বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনা আবহে এই বছর মল্লিক বাড়ির পুজোয় আম জনতার প্রবেশ নিষিদ্ধ, জানালেন কোয়েল
গত বছর বাড়ির পুজোয় কোয়েল মল্লিক (ছবি-ইনস্টাগ্রাম)
গত বছর বাড়ির পুজোয় কোয়েল মল্লিক (ছবি-ইনস্টাগ্রাম)

করোনা আবহে এই বছর মল্লিক বাড়ির পুজোয় আম জনতার প্রবেশ নিষিদ্ধ, জানালেন কোয়েল

  • সকলের সুরক্ষার কথা মাথায় রেখেই নেওয়া হয়েছে এই সিদ্ধান্ত, ইনস্টাগ্রাম পোস্টে জানালেন কোয়েল মল্লিক। 

মা আসছেন, অপেক্ষার আর মাত্র কয়েকটা দিন। কাউন্ট ডাউন শুরু হয়ে গিয়েছে। করোনা আবহেও বাঙালির শ্রেষ্ঠ উত্সবকে ঘিরে উত্সাহ, উদ্দীপনার খামতি নেই। সেজে উঠেছে মন্ডপ, ঢাকে কাঠি পড়ল বলে। দুর্গাপুজো মানেই আধুনিকতায় সজ্জিত থিম পুজোর সঙ্গে ঐতিহ্যবাহী বনেদি বাড়ির পুজো। তবে করোনার জেরে এবার সেই  আনন্দে অনেকখানি ভাটা পড়তে চলেছে। 

কলকাতার অন্যতম বিখ্যাত মল্লিক বাড়ির পুজোর দ্বার এবছর বন্ধ থাকবে আম জনতা ও সংবাদমাধ্যমের জন্য। মায়ের পুজো হবে নিশ্চয়, তবে এই বছর সেখানে একমাত্র হাজির থাকার অনুমতি থাকছে মল্লিক পরিবারের সদস্যদের, সকলের সুরক্ষার কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত। 

শুক্রবার ইনস্টাগ্রামের দেওয়ালে মল্লিক পরিবারের তরফে এই বার্তা জানালেন মল্লিক বাড়ির মেয়ে, অভিনেত্রী কোয়েল মল্লিক। কোয়েল জানিয়েছেন, জনতা, সংবাদকর্মী সহ পরিবারের বর্ষীয়ান সদস্য ও ছোটোদের সুরক্ষার কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এই বছর মল্লিক বাড়ির পুজো ‘প্রাইভেট অ্যাফেয়ার’। তবে তিনি সঙ্গে যোগ করেন ‘মা দুর্গার আর্শীবাদে আগামী বছর সব ঠিক যাবে, আবার আমরা পুরোনো ধাঁচে ফিরব এই আমাদের বিশ্বাস’।

কোয়েল তথা মল্লিক বাড়ির এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন কোয়েল ভক্তরা। একজন ইনস্টাগ্রামের কমেন্ট বক্সে লেখেন-'এই বছর এভাবেই যাক আগামী বছর আবার জাঁ

ক জমক করে হবে । সুস্থ থাকো সন্তানের জন্য অনেক শুভেচ্ছা'।

গত বছরের দশমীর দিন সিঁদুর খেলায় মগ্ন কোয়েল (ছবি-ইনস্টাগ্রাম)
গত বছরের দশমীর দিন সিঁদুর খেলায় মগ্ন কোয়েল (ছবি-ইনস্টাগ্রাম)

উল্লেখ্য, জুলাই মাসে করোনার কবলে পড়েছিলেন সদ্য মা হওয়া কোয়েল মল্লিক। করোনার প্রকোপে পড়তে হয়েছিল কোয়েল স্বামী নিসপাল সিং রানে, বাবা তথা অভিনেতা রঞ্জিত মল্লিক ও মা দীপা মল্লিককেও। তবে মা দুর্গায় কৃপায় করোনা কামড় থেকে রক্ষা পেয়েছিল কোয়েল দু-মাসের শিশুপুত্র। 

মে মাসে পুত্র সন্তানের জননী হয়েছেন কোয়েল। এখনও পর্যন্ত ছেলের নাম অনুরাগীদের জানাননি নায়িকা। তবে কোয়েলের বাড়ির পুজো এই বছর চোখে না দেখতে ফেলেও বড়পর্দায় কোয়েলকে দেখার সুযোগ থাকছে বটে, পুজোয় মুক্তি পাচ্ছে কোয়েল মল্লিকের ছবি ‘রক্ত রহস্য’। 

বন্ধ করুন