বাংলা নিউজ > বায়োস্কোপ > 'উরি'র সেটেই হ্যান্ডসাম পরিচালকের প্রেমে পড়েন ইয়ামি, টের পায়নি কাকপক্ষীও!
ইয়ামি-আদিত্যর প্রেমের গল্প
ইয়ামি-আদিত্যর প্রেমের গল্প

'উরি'র সেটেই হ্যান্ডসাম পরিচালকের প্রেমে পড়েন ইয়ামি, টের পায়নি কাকপক্ষীও!

  • উরি দ্য সার্জিক্যাল স্ট্রাইকের সেটেই শুরু হয়েছিল এই গোপন প্রেমের গল্প। 

‘ডুবে ডুবে ভালোবাসি…’,  শুক্রবার বিকালে ইয়ামি গৌতমের বিয়ের খবর প্রকাশ্যে আসবার পর থেকে এই লাইনই বোধহয় গুনগুন করছেন তাঁর অনুরাগীরা। শুধু ফ্যানেরা নয়, এই খবর চমকে দিয়েছে বলিউড তারকাদেরও। নিঃশব্দে শুধু বিয়েই সারেননি ইয়ামি, ডুবে ডুবে প্রেম সাগরের জল খাচ্ছিলেন নায়িকা তা বি-টাউনের কাকপক্ষীও টের পায়নি। ইয়ামি যাঁকে বিয়ে করলেন তিনিও বলিউডের অন্দরের লোক, ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ পরিচালক আদিত্য ধর। কিন্তু কীভাবে এই পরিচালক-অভিনেত্রী জুটি নিজেদের সম্পর্ককে আড়ল করে রাখলেন গোটা দুনিয়ার থেকে? কয়েক মাস নয়, জানা যাচ্ছে তিন বছরেরও বেশি সময় ধরে প্রেমের বাঁধনে জড়িয়ে তাঁরা। 

প্রশ্নটা হল ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’-এর আগেই কি একে অপরকে ডেট করছিলেন ইয়ামি-আদিত্য? নাকি এই ছবির সেটে শুরু তাঁদের প্রেমের গল্প। ঘনিষ্ঠমহল সূত্রে খবর, এই সুপারহিট ছবির সেটেই মন দেওয়ার পর্ব সেরেছেন দুজনে। কিন্তু শ্যুটিং সেটে একে অপরকে এড়িয়ে চলতেন তাঁরা, কাজের বাইরে কোনওরকম কথাবার্তাও বলতেন না। সেই কারণেই ইয়ামি-আদিত্যর গোপন বিয়ের খবরে হাঁ হয়ে গিয়েছেন ভিকি কৌশল থেকে শুরু করে গোটা উরি টিম। 

ছবির প্রযোজক রনি স্ক্রুওয়ালার খুব কাছের কুশীলবরাও আদিত্য-ইয়ামির প্রেম কাহিনি নিয়ে কিছু জানেন না। শুক্রবার  টুকটুকে লাল বেনারসিতে সেজে বিয়ের প্রথম ছবি নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন অভিনেত্রী। সঙ্গে  রুমি-র একটি উদ্ধৃতি শেয়ার করে নেন নতুন বউ। লেখেন- ‘তোমার আলোয় আমি শিখেছি ভালোবাসা কাকে বলে’।

নবদম্পতি নিজেদের যৌথ বিবৃতিতে জানিয়েছেন, ‘আমাদের পরিবারের আর্শীবাদ নিয়ে আজ একদম ব্যক্তিগত এক অনুষ্ঠানের মাধ্যমে আমরা বিয়ের পর্ব সারলাম আজকে। আমরা খুব ব্যক্তিগত মানুষ, এই খুশির দিনটা আমাদের কাছের মানুষজনের সঙ্গেই ভাগ করে নিলাম। ভালোবাসা আর বন্ধুত্বের এই নতুন সফরে আপনাদের সকলের ভালোবাসা, আর্শীবাদ ও শুভেচ্ছা একান্ত কাম্য’।

উরি-র প্রমোশনের একটি মুহূর্ত
উরি-র প্রমোশনের একটি মুহূর্ত

উরি দ্য সার্জিক্যাল স্ট্রাইকে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন ভিকি কৌশল, ইয়ামি গৌতম, পরেশ রাওয়াল, মোহিত রায়না ও কীর্তি কুলহারি। আগামিতে ইয়ামিকে দেখা যাবে ‘ভূত পুলিশ’ ছবিতে।অন্যদিকে ‘দ্য ইম্মর্টাল অশ্বথামা’ নিয়ে ব্যস্ত আদিত্য, এই ছবিতেও লিড রোলে থাকছেন ভিকি কৌশল। 

বন্ধ করুন