বাংলা নিউজ > বায়োস্কোপ > 'কেশরী'পরিচালকের নয়া ছবির নায়ক টাইগার, ভিলেনের ভূমিকায় থাকছেন বড়সড় হলিউড তারকা?
টাইগার শ্রফ।(ছবি সৌজন্যে-টুইটার)

'কেশরী'পরিচালকের নয়া ছবির নায়ক টাইগার, ভিলেনের ভূমিকায় থাকছেন বড়সড় হলিউড তারকা?

  • এই মুহূর্তের বলিপাড়ার নয়া প্রজন্মের অন্যতম জনপ্রিয় অ্যাকশন নায়ক টাইগার শ্রফ।

প্রায়শই চর্চায় থাকেন টাইগার শ্রফ। এই মুহূর্তের বলিপাড়ার নয়া প্রজন্মের অন্যতম জনপ্রিয় অ্যাকশন নায়ক তিনি। ইতিমধ্যেই টাইগার অভিনীত একাধিক অ্যাকশনধর্মী ছবি বক্স অফিসে দুর্দান্ত সফল প্রতিষ্ঠা পেয়েছে। এই মুহূর্তে 'গণপথ' এবং 'হিরোপান্তি ২' এই দুই ছবির শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছেন তিনি। জন্যে রাখা ভালো, এই দু'টি ছবিই ঠাসা থাকবে জমজমাট অ্যাকশন এবং হাড় হিম করা সব স্টান্টে। এছাড়াও চলতি বছরের শেষের দিকে অক্ষয় কুমারের সঙ্গে 'বড়ে মিঞা ছোটে মিঞা' ছবির শ্যুটিং শুরু করবেন তিনি। সে ছবি মূলত অ্যাকশন-কমেডি ধর্মী। সেকথা বলাই বাহুল্য। তবে শোনা যাচ্ছে আরও একটি নয়া প্রজেক্টের জন্য ইতিমধ্যেই কথাবার্তা শুরু করে দিয়েছেন 'বাগী' সিরিজের নায়ক। 'কেশরী' ছবি খ্যাত পরিচালক অনুরাগ সিং থাকছেন সেই সিনেমার পরিচালকের আসনে।

সূত্রের খবর, বেশ বড় বাজেটেরই হতে চলেছে অনুরাগের এই নতুন ছবি। ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছেন অ্যামাজন প্রাইম ভিডিয়ো সংস্থা। তবে টাইগার অভিনীত এই থ্রিলার কি সরাসরি অ্যামাজন প্রাইম ভিডিয়ো ওটিটি প্ল্যাটফর্মেই মুক্তি পাবে না কি আগে বড়পর্দায় দর্শকদের সামনে হাজির হবে, তা নিয়ে মুখে কুলুপ এঁটেছে ছবির নির্মাতা সংস্থা। গত তিন মাস ধরে নাকি এই ছবির সুবাদেই একাধিক মিটিং সেরেছেন টাইগার, অনুরাগ এবং প্রযোজনা সংস্থা। শেষমেশ সম্প্রতি, এই ছবি করতে রাজি হয়েছেন জ্যাকি-পুত্র।

কানাঘুষোয় শোনা যাচ্ছে, এই ছবির প্রধান ভিলেনের চরিত্রের প্রস্তাব নাকি হলিউডের এক জনপ্রিয় তারকাকে দেওয়া হয়েছে। যেহেতু এখনও সেই তারকা এই ছবির প্রস্তাবে তাঁর সিদ্ধান্ত জানাননি, তাই তাঁর নাম প্রকাশ্যে না আনার সিদ্ধান্ত নেওয়া হয়েছে প্রযোজক সংস্থার তরফে। সবকিছু ঠিকঠাক থাকলে চলতি বছরের জুলাই মাসে 'গণপথ' এর কাজ শেষ করার পরপরই এই ছবির শ্যুটিং শুরু করে দেবেন টাইগার।

বন্ধ করুন