বাংলা নিউজ > বায়োস্কোপ > সম্পর্কে ভাঙন টাইগার-দিশার? বিচ্ছেদের মুখে এই জুটি!

সম্পর্কে ভাঙন টাইগার-দিশার? বিচ্ছেদের মুখে এই জুটি!

ছ’বছরের সম্পর্কের ইতি টানলেন টাইগার-দিশা?

ছ’বছরের সম্পর্কের ইতি টানলেন টাইগার-দিশা? 

টাইগার এবং দিশার প্রেম সম্পর্কটা বি-টাউনের ওপেন সিক্রেট। প্রকাশ্যে নিজেদের প্রেম সম্পর্কে স্বীকৃতি না দিলেও আকারে ইঙ্গিতে দুজনে হামেশাই জানিয়ে দিতেন একে অপরকে কতটা ভালোবাসেন তাঁরা। দীর্ঘ ছ'বছরের সম্পর্ক তাঁদের। টিনসেল টাউনে কান পাতলে জোর গুঞ্জন, সম্পর্কে ইতি টেনেছেন এই লাভ বার্ড। 

দিন কয়েক আগেই বিচ্ছেদের কথা ঘোষণা করেছেন বলিউডের আরও দুই তারকা শমিতা শেট্টি এবং রাকেশ বাপাট। এ বার টাইগার-দিশার বিচ্ছেদের খবর চাউর হতেই শোরগোল পড়ে গিয়েছে বলি পাড়ায়। টাইগারের পরিবারের সঙ্গেও দারুণ সম্পর্ক দিশার।

আরও পড়ুন: ‘রক্ষণশীল, কুসংস্কারাচ্ছন্নে ভরছে দেশ, পরিণত হতে পারে সৌদি আরবে’, উদ্বেগ রত্নার

হিন্দুস্তান টাইমসের সূত্র মারফত খবর, দিশা এবং টাইগার উভয়ই এখন 'সিঙ্গল'। আরও জানিয়েছে, টাইগারের ঘনিষ্ঠ সূত্র বিচ্ছেদের খবরে সিলমোহর দিয়েছে। তবে নিজেদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন তাঁরা। যদিও এখনও পর্যন্ত নায়ক-নায়িকা এ বিষয়ে কোনও মন্তব্য করেননি। 

লাইমলাইটের জগত থেকে নিজেদের সম্পর্ককে দূরেই রাখতে পছন্দ করেন এই দুই তারকা। প্রকাশ্যে একসঙ্গে ছবি পোস্ট করতে সহসা দেখা যায়নি তাঁদের। কখনও বিমানবন্দরে হাতে হাত রেখে, কখনও বা রোম্যান্টিক ‘ডিনার-ডেট’-এ পাপারাৎজিদের লেন্সবন্দি হয়েছে তাঁরা। অনেক অনুষ্ঠানে তাঁদের একসঙ্গে দেখা মিলেছে। 

আরও পড়ুন: ‘ডার্লিংস’ দেখে কেমন রিভিউ দিয়েছেন?, ‘সহজে গৌরীর কিছু পছন্দ হয়না’, বললেন আলিয়া

নাম প্রকাশে অনিচ্ছুক টাইগারের এক বন্ধু হিন্দুস্তান টাইমসকে তাঁদের ব্রেকআপের বিষয়টি নিশ্চিত করে বলেছেন, ‘আমরা সবাই বিগত কয়েক সপ্তাহ আগে এটি সম্পর্কে জানতে পেরেছি। বন্ধুদের সঙ্গে এই বিষয়ে কোনও আলোচনাও করেননি। লন্ডনে বেড়াতে গিয়ে নিজের কাজের দিকেই মন দিচ্ছেন টাইগার। ব্রেকআপের বিষয় বেশি ভাবতে চান না বলে জানিয়েছেন।’

মিউজিক ভিডিয়ো ছাড়াও ‘বাঘি ২’ (২০১৮), ‘বেফিকরা’ সিঙ্গেলসে একসঙ্গে কাজ করেছেন তাঁরা। দিশাকে টাইগারের ‘বাগি ৩’ (২০২০) ছবিতেও দেখা গিয়েছে। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

বউকে সঙ্গে নিয়ে ছুটি কাটাতে গেছেন নাকি… হ্যারিস রউফ বিতর্কে চটলেন পাক প্রাক্তনী নবান্নে অভিষেকের মা, তারপরই ‘শান্তিনিকেতনে’ তৃণমূল সেনাপতির সঙ্গে দেখা মমতার রাজভবনের বদলে মমতা বা অভিষেকের বাড়ির সামনে ধরনার প্রস্তাব দিতে পারেন শুভেন্দু মাত্র ৫২ বছরে প্রয়াত ভারতের প্রাক্তন পেসার জনসন, শোকপ্রকাশ কুম্বলের খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র অম্বুবাচী কী, জেনে নিন এই উৎসব সম্পর্কিত বিশেষ তথ্য যা আজও জাগায় শিহরণ লোকসভায় BJP-কে নাকানিচোবানি খাওয়ানোর পর এবার সরাসরি মোদীকে চ্যালেঞ্জ উদ্ধবের T20 WC 2024: জানেন কী কারণে IND vs AFG ম্যাচের আগে রেগে গেলেন রাহুল দ্রাবিড়? UGC নেট বাতিল নিয়ে মোদীকে কটাক্ষ খাড়গের, ‘প্রশ্ন ফাঁসের সরকার’ তোপ কংগ্রেসের ২৬ ডিগ্রি ছুঁতেই তাপপ্রবাহের সতর্কতা জারি ব্রিটেনে, হাসছেন ভারতীয়রা

T20 WC 2024

খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড় ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.