এ বছর রঙে উত্সবে সামিল নন অপরাজিতা আঢ্য (ছবি-ইনস্টাগ্রাম)
এ বছর রঙে উত্সবে সামিল নন অপরাজিতা আঢ্য (ছবি-ইনস্টাগ্রাম)

'এই বছরের রঙটা বড়োই কালো..শুভ দোল কাউকে বলতে পারলাম না’: অপরাজিতা আঢ্য

করোনা আতঙ্ক থেকে ভারতের বর্তমান পরিস্থিতি-সবকিছু নিয়ে উদ্বিগ্ন অভিনেত্রী, তাই এই বছর বসন্ত উত্সব পালন না করার সিদ্ধান্ত নিয়েছেন অপরাজিতা আঢ্য।

লক্ষ্মী পুজো, দুর্গাপুজো, থেকে সরস্বতী পুজো, ভাইফোঁটা থেকে বসন্তের উত্সব-টলিগঞ্জের যে তারকা সানন্দে সব উত্সবে শামিল হন তিনি অপরাজিতা আঢ্য। প্রত্যেক বছরই দোলের দিন নিজের বেহালার বাড়িতে ঘটা করে বসন্ত উত্সব পালন করেন সবার প্রিয় অপাদি। নিজের পরিবার, বন্ধু, ছাত্রছাত্রীদের নিয়ে রঙের খেলায়, নাচেগানে মেতে উঠেন অভিনেত্রী। তবে এই বছর বসন্ত উত্সব পালন করছেন না অপরাজিতা আঢ্য। আসলে দেশ-দুনিয়ার বর্তমান পরিস্থিতি নিয়ে উদ্বিগ্ন অভিনেত্রী। করোনা আতঙ্কের থাবা গ্রাস করেছে গোটা বিশ্বকে। পাশাপাশি ভারতের বর্তমান রাজনৈতিক-সামাজিক-অর্থনৈতিক পরিস্থিতিও উদ্বেগজনক, অভিনেত্রীর কথায়- 'আমরা ভারতবাসীরা অস্তিত্ব সংকটে আছি'। রবিবার ইনস্টাগ্রামের দেওয়ালে একটি ভিডিয়ো বার্তা পোস্ট করে নিজের এই সিদ্ধান্তের কথা জানিয়েছেন অপরাজিতা আঢ্য।


তিনি বলেছেন, 'বসন্ত উত্সবে আমি মাতছি না। কারণ আমার মনে হয়েছে এবারে রঙিন নয়, এবার বসন্তের রঙ বড়োই কালো,বসন্ত উত্সবের রঙ বড়োই কালো। করাণ সারা পৃথিবী আতঙ্কে আছে করোনাভাইরাসে। আমরা ভারতবাসীরা অস্তিত্ব সংকটে আছি। আর সঙ্গে বিষ্ণ উষ্ণায়নের জন্য গলে যাচ্ছে আন্টার্টিকার বরফ। সে জন্য প্রাকৃতিক দুর্যোগের সম্ভাবনা বাড়ছে। এই এতো বিপদের মধ্যে আমরা কেউ ভালো নেই,তাই উত্সবের রঙ কালো। সেই উত্সব আমি সামিল নয়। আশা করি আগামী বছর রঙিন হবে সব কিছু শান্ত হবে, পৃথিবীর আবার স্থির হবে। এবং আমরা সবাই রঙের উত্সবে মেতে থাকবো। সুতরাং আগামীর জন্য শুভেচ্ছা রইল। এই বছরের রঙটা বড়োই কালো,তাই আমি নেই..শুভ দোল কাউকে বলতে পারলাম না।’

দেখুন সেই ভিডিয়ো-

বন্ধ করুন