বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai: ‘আগেরবার বরের ভালোবাসা পায়নি তবে সিড এবার মিঠাইকে দ্বিগুন ভালোবাসবে’, কেন জানেন?
লাজে রাঙা কনে বউ মিঠাই (ছবি- জিফাইভ)
লাজে রাঙা কনে বউ মিঠাই (ছবি- জিফাইভ)

Mithai: ‘আগেরবার বরের ভালোবাসা পায়নি তবে সিড এবার মিঠাইকে দ্বিগুন ভালোবাসবে’, কেন জানেন?

  • প্রমাণ-সহ সেই কারণ তুলে ধরল ফ্যানেরা। মিঠাইয়ের দুই বিয়ের এই ফারাক চোখে পড়েছে? 

মোদক পরিবারের বড় বউ হয়ে ‘মনোহরা’য় গৃহপ্রবেশ করবে মিঠাই। নতুন জীবনে পা বাড়াল মিঠাই, উচ্ছ্বসিত ভক্তরা। প্রথমবার স্ত্রীর মর্যাদা দিয়ে মিঠাইকে ঘরে এনেছে সিদ্ধার্থ, স্বভাবতই আনন্দের জোয়ারে ভাসছে গোটা মোদক পরিবার। লাল শাড়ি, মাথা ভর্তি ধ্যাবরানো সিঁদুরে লাজে রাঙা নতুন বউ মিঠাই। মিঠাই-সিদ্ধার্থর গৃহপ্রবেশের এই দৃশ্য দর্শকরা দেখবে রবিবার রাতের এপিসোডে। 

দাদুর নাতি শেষমেষ ‘মন থেকে বিয়েটা’ মেনে নিল। যে কাঙ্খিত মুহূর্তের জন্য গত কয়েক সপ্তাহ ধরে অপেক্ষায় ছিল ‘মিঠাই’ ভক্তরা তা সম্পন্ন। গতবার দাদুর জোরাজুরিতে মিঠাইকে বিয়ে করেছিল সিদ্ধার্থ, অথচ ছোটবেলার কিছু তিক্ত স্মৃতির জন্য বিয়ে নামক সামাজিক প্রতিষ্ঠানে বিশ্বাস ছিল না সিদ্ধার্থের। তাই মিঠাইয়ের সারল্য সিদ্ধার্থের মনে জায়গা করে নিলেও স্ত্রী হিসাবে তাঁকে মেনে নিতে পারেনি সিদ্ধার্থ। এবারের ছবিটা একদম আলাদা, সিদ্ধার্থ নিজের মুখে জানিয়েছে 'বিয়েটা আমি মন থেকে মেনে নিয়েছি’। এবার একদম অন্যরকম হবে সিদ্ধার্থ আর মিঠাইয়ের দাম্পত্য জীবন। এই সিরিয়ালের প্রত্যেকটা খুঁটিনাটি নজর এড়ায় না ভক্তদের। তেমনই একটি বিষয় তুলে ধরেছে সিদ্ধার্থ-মিঠাইয়ের দুই বিয়ের ছবি শেয়ার করে। 

এবার নাকে সিঁদুর পড়েছে!
এবার নাকে সিঁদুর পড়েছে!

সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল মিঠাই-এর দুই বিয়ের এই কোলাজ ছবি। প্রথম ছবিতে স্পষ্টই দেখা যাচ্ছে প্রথমবার সিঁদুর পরানোর সময় মিঠাইয়ের নাকে এক ছিটেফোঁটাও সিঁদুর পড়েনি। তবে এবার নাকভর্তি লাল ,সিঁদুর। তাই ফ্যানেদের দাবি- ‘আগেরবার নাকে সিঁদুর পড়েনি, তাই বরের ভালোবাসা পায়ি, এবার নাকে সিঁদুর পড়েছে। আসলে প্রচলিত রয়েছে, সিঁদুরদানের সময় নাকের ডগায় সিঁদুরের গুঁড়ো পড়লে বর স্ত্রীকে বেশি ভালোবাসে, আজীবন বউয়ের বশে থাকে’। 

সিদ্ধার্থ-মিঠাইয়ের সাজানো সংসারকে বাধা আসবে তা তো নিশ্চিত, টেস বুড়ি নতুন ফন্দিও আঁটবে- তবে এই জুটি কেমনভাবে সব বাধা অতিক্রম করে নিজেদের ভালোবাসা টিকিয়ে রাখবে তা নিয়েই এগোবে ধারাবাহিকের গল্প। 

বন্ধ করুন