বাংলা নিউজ > বায়োস্কোপ > Anushka-Virat: খারাপ সময়ে বিরাটের পাশে নেই অনুষ্কা, লন্ডনে বাবা-মা'র সঙ্গে সময় কাটাচ্ছেন নায়িকা

Anushka-Virat: খারাপ সময়ে বিরাটের পাশে নেই অনুষ্কা, লন্ডনে বাবা-মা'র সঙ্গে সময় কাটাচ্ছেন নায়িকা

আপতত ব্রিটিশ যুক্তরাজ্যে রয়েছেন নায়িকা

Anushka Sharma in London: ‘চাকদা এক্সপ্রেস’-এর শ্যুটিং-এ আপতত লন্ডনে অনুষ্কা শর্মা। বাবা-মা'র সঙ্গে ‘ব্রেকফাস্ট ডেট’-এর ছবি পোস্ট করলেন বিরাট ঘরণী। 

সময়টা একদম ভালো যাচ্ছে না বিরাট কোহিলর। ব্যাট হাতে পাকিস্তানের বিরুদ্ধে রানে ফিরেছিলেন, কিন্তু শ্রীলঙ্কার বিরুদ্ধে শূন্য রানে সাজঘরে ফিরতে হল প্রাক্তন ভারত অধিনায়ককে। পাশাপাশি এশিয়া কাপের সুপার ফোর-এ পরপর দু-ম্যাচ হেরে কার্যত ফাইনালের দৌড় থেকে ছিটকে গিয়েছে ভারত। এই দুঃসময়ে বিরাটের পাশে নেই অনুষ্কা।

গত কয়েক বছর ধরে আইপিএল হোক বা টিম ইন্ডিয়ার ট্যুর, বিরাটের সফরসঙ্গী হিসাবে বরাবর দেখা গিয়েছে অনুষ্কা শর্মাে। তবে আপতত লন্ডনে রয়েছেন বলি নায়িকা। আর এইবার অনুষ্কার লন্ডনসফরের সঙ্গী তাঁর বাবা-মা। নর্থ ইয়োর্কশায়ারের হ্যারোগেট থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন অনুষ্কা। সেখানে বাবা কর্নেল অজয় কুমার শর্মা এবং মা, অসীমা শর্মার সঙ্গে কোয়ালিটি টাইম কাটাতে দেখা গেল অনুষ্কাকে।

আরও পড়ুন- আলিবাগে বিলাসবহুল ফার্মহাউজ কিনলেন বিরাট-অনুষ্কা, দাম শুনলে ভিরমি খাবেন!

বাবা-মা'র সঙ্গে 'ব্রেকফাস্ট ডেটে' গিয়েছিলেন অনুষ্কা। আর সেই আনন্দঘন মুহূর্তের ছবিই ইনস্টাগ্রামে তুলে ধরেছেন অভিনেত্রী। প্রাতঃরাশের মেনুতে ছিল সাওয়ারডো ব্রেড, ক্রোসেন্ট, কফি…। অনুষ্কার এই ছবিতে মন্তব্য করেছেন বিরাটও। কমেন্ট বক্সে লাল হৃদয়ের ইমোজি যোগ করেন অনুষ্কার স্বামী। ফ্যানেরাও ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। কমেন্ট বক্সে অনেকেই প্রশ্ন করেছেন, ‘ভামিকা কোথায়?’

প্রসঙ্গত, অনুষ্কাকে নিয়ে বিরাট সম্প্রতি এক আদুরে পোস্ট করেছেন। যা ইতিমধ্যে ভাইরাল। অনুষ্কার একটি ছবি পোস্ট বিরাট দুটি ইমোজি ব্যবহার করেন। বুঝিয়ে দেন অনুষ্কাই তাঁর দুনিয়া। তাঁর জীবনের ভালোবাসা।

আপতত অনুষ্কা ব্যস্ত ‘চাকদা এক্সপ্রেস’-এর শ্যুটিং নিয়ে। লন্ডনে পরিচালক প্রসিত রায়ের এই ছবিরই শ্যুটিং সারছেন অভিনেত্রী। ভারতীয় মহিলা ক্রিকেটের লেজেন্ড ঝুলন গোস্বামীর বায়োপিকের সঙ্গেই দীর্ঘ ৫ বছর পর অভিনেত্রী অনুষ্কা ফিরছেন। আগামী বছর সরাসরি নেটফ্লিক্সে মুক্তি পাবে এই ছবি। যা প্রযোজনার দায়িত্বে রয়েছে অনুষ্কার ভাই কারনেশের সংস্থা ক্লিন স্লেট ফিল্মস।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

CRPF জওয়ানকে মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ TMC বিধায়কের বিরুদ্ধে অকাল বৈধব্য! দিদি নম্বর ১-এ স্বামীর স্বপ্ন পূরণের অঙ্গীকার মিঠিঝোরা-র পৌষমিতার ব্যান্ডেল, চন্দননগর সহ বাংলার বহু স্টেশন ঢেলে সাজতে চলেছে! কোথায় কত টাকা বরাদ্দ? পরিবারের কর্তার মৃত্যুর পর থেকে স্বেচ্ছামৃত্যুর জন্য অনশনে স্ত্রী, ছেলে ও মেয়ে এবার স্কুলে স্কুলে 'দাদাগিরি'! কোন কোন স্কুলে পৌঁছেছিল জনপ্রিয় এই শোয়ের টিম স্ত্রী পিয়ার প্রাক্তন অনুপম বিয়ের পিঁড়িতে, মুখ খুলল ‘বউ চোর’ তকমা পাওয়া পরমব্রত Didi No 1: রচনার সঙ্গে রুটি বেলবেন মমতা, টিভিতে কবে দেখা যাবে সেই এপিসোড? ১৫ দিন পর চাঁদে গভীর ঘুম ভাঙল জাপানি ল্যান্ডারের, কীভাবে ঘটল এই অলৌকিক ঘটনা শুভেন্দুর বিরুদ্ধে FIR করতে চায় রাজ্য, মামলা দায়েরের অনুমতি প্রধান বিচারপতির উচ্চমাধ্যমিকের ভূগোলে কী কী প্রশ্ন আসতে পারে? কোনগুলি পড়বেন? রইল ফাইনাল সাজেশন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.