বাংলা নিউজ > বায়োস্কোপ > Tiger Shroff: লাফ দিয়ে সিমেন্টের বেসিনে লাথি মারতেই কেলো, পা ভাঙল টাইগারের, রইল ভিডিয়ো

Tiger Shroff: লাফ দিয়ে সিমেন্টের বেসিনে লাথি মারতেই কেলো, পা ভাঙল টাইগারের, রইল ভিডিয়ো

টাইগার শ্রফ।

পুরনো একটা ভিডিয়ো শেয়ার করে নিয়েছেন টাইগার শ্রফ। একটি অ্যাকশন দৃশ্যের শ্যুটের সময় সিমেন্টের বেসিন ভাঙতে গিয়ে চোট পেয়েছিলেন পায়ে। দেখুন সেই ভিডিয়ো। 

বলিউডের সেরা অ্যাকশন হিরো বললেই সকলের মনে আসে টাইগার শ্রফের কথা। চোখ ধাঁধানো স্টান্টের ভিডিয়ো আপনি দেখতে পারবেন তাঁর সোশ্যাল মিডিয়া প্রোফাইলে গেলেও। কোনও সিনেমাতেই বডি ডাবলের সাহায্য নেন না। নিজেই করেন স্টান্ট। আর এটা করতে গিয়েই হল বিপত্তি। কংক্রিটের বেসিনে লাথি মারায় পা ভাঙল টাইগারের।

টাইগার নিজেই সেই ভিডিয়ো পোস্ট করেছেন। যদিও তা বেশ আগের, হিরোপন্তির সময়কার। ভিডিয়োতে দেখা যাচ্ছে, কয়েকটি গুণ্ডার সঙ্গে লড়াই হচ্ছে, চলছে বেজায় মারপিট। আর তখনই একজন বেসিন নিয়ে মারতে আসে। আর টাইগার সজোড়ে লাথি মারেন সেই বেসিনে। বেসিনটা ভাঙে তো অবশ্যই, সঙ্গে পায়ে ফ্র্যাকচারও নাকি হয়েছিল।

ভিডিয়োর ক্যাপশনে টাইগার লেখেন, ‘সিমেন্টের বেসিন ভাঙতে গিয়ে পা ভেঙেছিলাম, আসলে তখন শরীরে আগুন জ্বলে গিয়েছিল, আর আমি নিজেকে একটু বেশিই শক্তিশালী ভাবতাম, যা তখন আমি ছিলাম না। তবে নিজের সপক্ষে এটুকুই বলতে পারি বেসিনটা অন্তত ভেঙেছিলাম আমি।’

ভিডিয়োতে কমেন্ট করেন টাইগারের মা আয়েশা শ্রফ। যেভাবে বাচ্চারা দুষ্টুমি করলে মায়েরা নাম ধরে চিৎকার করে ওঠেন সেভাবেই। লেখেন, ‘Tigerrrrrrr’! ওএমজি লিখে হতবাক হওয়ার ইমোজি শেয়ার করেছেন শিল্পা শেট্টি। আর শান লিখেছেন, ‘তুমি সত্যি অনবদ্য! কিন্তু জেনে অবাক হলাম তুমি মানুষও!’

শেষবার টাইগারকে দেখা গিয়েছিল ‘হিরোপন্তি ২’ ছবিতে। হাতে রয়েছে বড়ে মিঞা ছোটে মিঞা অক্ষয় কুমারের সঙ্গে। কৃতি শ্যাননের সঙ্গে গনপত। শশাঙ্ক খৈতানের পরিচালনায় স্ক্রু ঢিলা-তেও দেখা মিলবে তাঁর।

 

বায়োস্কোপ খবর

Latest News

আর্জেন্তিনা-মরক্কো ম্যাচে ধুন্ধুমার,মাঠে উড়ে এল বোতল-আতসবাজি,হারল বিশ্বকাপজয়ীরা 'জঙ্গিরা প্ররোচিত হতে পারে মমতার কথায়, মিথ্যা বলেছেন’, চটলেন হাসিনারা- রিপোর্ট ৬০ লাখ টাকা দাম উঠেছিল নিটের প্রশ্নের, কতজন পেয়েছিলেন? CBI তদন্তে বিস্ফোরক তথ্য 'অভিনয় করেছি তাই...' ট্রোল্ড হতেই পুরস্কার নিয়ে সটান জবাব 'মহানায়ক' নচিকেতার! হাসপাতালে এসে ‘প্রেম রোগে’ আক্রান্ত বৃদ্ধ, লেডি-ডাক্তারকে লিখলেন লাভ লেটার ‘ওয়াহ, ওয়াহ’, ‘পক্ষপাতিত্বের জন্য’ ঠোঁটে আঙুল দিয়ে স্পিকারকে কটাক্ষ অভিষেকের উত্তমের শেষ ইচ্ছে পূরণ করেননি মহানায়িকা! সুচিত্রার কাছে কী চেয়েছিলেন তিনি? ‘বঞ্চিত’ নয় বাংলা, বাজেটে কোটি-কোটি টাকা পেল কলকাতার বিভিন্ন সংস্থা- রইল তালিকা রাজ্যপালের মানহানির প্রমাণ কোথায়? প্রশ্ন মমতার আইনজীবীর বিচ্ছেদের ঘোষণার পরেও নাতাশার সঙ্গে যোগাযোগ রয়েছে হার্দিকের! কী লিখলেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.