ডেব্যিউ ছবি হিরোপন্তির সিক্যুয়েল নিয়ে ফিরছেন টাইগার শ্রফ  (IANS)
ডেব্যিউ ছবি হিরোপন্তির সিক্যুয়েল নিয়ে ফিরছেন টাইগার শ্রফ (IANS)

হিরোপন্তির সিক্যুয়েল নিয়ে ফিরছেন টাইগার শ্রফ, প্রকাশ্যে হিরোপন্তি ২-এর পোস্টার

  • ডেব্যিউ ছবি হিরোপন্তির সিক্যুয়েল নিয়ে ফিরছেন টাইগার শ্রফ। শুক্রবার হিরোপন্তি ২-এর আনুষ্ঠানিক ঘোষণার পাশাপাশি ছবির ফার্স্ট লুক পোস্টারও সামনে আনলেন টাইগার।

২০১৪ সালে হিরোপন্তি দিয়েই বলিউডে রূপোলি সফর শুরু করেছিলেন অভিনেতা টাইগার শ্রফ। শুক্রবার হিরোপন্তি ২-এর ঘোষণা সেরে ফেললেন জ্যাকি শ্রফ পুত্র। পাশাপাশি এইদিনই হিরোপন্তি ২-এর ফার্স্ট লুক পোস্টারও সামনে আনলেন টাইগার। ৬ বছর পর হিরোপন্তির সিক্যুয়েল নিয়ে ফিরছেন টাইগার। টুইট বার্তায় অভিনেতা জানান, 'এটা আমার কাছে খুব স্পেশ্যাল। গর্বিত এবং আনন্দিত যে এই ফ্যাঞ্চাইসিটা এগিয়ে নিয়ে যাচ্ছি, আমার মেন্টর সাজিদ স্যারের হাত ধরে'।


ছবির দুটো ফার্স্ট লুক পোস্টারেই মারকাটারি অ্যাকশন লুকে ধরা দিয়েছেন টাইগার। ২০২১-এর ১৬ জুলাই মুক্তি পাবে আহমেদ খান পরিচালিত হিরোপন্তি টু। তবে ছবিতে টাইগারের নায়িকা কে হবেন? তা এখনও নিশ্চিত নয়।

হিরোপন্তিতে টাইগার শ্রফের বিপরীতে দেখা মিলেছিল কৃতি শ্যাননের। প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালার এই ছবি তেলুগু ফিল্ম 'পারুগু'-র অফিসিয়্যাল হিন্দি রিমেক। এই ছবির একটি বাংলা রিমেকও রয়েছে,দেব-শ্রাবন্তী জুটির 'সে দিন দেখা হয়েছিল’।

আপাতত নিজের আসন্ন ছবি বাগি থ্রি-র মুক্তির অপেক্ষায় রয়েছেন টাইগার। পরিচালক আহমেদ খানের এই ছবিতে টাইগারের বিপরীতে রয়েছেন শ্রদ্ধা কাপুর। ৬ মার্চ মুক্তি পেতে চলেছে এই ছবি।




বন্ধ করুন