বাংলা নিউজ > বায়োস্কোপ > অন্তর্বাসে ছবি পোস্ট 'দিদি' কৃষ্ণা শ্রফের, অবাক করা প্রতিক্রিয়া দিলেন টাইগার
কৃষ্ণ শ্রফ ও টাইগার শ্রফ (ছবি-ইনস্টাগ্রাম)
কৃষ্ণ শ্রফ ও টাইগার শ্রফ (ছবি-ইনস্টাগ্রাম)

অন্তর্বাসে ছবি পোস্ট 'দিদি' কৃষ্ণা শ্রফের, অবাক করা প্রতিক্রিয়া দিলেন টাইগার

  • লকডাউনের সময় ইনস্টাগ্রামে বিকিনি লুকে ঝড় তুলছেন জ্যাকি শ্রফ কন্যা কৃষ্ণা শ্রফ। এবার দিদির সুপারহট লুক নিয়ে প্রতিক্রিয়া দিলেন টাইগার।


লকডাউন পিরিয়ডে ইনস্টাগ্রামে বোল্ড লুক ঝড় তুলছেন টাইগার শ্রফের দিদি কৃষ্ণা শ্রফ। আপতত বয়ফ্রেন্ড ইবান হায়ামসের সঙ্গেই গৃহবন্দি কৃষ্ণা। সম্প্রতি কালো বিকিনিতে একাধিক হট ছবি ইনস্টাগ্রামের দেওয়ালে পোস্ট করেছেন জ্যাকি শ্রফ তনয়া। এমনতিতে দিদির পোস্টে সচরাচর খুব বেশি কমেন্ট করেন না টাইগার। কিন্তু বিছানায় অন্তর্বাস পরে সম্প্রতি একটি 'সুপার সেক্সি' ছবি পোস্ট করেছেন কৃষ্ণা। যা দেখে নিজেকে আটকে রাখতে পারলেন না টাইগার। একদম ভাই সুলভ প্রতিক্রিয়া দিলেন দিদির ছবিতে।

View this post on Instagram

Nirvana state of mind. 💫

A post shared by Krishna Shroff (@kishushroff) on



না কোনও শব্দ দিয়ে নয়, ইমোজি দিয়েই নিজের মনের ভাব বুঝিয়ে দিলেন টাইগার। হাত দিয়ে মুখ ঢাকা মাঙ্কির ইমোজি কৃষ্ণার ছবিতে পোস্ট করেছেন টাইগার। সুতরাং ভালোই বোঝা যাচ্ছে দিদির সুপারহট অবতার দেখে অনেক কিছু বলতে চাইলেও বেশি কিছু না বলায় শ্রেয় তা বুঝে গেছেন টাইগার। জবাবে ভাইয়ের জন্য একটি কিসিং ইমোজি শেয়ার করে নিয়েছেন কৃষ্ণা। তবে শুধু টাইগার নন, অভিনেত্রীর চর্চিত বান্ধবী দিশা পাটানিও কৃষ্ণার এই ছবিতে কমেন্ট না করে থাকতে পারেননি। তিনি লেখেন, 'বডি' সঙ্গে একটি ফায়ারের ইমোজি। হ্যাঁ,কৃষ্ণার এই ফিট বডি যে কোনও পুরুষ হৃদয়ে আগুন জ্বালাবে তা বলাই যায়। ভাইয়ের বান্ধবীর কাছে এমন প্রশংসা পেয়ে কৃষ্ণা লেখেন, 'তোমার থেকেই আসলে অনুপ্রেরণা নিয়েছি দিশা'।


View this post on Instagram

🖤

A post shared by Krishna Shroff (@kishushroff) on

টাইগার ও দিশার প্রতিক্রিয়া
টাইগার ও দিশার প্রতিক্রিয়া



নিজেকে ফিট রাখতে এখন ঘরের ভিতরেই এক্সারসাইজ চালিয়ে যাচ্ছেন টাইগার। শ্যুটিং বন্ধ থাকলেও টাইগারের ফিটনেস রুটিনে কোনও ফাঁক নেই। মাঝেমধ্যে মার্শাল আর্ট ও জিমন্যাসটিক প্র্যাকটিসের পুরোনো ভিডিয়োও ইনস্টাগ্রামে শেয়ার করছেন টাইগার। বক্স অফিসে টাইগারের শেষ রিলিজ ছিল বাগী থ্রি। এরপর হিরোপন্তির সিক্যুয়েলে দেখা যাবে টাইগারকে।



Tiger, meanwhile, has been sharing videos of himself pulling off athletic moves. Their mother, Ayesha, recently posted a throwback picture of the two as children, being held by their father, actor Jackie Shroff.Jackie is currently stranded away from his family at his Khandala farmhouse. Ayesha said in a recent interview to SpotboyE, “He was there to do some new plantations and pre-monsoon work and got stuck there. But thankfully, he has his staff with him and best fresh air, space and all his own organic veggies."

বন্ধ করুন