বাংলা নিউজ > বায়োস্কোপ > ঠিক যেন প্রফেশনাল সুইমার! ভল্ট করে জলে ঝাঁপ মারছেন বলিউডের ‘ফ্লায়িং জাট’ টাইগার
টাইগার শ্রফ
টাইগার শ্রফ

ঠিক যেন প্রফেশনাল সুইমার! ভল্ট করে জলে ঝাঁপ মারছেন বলিউডের ‘ফ্লায়িং জাট’ টাইগার

  • দেখুন বলিউডের ‘ফ্লায়িং জাট’এর কাণ্ড!

লক্ষ নারী হৃদয়ে ঝড় তোলেন অভিনেতা টাইগার শ্রফ। বলিউডে অ্যাকশন হিরোর তকমা তাঁর গায়ে রয়েছে ইতিমধ্যেই। মার্শাল আর্ট থেকে শুরু করে তাঁর লুক, বডি, সবেতেই এক কথায় মুগ্ধ তাঁর মহিলা ভক্তরা। এবার টাইগারকে দেখা গেলো অন্য মেজাজে। 

সম্প্রতি মলদ্বীপ থেকে ঘুরে ফিরেছেন টাইগার। যদিও খুব একটা ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করতে দেখা যায়নি তাঁকে। তবে অভিনেতার ভক্তরা যেন হামেশাই মুখিয়ে থাকেন তাঁকে দেখার জন্য। জলে স্টান্ট করে ঝাঁপ মারছেন টাইগার। অভিনেতার পুরনো ইনস্টাগ্রামের একটি রিল ভিডিয়ো ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। 

ভিডিয়োতে উঠে এসেছে টাইগারের মাচো ফিজিক্স। ইতিমধ্যে যা নজর কেড়েছে নেটিজেনদের। চোখ এড়ায়নি টাইগার ভক্তদেরও। লাল হাফ প্যান্ট করে সুইমিং পুলের জলে ঝাঁপ দিচ্ছেন অভিনেতা।  প্রফেশনাল স্যুইমারদের কায়দায় ভল্ট ঝাঁপ মারতে দেখা গেল তাঁকে। তিনি যেন সত্যিই বলিউডের ‘ফ্লায়িং জাট’।

সামাজিক মাধ্যমে দারুণ অ্যাক্টিভ টাইগার। প্রায়শই অভিনেতাকে সামাজিক মাধ্যমে নিজের ব্যাক ফ্লিপ, ডান্স করার ভিডিয়ো প্রকাশ করতে দেখা যায়। যা দেখে রীতিমতো উচ্ছ্বসিত হয়ে পড়ে তাঁর ভক্তরা। 

একজন দক্ষ অভিনেতা হওয়ার পাশাপাশি তিনি একজন দক্ষ নৃত্যশিল্পী হিসেবেও খ্যাত। নিয়মিত শরীরচর্চার মাধ্যমে তিনি সকলকে ফিটনেসে মাত দিতে পারেন অনায়াসেই। ভলিবল, বাস্কটবল মতো নানা ধরণের খেলার মাধ্যমে নিজেকে অবসর সময় ব্যস্ত রাখেন টাইগার।

 

বন্ধ করুন