বাংলা নিউজ > বায়োস্কোপ > Yash-Nusrat: বাসন্তী শাড়ি,খিচুড়ি,কুলের আচার, সঙ্গে ‘স্বামী’ যশ, জমজমাট নুসরতের সরস্বতী পুজো

Yash-Nusrat: বাসন্তী শাড়ি,খিচুড়ি,কুলের আচার, সঙ্গে ‘স্বামী’ যশ, জমজমাট নুসরতের সরস্বতী পুজো

যশ-নুসরতের পুজো

মা হওয়ার পর প্রথম সরস্বতী পুজো, যশের হাত ধরেই দিনটা কাটল নুসরতের।

বাতাসে বইছে প্রেম… আর এই প্রেমের টানেই একসঙ্গে সরস্বতী পুজোর এই বিশেষ দিনটা চুটিয়ে এনজয় করলেন যশ-নুসরত। সরস্বতী পুজো মানেই বাঙালির ভ্যালেন্টাইন্স ডে, আর সাম্প্রতিক সময়ে যে জুটির প্রেমের চর্চা জারি থেকেছে সর্বত্র তাঁরা কীভাবে কাটাল এই দিনটা? সেই ঝলক উঠে এল তাঁদের সোশ্যাল মিডিয়া পেজে। এই মুহূর্তে টলিউডের ‘টক অফ দ্য টাউন’ যশরত। তাঁদের প্রেম, চর্চিত বিয়ে, এবং নুসরতের মা হওয়া নিয়ে কম চর্চা হয়নি টলিগঞ্জে। যশ নুসরতের ‘স্বামী’ না 'সহবাস সঙ্গী' সেই নিয়ে কনফিউশন থাকলেও তাঁরা যে প্রেম ডুবে আছেন তা নিয়ে কোনও সন্দেহ নেই!

সরস্বতী পুজোর দিন বাসন্তী শাড়ি আর ছিমছাম সোনার গয়নায় ধরা দিলেন ঈশানের মা। মনের মানুষের সঙ্গে অবশ্য রঙ মিলিয়ে সাজেননি যশ। তাঁর সাজ সরস্বতী পুজোর হিসাবে কিছুটা বেমানানও বটে! পাঞ্জাবি নয় এদিনও জিনস আর আসমানি নীল শার্টে ধরা দিলেন যশ। মা সরস্বতীর সামনে দাঁড়িয়ে হাসি মুখে পোজ দিলেন দুজনে। 

এদিন ভক্তদের সরস্বতী পুজোর শুভেচ্ছা জানাতে দুজনের ইনস্টাগ্রাম পেজে উঠে এল একই ছবি। গত বছরের মতো এবারও পরিচালক শিলাদিত্য মৌলিকের ভাবনায় সরস্বতী বন্দনায় এক জোট টলি পাড়ার কলাকুশলীরা। আর সেই পুজোর প্রচারের মুখ ছিলেন যশ-নুসরত, সেই উপলক্ষ্যেই স্টুডিওপাড়ার এই পুজোয় হাজির ছিলেন দুজনে। এছাড়াও নিজেদের কাছের বন্ধু তথা প্রযোজক-অভিনেত্রী এনা সাহার প্রযোজনা সংস্থার সরস্বতী পুজোয় যোগ দেন এই তারকা জুটি। 

সরস্বতী পুজোর সাজে কেমন লাগছে নুসরতকে? যশ উত্তর দেওয়ার আগেই নুসরত বললেন, ‘ওই সবচেয়ে আগে বলেছে’। সাংবাদিকদের প্রশ্নের উত্তর যশ বলেন, ‘এমন জোর করে মুখ থেকে বার করতে হবে? ভালো লাগছে আর কী!’ এমন দায়সারা গোছের প্রশংসা পেয়ে নুসরত বলেন, ‘ক্যামেরার সামনে এর চেয়ে বেশি বলবে না’। 

দুজনেরই সাফ কথা, আজ ডায়েটের কোনও পাটবালাই নেই, দিনভর হই-হুল্লোড় আর জমিয়ে খিচুড়ি আর কুলের আচার খাওয়া। 

বন্ধ করুন