বাংলা নিউজ > বায়োস্কোপ > Kiara Advani: ২২ বছর পরেও ডিম্পল চিমার অবিবাহিত থাকার সিদ্ধান্ত গভীরভাবে স্পর্শ করেছে কিয়ারাকে

Kiara Advani: ২২ বছর পরেও ডিম্পল চিমার অবিবাহিত থাকার সিদ্ধান্ত গভীরভাবে স্পর্শ করেছে কিয়ারাকে

২২ বছর পরেও আজও বিক্রমকেই ভালোবেসে চলছেন ডিম্পল

কার্গিল যুদ্ধে বিক্রমের মৃত্যুর পর আজও অবিবাহিত তাঁর বাগদত্তা ডিম্পল চিমা। বিক্রমের স্মৃতি আঁকড়েই জীবন কাটাচ্ছেন তিনি, পরপারে বিক্রমের সঙ্গে সব হিসাব মিলিয়ে নেওয়ার অপেক্ষা…..

দর্শক থেকে সমালোচক সকলেই কাছ থেকেই প্রশংসা কুড়িয়েছে সিদ্ধার্থ মালহোত্রা-কিয়ারা আডবানি অভিনীত ‘শেরশাহ’। কার্গিল যুদ্ধে শহীদ ভারতীয় জওয়ান ক্যাপ্টেন বিক্রম বাত্রার বায়োপিক এই ছবি। পরিচালক বিষ্ণু বর্ধনের এই ছবিতে ক্যাপ্টেন বিক্রম বত্রার বাগদত্তা ডিম্পল চিমার চরিত্রে অভিনয় করেছেন কিয়ারা। এই ছবিতে ছোট্ট অথচ গুরুত্বপূর্ণ চরিত্রে নজর কেড়েছেন কিয়ারা, তবে ডিম্পল চিমার প্রতিক্রিয়াই সবচেয়ে ভাবিয়েছে অভিনেত্রীকে। 

বিশ্ববিদ্যালয়ের পড়তে গিয়ে প্রেম বিক্রম-ডিম্পলের। বিয়ের তারিখ পাকা ছিল, কিন্তু আচমকা কার্গিল যুদ্ধ ডিম্পলের জীবন থেকে চিরতরে কেড়ে নেয় তাঁর মনের মানুষ বিক্রমকে। বিক্রমের মৃত্যুর পর গত ২২ বছরে অবিবাহিতই থেকেছেন ডিম্পল, বিক্রমের বাবা-মা'র শত আবদারও টলাতে পারেনি তাঁর সিদ্ধান্তকে। কার্গিল যুদ্ধে ২৪ বছর বয়সী বিক্রম বত্রার অসীম সাহসিকতার পাশাপাশি বিক্রম-ডিম্পলের প্রেম কাহিনিও একটা বড় অংশ জুড়ে রয়েছে ‘শেরশাহ’তে। 

মিড-ডে'কে দেওয়া এক সাক্ষাত্কারে কিয়ারা আডবানি জানিয়েছেন, এই ছবির গানগুলি ডিম্পলের মন ছুঁয়েছে। তিনি বলেন, ‘আমি ওঁনাকে মেসেজ করেছিলাম ছবি মুক্তির পরে, এই ছবিটা ওঁনার জন্য ভীষণ একটা ইমোশ্যানাল জার্নি। ওঁনার গোপনীয়তাকে আমা সম্মান জানাই। যখন আমি বিক্রম বত্রার পরিবারের সঙ্গে দেখা করি, ওঁনারা বললেন আমি একদম ডিম্পেলের মতোই। এই কথাটা শুনে আমার চোখে জল চলে এসেছিল। আমি জানি এই ছবির গান ওঁনার (ডিম্পল) মন ছুঁয়েছে, আমি নিশ্চিত উনি গর্বিত যে এই কাহিনিটার সঙ্গে মানুষ একাত্ম হতে পেরেছে’। 

পরপারে আবারও বিক্রমের সঙ্গে দেখা হওয়ার অপেক্ষায় ডিম্পল চিমা 
পরপারে আবারও বিক্রমের সঙ্গে দেখা হওয়ার অপেক্ষায় ডিম্পল চিমা 

শেরশাহ ছবির প্রস্তুতির সময় ডিম্পল চিমার সঙ্গে সাক্ষাত্ করেছিলেন কিয়ারা। ডিএনকে দেওয়া এক সাক্ষাত্কারে কিয়ারা জানিয়েছেন, ‘উনি নিজের জন্য এই জীবনটা বেছে নিয়েছেন, এবং উনি এটা ভেবেই খুশি রয়েছেন বিক্রম ওঁনার আশেপাশেই আছে, ওঁনার স্মৃতিতে ক্যাপ্টেন বিক্রম বত্রা অমর। এই বিষয়টা ওঁনাকে নিয়ে আপনাকে ভাবাবে। একটা সময় আমি মুখ ফসকে বলে ফেলেছিলাম, অনেক বছর তো কেটে গেল… উনি আমাকে পালটা বলেন ‘সেটা জরুরি নয়, আমি ওর উপর একটু রেগে আছি এটা ঠিক, কিন্তু যেদিন দেখা হবে সেদিন সব মনোমালিন্য একসঙ্গে বসে মিটিয়ে নেবো। আমি জানি ঠিক দেখা হবে….'। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ডানহাতিদের ৩২টি ৫০-এর পরে ১ম বাঁ-হাতি ব্যাটারের অর্ধশতরান, WPL-এ নজির গড়লেন কে? বন্ধ হবে না লেনদেন, Paytm-র UPI চালু রাখতে শুধু ১ কাজ করতে হবে, NPCI-কে বলল RBI অনন্ত রাধিকার প্রাক বিবাহ অনুষ্ঠানে অতিথিদের জন্য থাকছে কী কী সুবিধা? রান পেলেন না বেঙ্কটেশ, নীতীশের আক্রমণ সামলে দলকে টেনে তোলার মরিয়া চেষ্টা সরাংশের ব্রাহ্মীশাক কি মগজে শান দিতেই শুধু খান? বাতের ব্যথা থেকে শুরু করে উপকারিতা বহু সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের আজকের দিনটি কেমন কাটবে? জানুন ২৪ ফেব্রুয়ারির রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের আজ কেমন কাটবে? জানুন ২৪ ফেব্রুয়ারি শনিবারের রাশিফল শনিতে বৃষ্টি, জারি সতর্কতা! জোড়া ঘূর্ণাবর্ত ও অ্যান্টি সাইক্লোনে কতদিন ভিজবে? EPL 2023 (Chelsea vs Tottenham Hotspur) Live Updates: ফের মৃত্যু ২২ গজে,ম্যাচ শেষ হতেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত কর্ণাটকের ক্রিকেটার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.