বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ওটা বিষাক্ত সম্পর্ক ছিল’, কার ব্যাপারে এমন মন্তব্য করলেন বিগ বসের জসমিন?
জসমিন ভাসিন
জসমিন ভাসিন

‘ওটা বিষাক্ত সম্পর্ক ছিল’, কার ব্যাপারে এমন মন্তব্য করলেন বিগ বসের জসমিন?

  • প্রাক্তনকে নিয়ে মুখ খুললেন জসমিন। জানালেন সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসতে পেরে তিনি খুশি।

‘বিগ বস ১৪’-র দুই প্রতিযোগী জসমিন ভাসিন ও আলি গোনির প্রেম এখন নেট দুনিয়ায় ভাইরাল। সোশ্যাল মিডিয়ায় কখনও এ-ওকে জড়িয়ে ধরছেন, তো কখনও হাত ধরে ঘুরছেন। আলি গোনির সঙ্গে সুপার হিট গান ‘তু ভি সাতায়া যায়েগা’-তে তাদের সম্পর্কের রসায়নও বেশ মনে ধরেছে দর্শকদের।

বিগ বসেই সোজাসাপটা জবাব দেওয়ার জন্য ‘মুখড়া’ ট্যাগ পেয়েছিলেন জসমিন। কিন্তু তাতে কখনই দমেননি। এবার এক সাক্ষাৎকারে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে খোলামেলা কথা বলতে দেখা গেল। জসমিন জানান, আলির আগে যে সম্পর্কে জসমিন ছিলেন, তা ছিল ‘বিষাক্ত’। 

জসমিনের কথায়, ‘এটা নিয়ে কথা বলতে আমি লজ্জা পাই না। জীবন আমাদের অনেক কিছু শেখায়। তখন বুঝেছিলাম সেই সম্পর্ক যেদিকে যাচ্ছে, তেমনটা হওয়া উচিত না। আমার মনে পয়েছিল নিজের খুশি আর আত্ম সম্মান বিসর্জন দিয়ে আমি সেই সম্পর্কে আছি। যা আমার প্রাপ্য নয়। আমার মা-বাবাও আমাকে এই জন্য বড় করেনি। তাঁরা আমাকে শিক্ষিত করেছে, শক্তিশালী করেছে। ভুল বুঝতে পেরে আমি সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসি।’

এই জুটিকে সম্প্রতি তাঁদের ভক্তদের উদ্দেশ্যে একটি মজার মিউজিক ভিডিওতে অভিনয় করেছিলেন। প্রায় মাসখানেক আগে রিলিজ হওয়া ওই ভিডিওতে জসমিনকে একজন পুলিস অফিসারের চরিত্রে দেখা গিয়েছিল। অন্য দিকে, আলি অভিনয় করেছিলেন একজন জেলবন্দী আসামীর চরিত্রে। ভিডিওতে প্লেব্যাক করেছিলেন বিখ্যাত গায়িকা নেহা কক্কর।  'তেরা স্যুট'-ও  মনে ধরেছিল এই তারকা জুটির অনুরাগীদের।

বন্ধ করুন