বাংলা নিউজ > বায়োস্কোপ > টাইগারের 'ছোটি বাচ্চি হো কেয়া' ডায়লগ নিয়ে মজা কন্ডোম ব্র্যান্ডের! ভাইরাল টুইট
'ছোটি বাচ্চি হো কেয়া' ডায়লগ নিয়ে টুইট ডিউরেক্সের
'ছোটি বাচ্চি হো কেয়া' ডায়লগ নিয়ে টুইট ডিউরেক্সের

টাইগারের 'ছোটি বাচ্চি হো কেয়া' ডায়লগ নিয়ে মজা কন্ডোম ব্র্যান্ডের! ভাইরাল টুইট

  • গত ২৩ এপ্রিল ডিউরেক্স সংস্থার তরফে অফিসিয়াল সাইট থেকে এই টুইট করা হয়েছে। যা সাড়া ফেলেছে সামাজিক মাধ্যমে। তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন নেটিজেন।

টাইগার শ্রফের ‘হিরোপান্তি’ ছবির 'ছোটি বাচ্চি হো কেয়া' ডায়লগ দুর্দান্ত ভাইরাল নেটমাধ্যমে। শীঘ্রই ছবির দ্বিতীর পার্ট মুক্তি পাবে। প্রথম অংশের এই সংলাপ ইন্টারনেটে তোলপাড় সৃষ্টি করেছে। নেটিজেন এই সংলাপের মিমগুলি প্রচুর শেয়ার করেছে। এমনকি টাইগার শ্রফ নিজেও এই মিমস উপভোগ করছেন। এমতাবস্থায়, এখন ডিউরেক্স কনডম ব্র্যান্ডও এই সংলাপ নিয়ে একটি মিম তৈরি করেছে, যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

কন্ডোম ব্র্যান্ড একটি টুইটে লিখেছে, 'কতবার বলেছি সুরক্ষা ব্যবহার করো, ছোট বাচ্চা করতে চাও নাকি? শুধু তাই নয়, টুইটে প্রথমে টাইগার শ্রফের ছবির পুরো সংলাপ লেখা, তারপর অর্ধেক সংলাপ কেটে লেখা হয়েছে। গত ২৩ এপ্রিল ডিউরেক্স সংস্থার তরফে অফিসিয়াল সাইট থেকে এই টুইট করা হয়েছে। যা সাড়া ফেলেছে সামাজিক মাধ্যমে। আরও পড়ুন: ‘তারকার সঙ্গে দেখা করার নিনজা টেকনিক’, টাইগারকে সামনে দেখে অজ্ঞান এক মহিলা ভক্ত

এই প্রথম নয়, এর আগেও ডিউরেক্সত তরফে নানা মজাদার টুইট করা হয়। এর আগে ডিউরেক্স রণবীর কাপুর এবং আলিয়া ভাটকে বেশ মজাদার উপায়ে বিয়ের শুভেচ্ছা জানিয়েছিলেন।

পরিচালক আহমেদ খানের 'হিরোপান্তি ২'। এই ছবির মাধ্যমে 'স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২' পর ফের একবার বড়পর্দায় জুটিতে টাইগার-তারা। প্রসঙ্গত, ২০১৪ সালে ‘হিরোপন্তি’ দিয়েই বলিউডে রূপোলি সফর শুরু করেছিলেন অভিনেতা টাইগার শ্রফ। 'হিরোপান্তি ২' ছবিতে প্রধান খলনায়কের ভূমিকায় রয়েছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। ছবির অ্যাকশন এবং স্টান্ট যেন হলিউড পর্যায়ের হয় সেই জন্য কোনও ত্রুটি রাখেননি পরিচালক এবং প্রযোজনা সংস্থা।

বন্ধ করুন