বাংলা নিউজ > বায়োস্কোপ > Guess Who: ফোলা ফোলা গাল! হীরামান্ডি-র লাস্যময়ী নায়িকার এ কী হাল, বলুন তো কার ছবি এটা

Guess Who: ফোলা ফোলা গাল! হীরামান্ডি-র লাস্যময়ী নায়িকার এ কী হাল, বলুন তো কার ছবি এটা

এ কী চেহারা, হীরামান্ডির নায়িকাকে চিনতেই পারছে না নেটপাড়া।

Heeramandi Actress: সঞ্জয় লীলা বনশালির নায়িকার এ কী চেহারা। চেনাই যাচ্ছে না পুরনো ছবিতে। এখন অবশ্য তিনি লাস্যময়ী, অসাধারণ সুন্দরী। বুঝতে পরালেন কে এটি?

সঞ্জয় লীলা বনশালির নায়িকাদের সৌন্দর্য নিয়ে নতুন করে কিছু বলার নেই। তা সে ঐশ্বর্য রাই হোক বা দীপিকা পাড়ুকোন, কিংবা আলিয়া ভাট। বনশালির জাদুতে যেন রূপ একেবারে ঠিকরে ঠিকরে পড়ে। আপাতত চর্চায় হীরামান্ডি ওয়েব সিরিজ। প্রথমবার ওটিটি-র দুনিয়ায় পা রাখলেন এই খ্যাতনামা পরিচালক। এই সিরিজের হেভি স্টারকাস্ট ছিল দেখার মতো।

মণীষা কৈরালা, সোনাক্ষি সিনহা, অদিতি রাও হায়দারি, সঞ্জিদা শেখ, রিচা চাড্ডা, কে নেই সেখানে। তবে বিশেষ করে চর্চায় যে নামটা এখন সবার মুখে মুখে তিনি হলেন অদিতি। তাঁর গজগমিনী হাঁটার স্টাইল তো রীতিমতো নকল করে ভিডিয়ো বানাচ্ছেন সোশ্যাল ইনফ্লুয়েন্সাররা।

আরও পড়ুন: ‘হাসিন জাহান লাইট’! হার্দিক T20 বিশ্বকাপ খেলতে যেতেই পোস্ট নাতাশার, চটল ভক্তরা

তবে এই চর্চার মাঝেই কোনও একজন খুঁজে বের করল অদিতির বেশ পুরনো একটা ছবি। নতুন আর পুরনোর তুলনা করে ক্যাপশনে লেখা হয়, ‘উনি কি খেয়েছিলেন?’ সত্যি বলতে, সেই ছবি দেখে চেনাই মুশকিল। ভারি গাল, কপালে বড় লাল টিপ, কে বলবে এটাই হীরামান্ডির বিব্বোজান!

এক নেটনাগরিক মন্তব্য করলেন, ‘অসম্ভব আমি বিশ্বাস করতে রাজি নই’। আরেকজন লেখেন, ‘নিজের চোখকেই তো অবিশ্বাস্য ঠেকছে’। তৃতীয়জনের মন্তব্য, ‘কী সুন্দর করে বদলেছে অদিতি নিজেকে। আমার নতুন ফেভারিট’।

আরও পড়ুন: জয়ার পর, ঐশ্বর্যর ‘অপমান’ অমিতাভেরও? নেটপাড়া খচে লাল, বউমার সঙ্গে এ কী করলেন বিগ বি

১৯৭৮ সালে জন্ম আদিতি রাও হায়দারির। মালায়ালাম সিনেমা প্রজাপতি (২০০৬) এর মাধ্যমে সিনেমার জগতে পা রাখেন। ইয়ে সালি জিন্দেগি (২০১১) এবং রকস্টার (২০১১), মার্ডার ৩ (২০১৩), ওয়াজির (২০১৬), এবং পদ্মাবত (২০১৮)-এর মতো হিন্দি সিনেমায় ছিলেন সাপোর্টিং রোলে। 

আরও পড়ুন: ‘ম্যায় হু না’ ছবিতে সুনীল শেট্টির চরিত্রটি আসলে করার কথা ছিল এই অভিনেতার, ফাঁস করলেন ফারহা

বরাবরই ব্যক্তিগত জীবনকে গোপনে রাখেন অদিতি। তবে ২০০৪ সালে ও ২০০৯ সালে রিপোর্টে দাবি করা হয়েছিল যে, ২০০২ সালে সত্যদীপ মিশ্রের সঙ্গে বিয়ে করেছেন তিনি। যিনি পেশায় একজন আইনজীবী। একসময় অভিনয়ও করেন। প্রথমে ২০১২ সালে বৈবাহিক সম্পর্ক নিয়ে কথা বলতে চাননি। পরে ২০১৩ সালে অদিতি জানান, তিনি ও সত্যদীপ আলাদা হয়ে গিয়েছেন। মাত্র ১৭ বছর বয়সে তাঁদের আলাপ ও প্রেম। মাত্র ২৪ বছর বয়সে বিয়ে করেন। তবে অভিনেত্রী হওয়ার চেষ্টা করছেন বলে বিয়েটা গোপন রেখেছিলেন। তবে বহু বছর তাঁরা আলাদা। রয়েছে বন্ধুত্বের সম্পর্ক। 

২০২১ সালে সিনেমা মহা সমুদ্রম-এর সেটে অভিনেতা সিদ্ধার্থের সঙ্গে আলাপ হয় অদিতির। সেই বছরে, তাঁরা ডেটিং শুরু করেন। ২০২৪ সালের ২৮ মার্ট সিদ্ধার্থ ও অদিতি ঘোষণা করেন তাঁদের এনগেজমেন্টের খবর। 

 

বায়োস্কোপ খবর

Latest News

বউকে সঙ্গে নিয়ে ছুটি কাটাতে গেছেন নাকি… হ্যারিস রউফ বিতর্কে চটলেন পাক প্রাক্তনী নবান্নে অভিষেকের মা, তারপরই ‘শান্তিনিকেতনে’ তৃণমূল সেনাপতির সঙ্গে দেখা মমতার রাজভবনের বদলে মমতা বা অভিষেকের বাড়ির সামনে ধরনার প্রস্তাব দিতে পারেন শুভেন্দু মাত্র ৫২ বছরে প্রয়াত ভারতের প্রাক্তন পেসার জনসন, শোকপ্রকাশ কুম্বলের খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র অম্বুবাচী কী, জেনে নিন এই উৎসব সম্পর্কিত বিশেষ তথ্য যা আজও জাগায় শিহরণ লোকসভায় BJP-কে নাকানিচোবানি খাওয়ানোর পর এবার সরাসরি মোদীকে চ্যালেঞ্জ উদ্ধবের T20 WC 2024: জানেন কী কারণে IND vs AFG ম্যাচের আগে রেগে গেলেন রাহুল দ্রাবিড়? UGC নেট বাতিল নিয়ে মোদীকে কটাক্ষ খাড়গের, ‘প্রশ্ন ফাঁসের সরকার’ তোপ কংগ্রেসের ২৬ ডিগ্রি ছুঁতেই তাপপ্রবাহের সতর্কতা জারি ব্রিটেনে, হাসছেন ভারতীয়রা

T20 WC 2024

খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড় ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.