বাংলা নিউজ > বায়োস্কোপ > Tiger 3 Box Office Collection: টুকটুক করে ২০০ কোটির ক্লাবে প্রবেশ সলমনের ছবির, ষষ্ঠ দিনে মোট কত আয় করল টাইগার ৩?

Tiger 3 Box Office Collection: টুকটুক করে ২০০ কোটির ক্লাবে প্রবেশ সলমনের ছবির, ষষ্ঠ দিনে মোট কত আয় করল টাইগার ৩?

টুকটুক করে ২০০ কোটির ক্লাবে প্রবেশ সলমনের ছবির

Tiger 3 Box Office Collection: ধীরে ধীরে কমেই চলেছে টাইগার ৩ ছবির বক্স অফিস কালেকশন। শুক্রবার ভারতে এই ছবি মোট কত কোটি টাকা আয় করল?

দীপাবলির দিন মুক্তি পেয়েছে সলমন খানের বহু প্রতীক্ষিত ছবি টাইগার ৩। এটা ভাইজানের এবারের দিওয়ালি গিফট বলা চলে। আর সেই গিফটের স্বাদ চেটেপুটে উপভোগ করছে তাঁর অনুরাগী সহ দর্শকরা। ছবিটি রবিবার মুক্তি পাওয়ার পর থেকে ভালোই ব্যবসা করছে বক্স অফিসে। তবে টুকটুক করে অনেকটাই কমছে সলমনের ছবির আয়। ষষ্ঠ দিন অর্থাৎ শুক্রবার অ্যাকশনে ভরপুর এই ছবি মাত্র ১৩ কোটি টাকা আয় করেছে।

টাইগার ৩ -এর বক্স অফিস কালেকশন

টাইগার ৩ ছবিটি তার মুক্তির ষষ্ঠ দিনে বক্স অফিসে মাত্র ১৩ কোটি টাকা আয় করেছে বলেই সচনিল্কের রিপোর্টে জানানো হয়েছে। অর্থাৎ এই ছয় দিনে ছবিটি মোট ২০০.৬৫ কোটি টাকা আয় করল। হ্যাঁ, ছয় দিনেই সলমন খান অভিনীত এই ছবি দুশো কোটির ক্লাবে প্রবেশ করল।

আরও পড়ুন: 'কেমন আছ কলকাতা?' স্পষ্ট বাংলায় ভক্তদের সঙ্গে কথা ভিকির, ঘুরে দেখলেন ফোর্ট উইলিয়াম

আরও পড়ুন: 'আমারটা গেল না কখনও...' ডোনা রাগ করে বাপের বাড়ি যাননি বলে আক্ষেপ সৌরভের! দাদাগিরিতে ফাঁস মনের কথা

প্রথম পাঁচদিনে বক্স অফিসে মণীশ শর্মার এই ছবি ১৮৭.৬৫ কোটি টাকা আয় করেছিল। প্রথমদিন অর্থাৎ ১২ নভেম্বর মুক্তি পাওয়ার দিনই এটি ৪৪.৫ কোটি, তারপর সোমবার ৫৯.২৫ কোটি, মঙ্গলবার ৪৪.৩ কোটি টাকা আয় করে। এরপর এক ধাক্কায় অনেকটাই কমে যায় এই ছবির আয়। বুধবার এটি মাত্র ২১.১ কোটি এবং বৃহস্পতিবার ১৮.৫ কোটি টাকা আয় করে সলমনের ছবি। শুক্রবার সেটা আরও কমে হয় ১৩ কোটি। এদিন অর্থাৎ ১৭ নভেম্বর টাইগার ৩ এর হিন্দি ভার্সনে ১৬.৪৮ শতাংশ অকুপেন্সি ছিল।

টাইগার ৩ প্রসঙ্গে

টাইগার ৩ ছবিটি আদতে টাইগার ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি। এর আগে এক থা টাইগার এবং টাইগার জিন্দা হ্যায় ছবি দুটো মুক্তি পেয়েছে। এরপর প্রায় ছয় বছর পর এল টাইগার ৩। এই ছবিতে আবারও টাইগারের চরিত্রে অবতীর্ণ হয়েছেন সলমন খান। সঙ্গে জোয়ার চরিত্রে আছেন ক্যাটরিনা কাইফ। অন্যদিকে ইমরান হাশমিকে মূল খলনায়কের চরিত্রে দেখা যাচ্ছে। মণীশ শর্মা পরিচালিত এই ছবিতে শাহরুখ খান অর্থাৎ পাঠান এবং কবীর অর্থাৎ হৃতিক রোশনের ক্যামিও আছে। এটি যশরাজ স্পাই ইউনিভার্সের অংশ। বলা ভালো পঞ্চম ছবি।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

‘আমিও তো রূপের ছবি…’, কোন ভয়ে ছেলের ফোটো অনলাইনে দিতে চান না রূপম-পত্নী রূপসা? বিভিন্ন দাবিতে রাজ্যজুড়ে অনির্দিষ্টকালের কর্মবিরতি শুরু করল ৫০ হাজার আশাকর্মী শুভ জন্মদিন স্ট্যালিন, আপনার প্রিয় ভাষাতেই,ISRO অ্যাডে চিনের পতাকা,খোঁচা বিজেপির ১১৪ বছর পুরোনো হেরিটেজ প্রপার্টিতে বিয়ে! জলের মতো টাকা খরচ শ্রীময়ী-কাঞ্চনের MLA-MPদের সিসি ক্যামেরায় নজরদারি, ফুটেজ দেখবে জনতা, আবদার শুনে কী বলল আদালত? ‌সুব্রত বক্সির জেলা সফর থেকে বাদ কুণাল, রাজ্য পুলিশের নিরাপত্তা ছাড়লেন ঘোষ জুরেলের প্রতিভা আছে, তবে… ধোনির সঙ্গে এখনই তরুণ কিপারের তুলনা টানতে রাজি নন সৌরভ বহিষ্কৃত BJD বিধায়কের গাড়িতে আহত হন ২০ জন BJP কর্মী, এবার গেলেন পদ্মেই পথের কাঁটা সরাতে দেড় বছরের শিশুকে খুন, মা ও প্রেমিককে ফাঁসির সাজা দিল আদালত শ্রমিক অসন্তোষের জেরে বন্ধ হয়ে গেল জগদ্দলের জুট মিল, কর্মহীন ৩ হাজার কর্মী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.