বাংলা নিউজ > বায়োস্কোপ > সম্পর্কে ভাঙন টাইগার-দিশার? বিচ্ছেদের মুখে এই জুটি!

টাইগার এবং দিশার প্রেম সম্পর্কটা বি-টাউনের ওপেন সিক্রেট। প্রকাশ্যে নিজেদের প্রেম সম্পর্কে স্বীকৃতি না দিলেও আকারে ইঙ্গিতে দুজনে হামেশাই জানিয়ে দিতেন একে অপরকে কতটা ভালোবাসেন তাঁরা। দীর্ঘ ছ'বছরের সম্পর্ক তাঁদের। টিনসেল টাউনে কান পাতলে জোর গুঞ্জন, সম্পর্কে ইতি টেনেছেন এই লাভ বার্ড। 

দিন কয়েক আগেই বিচ্ছেদের কথা ঘোষণা করেছেন বলিউডের আরও দুই তারকা শমিতা শেট্টি এবং রাকেশ বাপাট। এ বার টাইগার-দিশার বিচ্ছেদের খবর চাউর হতেই শোরগোল পড়ে গিয়েছে বলি পাড়ায়। টাইগারের পরিবারের সঙ্গেও দারুণ সম্পর্ক দিশার।

আরও পড়ুন: ‘রক্ষণশীল, কুসংস্কারাচ্ছন্নে ভরছে দেশ, পরিণত হতে পারে সৌদি আরবে’, উদ্বেগ রত্নার

হিন্দুস্তান টাইমসের সূত্র মারফত খবর, দিশা এবং টাইগার উভয়ই এখন 'সিঙ্গল'। আরও জানিয়েছে, টাইগারের ঘনিষ্ঠ সূত্র বিচ্ছেদের খবরে সিলমোহর দিয়েছে। তবে নিজেদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন তাঁরা। যদিও এখনও পর্যন্ত নায়ক-নায়িকা এ বিষয়ে কোনও মন্তব্য করেননি। 

লাইমলাইটের জগত থেকে নিজেদের সম্পর্ককে দূরেই রাখতে পছন্দ করেন এই দুই তারকা। প্রকাশ্যে একসঙ্গে ছবি পোস্ট করতে সহসা দেখা যায়নি তাঁদের। কখনও বিমানবন্দরে হাতে হাত রেখে, কখনও বা রোম্যান্টিক ‘ডিনার-ডেট’-এ পাপারাৎজিদের লেন্সবন্দি হয়েছে তাঁরা। অনেক অনুষ্ঠানে তাঁদের একসঙ্গে দেখা মিলেছে। 

আরও পড়ুন: ‘ডার্লিংস’ দেখে কেমন রিভিউ দিয়েছেন?, ‘সহজে গৌরীর কিছু পছন্দ হয়না’, বললেন আলিয়া

নাম প্রকাশে অনিচ্ছুক টাইগারের এক বন্ধু হিন্দুস্তান টাইমসকে তাঁদের ব্রেকআপের বিষয়টি নিশ্চিত করে বলেছেন, ‘আমরা সবাই বিগত কয়েক সপ্তাহ আগে এটি সম্পর্কে জানতে পেরেছি। বন্ধুদের সঙ্গে এই বিষয়ে কোনও আলোচনাও করেননি। লন্ডনে বেড়াতে গিয়ে নিজের কাজের দিকেই মন দিচ্ছেন টাইগার। ব্রেকআপের বিষয় বেশি ভাবতে চান না বলে জানিয়েছেন।’

মিউজিক ভিডিয়ো ছাড়াও ‘বাঘি ২’ (২০১৮), ‘বেফিকরা’ সিঙ্গেলসে একসঙ্গে কাজ করেছেন তাঁরা। দিশাকে টাইগারের ‘বাগি ৩’ (২০২০) ছবিতেও দেখা গিয়েছে। 

 

 

বন্ধ করুন