বাড়ি > বায়োস্কোপ > বিশেষ বান্ধবী দিশা পাটানির জন্মদিনে সপরিবারে বিশেষ শুভেচ্ছা টাইগার শ্রফের
দিশার জন্মদিনে বিশেষ শুভেচ্ছা এল টাইগার ও তাঁর পরিবারের তরফে
দিশার জন্মদিনে বিশেষ শুভেচ্ছা এল টাইগার ও তাঁর পরিবারের তরফে

বিশেষ বান্ধবী দিশা পাটানির জন্মদিনে সপরিবারে বিশেষ শুভেচ্ছা টাইগার শ্রফের

  • টাইগার-দিশার প্রেম সম্পর্কের খবর বেশ কয়েক বছর ধরেই বি-টাউনের চর্চার কেন্দ্রবিন্দুতে। তবে এখনও আনুষ্ঠানিক শিলমোহর নেই এই সম্পর্কে। 

শনিবার বলি সুন্দরী দিশা পাটানির জন্মদিন। আর বিশেষ বান্ধবীর জন্মদিনে বিশেষ শুভেচ্ছা বার্তা এল টাইগার শ্রফের তরফে। নিজের অভিনয় কেরিয়ারে দিশা সবচেয়ে বেশি চর্চার কেন্দ্রবিন্দুতে থেকেছেন টাইগার শ্রফের সঙ্গে তাঁর প্রেম সম্পর্ক নিয়ে। যদিও আজ পর্যন্ত মিডিয়ার সামনে নিজের মুখে সেই সম্পর্কের কথা মেনে নেননি দুজনেই। দিশার জন্মদিনে একটি পুরোনো ভিডিয়ো শেয়ার করে টাইগার লেখেন, ‘তিনটে ওয়াফেলস এবং তিনটে প্যানকেকের পর.. হ্যাপি বার্থ ডে রকস্টার’। ভিডিয়োয় দেখা গেল এক রেঁস্তোরায় বসে কার্ডি বি’র জনপ্রিয় গান লাইক ইট লাইক দ্যাট গানের তালে তালে নাচছেন দিশা। টাইগারের এই অভিনব শুভেচ্ছার জবাবে তাঁর বাগি টু কোস্টার লেখেন, ধন্যবাদ সুপারস্টার। 

টাইগারে বোন কৃষ্ণা শ্রফও টাইগারের পোস্টের কমেন্ট বক্সে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন দিশাকে। তিনি লেখেন, সব থেকে কিউট। কৃষ্ণার বয়ফ্রেন্ড ইবান হায়ামসও দিশার জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। টাইগারের মা আয়েশা শ্রফ দিশার সঙ্গে নিজের একটি সেলফি পোস্ট করে লেখেন, ‘শুভ জন্মদিন দিশু’!!

টাইগার-দিশার প্রেমের মুছমুছে গল্প বেশ কয়েক বছর ধরেই সামনে আসছে। পাপারাতজিদের ক্যামেরাতেও বহুবার লেন্সবন্দী হয়েছে এই চর্চিত প্রেমিক জোড়া। টাইগারকে ডেট করার প্রসঙ্গে একবার দিশা বলেছিলেন, আমি ওকে ইমপ্রেস করার চেষ্টা করছি অনেক দিন ধরে। আমি তো ভারতের মতো ছবিতেও অভিনয় করে ফেলেছি তবুও ওর মন গলছে না। এত স্টান্ট করলাম ভাবলাম এবার অন্তত টাইগার ইমপ্রেস হবে…কিছুই লাভ হল না। আপনাদের ওকে প্রশ্ন করা উচিত। ও প্রচন্ড লাজুক,আমিও তাই..দুজনের কেউই আসলে উদ্যোগী হতে পারছি না'। 

এম এস ধোনি দ্য আনটোল্ড স্টোরির সঙ্গে বলিউড কেরিয়ার শুরু দিশার। বাগি টু ছাড়াও টাইগারের সঙ্গে বাগি থ্রির একটি গানে দেখা মিলেছে দিশা পাটানির। বক্স অফিসে দিশার পরবর্তী ছবি হতে চলেছে রাধে ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই। যেখানে ফের একবার ভারত কো-স্টার সলমন খানের সঙ্গে দেখা মিলবে দিশার। 

বন্ধ করুন