বাংলা নিউজ > বায়োস্কোপ > কুল অ্যান্ড ক্যাজুয়াল টাইগার,অ্যাকশন অবতারে কৃতি, 'গণপথ'-এর সেট থেকে ফাঁস হল ছবি
টাইগার শ্রফ-কৃতি শ্যানন।

কুল অ্যান্ড ক্যাজুয়াল টাইগার,অ্যাকশন অবতারে কৃতি, 'গণপথ'-এর সেট থেকে ফাঁস হল ছবি

  • জোরকদমে শ্যুটিং চলছে 'সুপার থার্টি' ছবি খ্যাত পরিচালক বিকাশ বেহল-এর পরবর্তী ছবি 'গণপথ'-এর।

জোরকদমে শ্যুটিং চলছে 'সুপার থার্টি' ছবি খ্যাত পরিচালক বিকাশ বেহল-এর পরবর্তী ছবি 'গণপথ'-এর।গভীর রাতেও টানা চলছে শ্যুট। এবার সেই শ্যুট থেকেই নিজেদের ছবি আপলোড করলেন টাইগার শ্রফ এবং কৃতি শ্যানন। ছবিতে দেখা গেল শ্যুটিংয়ের ঝলকও।

শনিবার রাতে নিজেদের ইনস্টাগ্রাম স্টোরিতে নিজেদের ছবি পোস্ট করেছেন এই দু'জন। 'গণপথ'-এর নায়ক নিজের একটি সেলফি পোস্ট করেন। সেখানে বলি-নায়কের অর্ধেক মুখের পাশা থেকে দেখা যাচ্ছে সেট-এ লাগানো গ্রিন স্ক্রিন-এর ঝলকও। ছবির সঙ্গে ক্যাপশনে হ্যাশট্যাগ জুড়ে 'গনপথ'-ও লিখেছেন টাইগার।

টাইগার শ্রফ-এর সেই ইনস্টাগ্রাম স্টোরি।
টাইগার শ্রফ-এর সেই ইনস্টাগ্রাম স্টোরি।

অন্যদিকে, তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ব্যুমেরাং ভিডিও ক্লিপ শেয়ার করেছেন কৃতি। ছবি থেকেই স্পষ্ট অনেক রাতেই এই সেল্ফিখানা তুলেছেন বলি-সুন্দরী। এবং তিনি যে শ্যুটিংয়ের ফাঁকেই এই কাজটি করেছেন, বোঝা যাচ্ছে তাও। তাঁর মুখের মেকআপ থেকেই স্পষ্ট যে কোনও অ্যাকশন সিক্যোয়েন্সের শ্যুটিং চলছিল। এলোমেলো চুল, দু'চোখের তলায় লেপ্টে রয়েছে কাজল। ছবির সঙ্গে ক্যাপশনে কৃতি লিখেছেন, 'গণপথের রাতের শ্যুট চলছে।' সঙ্গে মজা করে একটি হয় তোলার মুখের ইমোজিও জুড়েছেন।

কৃতি শ্যানন-এর সেই ইনস্টাগ্রাম স্টোরি।
কৃতি শ্যানন-এর সেই ইনস্টাগ্রাম স্টোরি।

প্রসঙ্গত, 'হিরোপন্তি'-র পর ফের একবার বড় পর্দায় কৃতী শ্যাননের সঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে টাইগারকে।টিজারে ডায়লগ থেকে শুরু করে স্ক্রিন প্রেজেন্স– একেবারে অন্য লুকে ধরা দিয়েছেন এই বলি-অভিনেতা।

মুম্বইয়ের টিপিক্যাল টাপোরি ভাষা ও পোশাকে টাইগারের লুক নিয়ে ইতিমধ্যেই নেটপাড়ায় শুরু হয়েছে চর্চা। টিজারে অভিনেতাকে বলতে শোনা যাচ্ছে, 'আমার দু'জন বাবা, জনতা আর ভগবান। ওঁরা বলল আমায় আসতে, সেই কারণেই আমি আসছি।'

বন্ধ করুন