বাংলা নিউজ > বায়োস্কোপ > Karan-Tiger: মাঝআকাশে যৌনসঙ্গম করেছেন টাইগার! প্লেনে সেক্স করতে গিয়ে প্রায় ধরা পড়ে যান করণ
করণ বিস্ফোরক স্বীকারোক্তি

Karan-Tiger: মাঝআকাশে যৌনসঙ্গম করেছেন টাইগার! প্লেনে সেক্স করতে গিয়ে প্রায় ধরা পড়ে যান করণ

  • Karan-Tiger on their sex life: মাঝ আকাশে যৌনসঙ্গমে লিপ্ত হয়েছিলেন টাইগার, এমন রোমাঞ্চকর অভিজ্ঞতার কথা শুনে হাঁ করণ জোহর। ফাঁস করলেন বিমানের ঘুপচি শৌচাগারে সেক্স করতে গিয়ে প্রায় হাতেনাতে ধরা পড়েছিলেন তিনি। 

'কফি উইথ করণ' শো মানেই বলি তারকাদের সেক্স লাইফ নিয়ে মুখরোচক চর্চা। তারকাদের বেডরুম সিক্রেট ফাঁক করতে করণ জোহরের জুরি মেলা ভার। অচিরেই সেলেবদের বেডরুমে ঢুকে পড়েন ‘কুছ কুছ হোতা হ্যায়’ পরিচালক। আসলে সবকিছুর মধ্যেই ‘সেক্স’ জুড়ে দিতে পারেন করণ। এবার নিজের টক শো-তে নিজের যৌনজীবন নিয়ে বেফাঁস করণ।

কফি উইথ করণ-এর সাম্প্রতিক এপিসোডে অতিথি হিসাবে হাজির হয়েছিলেন টাইগার শ্রফ এবং কৃতী শ্যানন। ‘হিরোপন্তি’ জুটির সামনেই নিজের কীর্তি ফাঁস করেন করণ। জানান, মাঝ আকাশে যৌনসঙ্গমে লিপ্ত হতে গিয়ে একবার প্রায় ধরা পড়ে গিয়েছিলেন তিনি, সেই ‘এলোমেলো দৃশ্যকল্প’ কেমন ছিল তাই শোনালেন করণ।

ব়্যাপিড ফায়ার রাউন্ডে টাইগার শ্রফের কাছে করম প্রশ্ন রাখেন, সবচেয়ে অদ্ভূত কোন জায়গায় নায়ক সঙ্গমে লিপ্ত হয়েছেন? জবাবে টাইগার জানান, ‘অদ্ভূত কিনা জানি না তবে বেশ রোমাঞ্চকর ছিল ব্যাপারটা আমার জন্য.. মাঝ আকাশে’। আরও পড়ুন- বিছানায় চোর-পুলিশ খেলেছো? করণের দুষ্টু প্রশ্নে বেকায়দায় কিয়ারা! ‘মা দেখবে তো…’

এটা শুনেই করণ হেসে ওঠেন। বলেন, ‘ওহ! তুমি তাহলে মাইল হাই ক্লাব (বিমানে সঙ্গম করেছে এমন ব্যক্তিরা)-এর সদস্য? আমি সত্যি জানি না, এটা মানুষ কী করে করে! আমরা চ্যাট শো’টা শেষ হলে এটা নিয়ে কথা বলব। একবার প্রচেষ্টা চালিয়েছিলাম, তবে ছোট্ট শৌচাগারটা যথেষ্ট ছিল না। আমার ভাগ্য খারাপ ছিল, আমি তো রীতিমতো ধরা পড়ে যাচ্ছিলাম… একদম অগোছালো একটা দৃশ্যপট ছিল'।

করণ জোহর চলতি বছরের শুরুতে ফিল্ম কম্পানিয়ানকে দেওয়া এক সাক্ষাৎকারে জানিয়েছেন, নিজের ব্যক্তিগত জীবনকে গুরুত্ব না দেওয়ার আফসোস রয়েছে তাঁর। তবে সিঙ্গল ফাদার হওয়ার সিদ্ধান্তটা তাঁর জীবনের সবচেয়ে সঠিক নির্ণয় ছিল। বরং বাবা হওয়ার পদক্ষেপটা আরও পাঁচ বছর আগে নেওয়া উচিত ছিল তাঁর। ফিল্মি কেরিয়ারের অধিক মনোযোগ দেওয়ায় তাঁর ব্যক্তিগত জীবনটা গোছানো হয়নি এই আক্ষেপটা আজীবন সঙ্গে থাকবে করণের। আরও পড়ুন-শাহরুখের বাড়িতে গণেশ পুজো, ‘পাঠান নিয়ে বিতর্ক এড়ানোর চেষ্টা’-কটাক্ষ নেটপাড়ার

২০১৭ সালে সারোগেসির মাধ্যমে যমজ সন্তানের বাবা হন করণ জোহর। যশ-রুহি এবং মা হিরু জোহরকে নিয়েই করণের সাজানো সংসার। সদ্য নিজের পরিচালনায় তৈরি নতুন ছবি ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র শ্যুটিং শেষ করেছেন করণ। এই ছবিতে লিড রোলে রয়েছেন ‘গল্লি বয়’ জুটি রণবীর সিং ও আলিয়া ভাট। আগামী বছর ভ্যালেন্টাইনস ডে-র প্রাক্কালে, ১০ই ফেব্রুয়ারি মুক্তি পাবে এই রোম্যান্টিক-কমেডি।

বন্ধ করুন