বাংলা নিউজ > বায়োস্কোপ > কী কাণ্ড! ‘আধো ঘুম’ অবস্থায় নিজের ‘অর্ধ নগ্ন’ ছবি পোস্ট করলেন টাইগার শ্রফ
টাইগার শ্রফ। (ছবি সৌজন্যে - টুইটার)

কী কাণ্ড! ‘আধো ঘুম’ অবস্থায় নিজের ‘অর্ধ নগ্ন’ ছবি পোস্ট করলেন টাইগার শ্রফ

  • বলিপাড়ার ফিটনেস সচেতন তারকাদের তালিকায় একেবারে উপরের দিকে নাম থাকবে টাইগার শ্রফের।

 

বলিপাড়ার ফিটনেস সচেতন তারকাদের তালিকায় একেবারে উপরের দিকে নাম থাকবে টাইগার শ্রফের। পর্দায় তাঁর পেশীবহুল, নির্মেদ চেহারার ঝলক দেখলেই হিল্লোল ওঠে ফ্যানদের হৃদয়ে। মাঝেমধ্যেই নিজের শরীরচর্চার ছবি, ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেনি বলি-তারকা। এবার ফের করলেন। এইমুহূর্তে 'হিরোপান্তি ২' ছবির শ্যুটিংয়ে ব্যস্ত টাইগার। সম্প্রতি, সেই ছবির শ্যুটিং শেষে ইনস্টাগ্রামে 'অর্ধ নগ্ন' অবস্থায় নিজের ছবি তুলে তা পোস্ট করলেন ইনস্টাগ্রামে, যা দেখে চক্ষু চড়কগাছ নেটপাড়ার।

ছবিতে দেখা যাচ্ছে দু'হাতে ভর দিয়ে দাঁড়িয়ে রয়েছেন টাইগার। এবং তাঁর সেই পেশীবহুল অনাবৃত ঊর্ধ্বাঙ্গের দিক থেকে চোখ ফেরানো যে দায়, সেকথাও ছবির কমেন্টে উল্লেখ করতে দেখা গেল বহু নেটপাড়ার বাসিন্দাকে। নিজের শার্টলেস ছবির ক্যাপশনে টাইগার জানিয়েছেন তাঁর এই 'অর্ধ নগ্ন' ছবি তিনি 'আধো ঘুম' অবস্থায় তুলেছেন।

প্রসঙ্গত, আলি আব্বস জাফরের পরিচালনায় নতুন ছবিতে অক্ষয় কুমারের সঙ্গে কাজ করতে তৈরি টাইগার শ্রফ। Etimes-র এক প্রতিবেদন অনুসারে এই ছবির নাম হতে চলেছে ‘বড়ে মিঞা ছোটে মিঞা’। যতদূর জানা যাচ্ছে অমিতাভ-গোবিন্দার হিট ছবি-র নাম অনুসারেই তৈরি হবে এটি।এই প্রথম স্ক্রিন শেয়ার করতে চলেছেন অক্ষয় আর টাইগার। ছবিটির প্রযোজনা করবেন বাশু ভাগনানি, জ্যাকি ভাগনানি ও দীপশিখা ভাগনানি। যদিও এখনও এই ছবির ব্যাপারে মুখ খুলতে চাননি প্রযোজনা সংস্থা। তবে মনে করা হচ্ছে, অক্ষয় আর টাইগার আছে মানে ছবিতে ভরপুর অ্যাকশন তো থাকবেই! ২০২৩ সালে মুক্তি পেতে পারে এই ছবি। এছাড়াও টাইগারের হাতে রয়েছে ‘বাঘি ৪’ আর ‘গণপথ’।

বন্ধ করুন