েছে, ওঁর আর্শীবাদ নিয়েই আজ থেকে আমি অফিসের কাজে যোগ দিলাম’, ফেসবুকের দেওয়ালে লিখলেন সংযুক্তা। 

মাত্র দিন কয়েকের ফারাক, আচমকাই বদলে গিয়েছে সংযুক্তা চট্টোপাধ্যায়ের গোটা দুনিয়া। স্বামী হারানোর যন্ত্রণা বুকে চেপেই মেয়েকে গড়ে তুলতে চান অভিষেক ঘরণী। অভিষেকের মৃত্যুর ১৭ দিন পর কাজে ফিরলেন সংযুক্তা। ইউকে স্থিত ফিনটেক কোম্পানিতে কর্মরত অভিষেকের স্ত্রী। সংস্থার উচ্চপদস্থ কর্মী তিনি। তাই ব্যক্তিগত শোক সত্ত্বেও কাজের দুনিয়ায় ফিরতেই হল তাঁকে। উল্লেখ্য, গত ২৪শে মার্চ ভোররাতে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়।

এদিন অভিষেক চট্টোপাধ্যায়ের ফেসবুকের দেওয়াল থেকেই একটি বিশেষ পোস্ট করেন সংযুক্তা। অভিষেকের ছবির সঙ্গে নিজের আজকের দিনের ছবির একটি কোলাজ শেয়ার করেন সংযুক্তা। ছবিতে ল্যাপটপের সামনে বসে থাকতে দেখা গেল প্রয়াত অভিনেতার স্ত্রীকে। একদম কর্পোরেট লুকে ধরা দিয়েছেন সংযুক্তা। এদিন অভিষেক অনুরাগীদের উদ্দেশে তাঁর বার্তা, ‘অভিষেক আমার অন্তরে রয়েছে, ওঁর আর্শীবাদ নিয়েই আজ থেকে আমি অফিসের কাজে যোগ দিলাম। আমি অনুরোধ জানাব, দয়া করে আপনারা সবাই আমাকে শুভেচ্ছা জানান- এটা আমার একটা নতুন ইনিংস, আমি সাইনা (ডল)-র জন্য সেরা বাবা ও মা হতে চাই। পাশাপাশি কর্মজগতে একজন সফল ব্যক্তি হিসাবেও পরিচিতি পেতে চাই’।

সবশেষে সংযুক্তা লেখেন, ‘আমি জানি আমরা (অভি আর আমি) ওখানে পৌঁছাবই আর অভির স্বপ্ন সফল হবে’। বড় হয়ে অভিনেত্রী হতে চায় প্রয়াত অভিনেতার ১২ বছরের মেয়ে সাইনা। অভিষেকও তেমনটাই চাইতেন। বাবার স্বপ্ন সফল করুক ডল, ইচ্ছা সংযুক্তার। 

২০০৮ সালের ৯ই জুলাই বিয়ে হয় অভিষেক-সংযুক্তার। সম্মন্ধ করে বিয়ে, তবে শুরুতেই এই জুটির রসায়ন নজর কাড়ল টলিপাড়ায়। লাইমলাইটকে বরাবর এড়িয়েই চলতেন অভিষেক-পত্নী। সম্প্রতি অভিষেক অভিনীত শেষ ছবি ‘পঞ্চভূজ’-এর ট্রেলার ও গান লঞ্চের মঞ্চে হাজির হয়েছিলেন সংযুক্তা। সেখানে তিনি বলেন, ‘অভিষেক আমার ভগবান। ও আমার সঙ্গেই আছে’। অভিষেক অনুরাগীদের পাশে থাকাটাই এই কঠিন সময়ে তাঁকে এগিয়ে চলতে উদ্ধুদ্ধ করছে। ‘ডলকে বড় করো, ডল বড় হবে, এই কথাগুলো এখন আমাকে মোটিভেট করছে। দয়া করে এগুলো তোমরা করতে থেকো। আমি সত্যি এগোব, ডলকে বড় করব', প্রয়াত অভিনেতার ভক্তদের বার্তা সংযুক্তার।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

হাফিজকে সরানো হলে, ওয়াহাব রিয়াজকে কেন নয়? PCB-এর সিদ্ধান্ত নিয়ে বিস্ফোরক ইনজামাম ২০ বছরের দাম্পত্য, নীলাঞ্জনাকে কবে ডিভোর্স দিচ্ছেন? প্রশ্নের জবাবে যিশু যা বললেন মাউথ ফ্রেশনার খেয়েই মুখ থেকে উঠল রক্ত, শুরু বমি! রেস্তোরাঁয় অসুস্থ ৫ জন, কী ছিল? হাওড়া পুর এলাকায় বন্ধ থাকবে জল সরবরাহ, সমস্ত ওয়ার্ডের বিজ্ঞপ্তি, দিনটা জানুন স্মৃতি-পেরির যুগলবন্দির সঙ্গে, বোলারদের মরণপণ লড়াই,UPW-কে ২৩ রানে হারাল RCB পরমের প্রাক্তন ও বর্তমান পরস্পরকে জড়িয়ে! অনুপমের তৃতীয় বিয়ের মাঝে চর্চায় পিয়া ‘আরও ২জন তৈরি, আসন খুঁজছেন,’ আদালতেই বিচারপতি গাঙ্গুলি প্রসঙ্গ টেনে বললেন কল্যাণ এয়ারপোর্টে গিয়েই মোদীর সঙ্গে দেখা করলেন গডকরি, নাম নেই প্রথম প্রার্থী তালিকায় ডেল স্টেইনের বদলি ঘোষণা করল SRH, হায়দরাবাদে যোগ দিলেন ভেত্তোরির এক সময়ের সতীর্থ এক টিকিটেই হাওড়া থেকে রুবি, ভাড়া ৫০ টাকা! বাকি স্টেশনে কত লাগবে? জানাল মেট্রো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.