বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: ৮০ কেজি ওজন নিয়ে শরীরচর্চা 'ওয়ান্ডার উওম্যান' দিশার, 'হাততালি' টাইগারের

Video: ৮০ কেজি ওজন নিয়ে শরীরচর্চা 'ওয়ান্ডার উওম্যান' দিশার, 'হাততালি' টাইগারের

দিশার ফিটনেসে মুগ্ধ টাইগার।

ফিটনেস নিয়ে দারুণ সচেতন দিশা পাটানি।

সাহসী পোশাকে ছবি পোস্ট করে কখনোই পিছপা হন না অভিনেত্রী দিশা পাটানি।তাঁর গ্ল্যামারের ছটা এবং টোনড ফিগারে ঘায়েল নেটিজেন। অভিনেত্রীর বিকিনি লুকও থাকে হামেশাই চর্চায়। তবে বিকিনি কিংবা বোল্ড লুকের পাশাপাশি মাঝেমধ্যেই জিমে নিজের কড়া শরীরচর্চার ছবি এবং ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় আপলোড করে থাকেন এই নায়িকা। ফিটনেস নিয়ে দারুণ সচেতন তিনি। সম্প্রতি, ফের চর্চায় দিশা। ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেছেন এই নায়িকা যেখানে দেখা যাচ্ছে ৮০ কেজি ওজন দিয়ে র‍্যাক পুল ব্যায়ামটি একেবারে নির্ভুলভাবে এবং যথেষ্ট সহজভাবেই করছেন তিনি!

দিশার এই ভিডিয়ো নেটমাধ্যমে ঝড়ের বেগে ভাইরাল হয়েছে। জিমে দিশার এই কীর্তি দেখে মুগ্ধ তাঁর 'বিশেষ বন্ধু' টাইগার শ্রফও। তাই তো ভিডিয়োর ক্যাপশনে দিশাকে 'ওয়ান্ডার উওম্যান' বলে ডেকে উঠেছেন তিনি। টাইগার যে এই ভিডিয়ো দেখে দারুণ উচ্ছ্বসিত, তা তাঁর কমেন্টের সঙ্গে হাততালির ইমোজি জুড়ে দেওয়া দেখেই স্পষ্ট। টাইগারের বোন কৃষ্ণা শ্রফও দিশার এই শরীরচর্চার ভিডিয়োর সুখ্যাতি করেছেন। নায়িকার উদ্দেশে তিনি লিখেছেন 'তুমি আগুন!' 

তালিকায় রয়েছেন টাইগার-কৃষ্ণার মা আয়েশা শ্রফও। ছেলের বান্ধবীর কাণ্ড দেখে হাঁ হয়েছেন তিনিও। তারিফ করে দিশাকে 'বিস্ট' বলে ডেকে উঠেছেন তিনি। সঙ্গে জুড়ে দিয়েছেন কয়েকটি জ্বলজ্বলে আগুনে ইমোজি। প্রসঙ্গত, কিছুদিন আগেই সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে আসন্ন ছবি ‘যোদ্ধা’র শ্যুটিং শেষ করেছেন দিশা। এছাড়াও মুক্তি পাওয়ার অপেক্ষায় রয়েছে তাঁর অভিনীত ছবি 'এক ভিলেন রিটার্নস'।

বন্ধ করুন