বাংলা নিউজ > বায়োস্কোপ > Tiger vs Pathaan: আসছে টাইগার ভার্সেস পাঠান! যশরাজের হাত ধরে ৩০ বছর পর শাহরুখ-সলমন একসঙ্গে বড় পর্দায়, শ্যুটিং কবে শুরু?

Tiger vs Pathaan: আসছে টাইগার ভার্সেস পাঠান! যশরাজের হাত ধরে ৩০ বছর পর শাহরুখ-সলমন একসঙ্গে বড় পর্দায়, শ্যুটিং কবে শুরু?

সিনেমা হলে শাহরুখ-সলমন মুখোমুখি, আসছে টাইগার ভার্সেস পাঠান। 

খান-ভক্তদের আশ মেটাতে এবার যশরাজ নিয়ে ফেলল বড় উদ্যোগ। টাইগার ভার্সেস পাঠান আসছে বড় পর্দায়। মানে মুখোমুখি শাহরুখ আর সলমন খান। পড়ুন বিস্তারে-

একসঙ্গে খুব জলদি বড় পর্দায় আসতে চলেছেন শাহরুখ খান ও সলমন খান। যশরাজ ফিল্মসের তরফে পরিকল্পনা করা হচ্ছে সবচেয়ে বড় অ্যাকশন ড্রামার। যার শ্যুটিং শুরু হবে ২০২৪ সালে। মুখোমুখি সলমন আর শাহরুখ, সিনেমার নাম হতে চলেছে টাইগার ভার্সেস পাঠান। পিঙ্কভিলার এক প্রতিবেদন অনুসারে, শাহরুখ ও সলমনকে ইতিমধ্যেই চিত্রনাট্য পড়ে শুনিয়েছেন আদিত্য চোপড়া। এবং দুই তারকার সম্মতিও মিলে গিয়েছে। 

‘আদিত্য চোপড়া দুটি পৃথক মিটিংয়ে শাহরুখ ও সলমনকে স্ক্রিপ্টটি আলাদা-আলাদাভাবে পড়ে শোনান। এবং এটিতে উভয়ই তৎক্ষণাৎ থাম্বস আপ দিয়ে দিয়েছে। দুই সুপার স্পাই টাইগার আর পাঠান মুখোমুখি হবে টাইগার ভার্সেস পাঠানে। সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় এই সিনেমায় কাজ করতে মুখিয়ে রয়েছেন দুই তারকাই।’, সংবাদমাধ্যমকে জানায় এক সূত্র। জানা যাচ্ছে, স্ক্রিপ্ট তৈরির কাজও শেষ। 

জানা যাচ্ছে, নভেম্বর মাসে দিওয়ালির পরেই এই ছবির প্রি প্রোডাকশনের কাজ শুরু হয়ে যাবে। মাস পাঁচেকের লম্বা প্রস্তুতির পরেই মার্চ ২০২৪ সালে ফ্লোরে যাবে এই সিনেমা। বিদেশের নানা ধরনের অদেখা, চোখ ধাঁধানো লোকেশন বাছাইয়ের কাজেও নজর রাখা হচ্ছে। 

৩০ বছর আগে করণ-অর্জুন সিনেমাতে একসঙ্গে দেখা গিয়েছিল শাহরুখ আর সলমনকে। মাঝে তো দুই খানের মধ্যে কথাও বন্ধ ছিল অনেকদিন। তবে বেশ কয়েকবছর ধরেই একে-অপরের পার্টি হোক বা সিনেমা, হাজির হয়ে যান সবার আগে। দুজনের গলাগলি বন্ধুত্বও বারবার আসে খবরের শিরোনামে। তবে দুজনকে নিয়ে সিনেমা বানানো এত সহজ নয়। শক্তিশালী স্ক্রিপ্টের দরকার। টাইগার ভার্সেস পাঠানের থেকে ভালো কিছু তাই হতেই পারে না!

সেই হিসেবে বলিউড কেন ভারতীয় সিনেমার মাইলস্টোন হতে চলেছে ‘টাইগার ভার্সেস পাঠান’। বড় দায়িত্ব পরিচালক সিদ্ধার্থ আনন্দের ঘাড়েও। যশরাজ ফিল্মস ‘টাইগার’ দিয়েই পা রাখে স্পাই ফিল্মের দুনিয়ায়। ২০১২ সালে ক্যাটরিনা আর সলমনকে নিয়ে আসে ‘এক থা টাইগার’। যা সুপার হিট। এরপর ২০১৭ সালে ‘টাইগার জিন্দা হ্যায়’-ও বড় সাফল্য পায় বক্স অফিসে। এবার চলতি বছরের নভেম্বরে আসছে ‘টাইগার ৩’। মাঝে স্পাই ইউনিভার্সে জোড়ে ‘ওয়ার’। যা আসে ২০১৯ সালে। এতে গুপ্তচর হিসেবে এন্ট্রি নিলেন হৃতিক রোশন। ২০২৩ সালে যশরাজের স্পাই ইউনিভার্সে জুড়ে যায় ‘পাঠান’ শাহরুখ খানের নাম। যাই হোক, এবার পালা পাঠান আর টাইগারের মুখোমুখি টক্করের। 

 

বায়োস্কোপ খবর

Latest News

T20I ফর্ম্যাটে সূর্যকুমার যাদব অধিনায়ক হওয়ার পরেই এল স্ত্রীর বিশেষ বার্তা বিশেষভাবে সক্ষম সমর্থকের প্রতি হৃদয়স্পর্শী আচরণ, মন জিতলেন স্মৃতি মন্ধনা বাস্টাডে ফর্মে ফেরার ইঙ্গিত দিয়ে ২ বছর পর টুর্নামেন্ট ফাইনালে রাফায়েল নাদাল Hair Care: চুল কোমর পর্যন্ত লম্বা হবে, শুধু এই ২টি জিনিস লাগান বাড়িতে ফের বেজেছে বিয়ের সানাই, খ্যাতনামা নৃত্যশিল্পীকে চিনতে পারছেন ছবি দেখে? প্যারিস অলিম্পিক্সে ভারতের হয়ে অভিষেক হওয়া অ্যাথলিটদের তালিকায় ১৪বছরের সাঁতারু ভালোবাসা প্রকাশে দেরি করবেন না, দেখে নিন এক ঝলকে কী বলছে আজকের প্রেম রাশিফল 'সৌমিত্র খাঁ লড়তে জানে', একুশের মঞ্চে দলবদলের জল্পনার মাঝে মুখ খুললেন সাংসদ মীন রাশির জুলাইয়ের ২১ থেকে ২৭ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল কুম্ভ রাশির জুলাইয়ের ২১ থেকে ২৭ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.