২০০০ সালে সুভাষ ঘাইযের হোলি পার্টিতে বাদশা-বেগম
২০০০ সালে সুভাষ ঘাইযের হোলি পার্টিতে বাদশা-বেগম

শাহরুখ-গৌরীর ২০ বছর আগের হোলি সেলিব্রেশনের ভিডিয়ো সামনে এল, হইচই নেটদুনিয়ায়

  • দু দশক আগে কেমনভাবে হোলি সেলিব্রেট করেছিলেন বলিউডের 'পাওয়ার কপল' শাহরুখ খান ও গৌরী খান? সুভাষ ঘাইয়ের হোলি পার্টির ভাইরাল ভিডিয়ো প্রকাশ্যে।

সালটা ২০০০। সবে নতুন শতাব্দী শুরু হয়েছে। শতাব্দীর প্রথম হোলিতে স্ত্রী গৌরী খানকে সঙ্গে নিয়ে পরদেশ পরিচালক সুভাষ ঘাইয়ের পার্টিতে পৌঁছেছিলেন শাহরুখ খান। মুম্বইয়ের মাড আইল্যান্ডের সেই পার্টিতে পত্নীকে নিয়ে দেদার রঙ খেলায় মেতে উঠেছিলেন এসআরকে। সেই পুরোনো ভিডিয়োই মঙ্গলবার টুইটারের দেওয়ালে শেয়ার করে নিয়েছেন নস্ট্যালজিক সুভাষ ঘাই। লিখেছেন, এসআরকে,গৌরী এবং অন্য সকল বন্ধুরা ২০০০ সালে মাড আইল্যান্ডের মেঘনা কটেজে হোলির পার্টিতে।


ভিডিয়োয় দেখা যাচ্ছে শাহরুখ-গৌরী একে অপরের প্রেমের রঙে রঙিন। ১০ মিনিট দীর্ঘ এই ভিডিয়োয় কখনও একে অপরের গালে রঙ লাগালেন তো কখনও মিউজিকের ছন্দে নেচে উঠলেন। এমনকি শাহরুখ খানকে রঙে পরিপূর্ণ ছোট্ট পুলে ফেলেও দিলেন!

নেটদুনিয়ায় রীতিমতো হইচই ফেলেছে এই ভিডিয়ো। এদিন অনুরাগীদের হোলির শুভেচ্ছা জানাতে ভোলেননি শাহরুখ খান। তিনি টুইট বার্তায় রঙের উত্সবের শুভেচ্ছা জানিয়েছেন।

শাহরুখ লিখেছেন.. ‘আর সবাই..আলোর সব রঙের দিকে তাকিয়ে রয়েছি। আশা করি তোমাদের সবার আনন্দগুলোও সব ধরণের রঙ,স্পন্দন এবং পাগলামিতে ভরে উঠবে। হোলির শুভেচ্ছা, সুরক্ষিত থাকো


বন্ধ করুন