বাংলা নিউজ > বায়োস্কোপ > আসছে 'জিন্দেগি না মিলেগি দোবারা'-র সিক্যুয়েল! ইঙ্গিত জোয়া আখতারের

আসছে 'জিন্দেগি না মিলেগি দোবারা'-র সিক্যুয়েল! ইঙ্গিত জোয়া আখতারের

'জিন্দেগি না মিলেগি দোবারা' ছবির দৃশ্যে হৃত্বিক, ফারহান এবং অভয়। ( ছবি সৌজন্যে - ফেসবুক)

১০ বছর আগে মুক্তি পেয়েছিল 'জিন্দেগি না মিলেগি দোবারা'।এবার তৈরি হতে পারে এই ছবির সিক্যুয়েল। অন্তত ইনস্টাগ্রামে এমনই ইঙ্গিত দিলেন ছবির পরিচালক জোয়া আখতার।

ঠিক ১০ বছর আগে অর্থাৎ ২০১১ সালের ১৫ জুলাই বড়পর্দায় মুক্তি পেয়েছিল 'জিন্দেগি না মিলেগি দোবারা'. মুক্তি পাওয়ার পরপরই বক্স অফিসে ঝড় তোলার পাশাপাশি দর্শকদের হৃদয়েপাকাপাকি জায়গা করে নিয়েছিল জোয়া আখতার পরিচালিত এই ছবি। ছবি সমালোচকদের তরফেও অকুন্ঠ তারিফ নিজের ঝোলায় পুরেছিল এই সিনেমা। কোনওরকম ভ্রুকুটি কিংবা দ্বন্দ না উঠিয়ে 'কাল্ট' ছবির তকমা আদায় করে নিয়েছিল হৃত্বিক রোশন, ফারহান আখতার, অভয় দেওল অভিনীত এই ছবি। বন্ধুত্ব, রোড ট্রিপ এবং জীবনকে সহজভাবে দেখার পদ্ধতির যেকথা এখানে তুলে ধরা হয়েছিল তা ছবি মুক্তির দশ বছর পরেও সমানভাবে প্রযোজ্য। এদিন ইনস্টাগ্রামে 'জিন্দেগি না মিলেগি দোবারা'-র ১০ বছর উপলক্ষে এর সিক্যুয়েল তৈরির কথা ঘোষণা না করলেও সে ব্যাপারে সরাসরি ইঙ্গিত দিলেন এ ছবির পরিচালক জোয়া আখতার স্বয়ং!

নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে এই সিনেমার সেই আকাশি রঙের ভিন্টেজ গাড়ির ছবিটি পোস্ট করেছেন জোয়া। যে গাড়ি করে স্পেন দেশে ভ্রমণে বেরিয়েছিল হৃত্বিক-ফারহান-অভয়রা। ছবির ক্যাপশনে ইঙ্গিতপূর্ণভাবে জোয়া লিখেছেন,'গাড়িটাকে ফের একবার বের করে আনার সময় হয়ে এসেছে।' সঙ্গে এই ছবির কলাকুশলীর দল যে তাঁর ফিল্মি কেরিয়ারে দেখা সেরা টিম তাও উল্লেখ করতে ভোলেননি এই বিখ্যাত বলি-পরিচালক।

কিছুদিন আগে প্রকাশিত এক প্রতিবেদনের সুবাদে জানা গেছে এই ছবির সিক্যুয়েল তৈরির কথা প্রায় পাকা। তবে সেই ছবির মুখ্যভূমিকায় দেখা যাবে বলিপাড়ার প্রথম সারির নায়িকাদের। সেই 'গার্লস টিম' এর ক্যাপ্টেন থাকবেন নাকি আলিয়া ভাট। এবং ছবির পরিচালকের আসনে এবারে জোয়ার বদলে বসতে দেখা যাবে ফারহান আখতারকে। আরও শোনা গেছিল, লকডাউনে বসেই নাকি এই ছবির গল্প ও চিত্রনাট্য প্রায় শেষ করে ফেলেছেন ফারহান ও জোয়া। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী বছরেই শুটিং শুরু হতে পারে 'জিন্দেগি না মিলেগি দোবারা'-র সিক্যুয়েলের।

 

বায়োস্কোপ খবর

Latest News

বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁকে টপকে ফাটাফাটি ব্যবসা ময়দানের, ১১দিনে কত আয় করল ২ ছবি সর্বকনিষ্ঠ প্লেয়ার হিসেবে Candidates-এ জিতে বিশ্ব দাবায় ইতিহাস লিখলেন গুকেশ কেন পালন করা হয় পৃথিবী দিবস? জেনে নিন প্রথম সেই দিনটির কথা কাউন্টিতে দুরন্ত দ্বিশতরান IPL-এ উপেক্ষিত ভারতীয় তারকার, শতরান হাতছাড়া পূজারার সিমকার্ডের একটি কোণ কাটা থাকে কেন? কারণটা জানলে অবাক হবেন অতি উত্তম তৈরি হয়েছে কীভাবে? প্রকাশ্যে আনলেন সৃজিত বসিরহাটে রামভক্তদের জল খাওয়ালেন মুসলিমরা, সম্প্রীতির সুরে উঠল 'জয় শ্রীরাম' ধ্বনি হঠাৎ ভেঙে যাওয়া সম্পর্ক আপনার জীবনকে টলাতে পারে, দেখুন আজকের প্রেম রাশিফল চলচ্চিত্র উৎসবের পর এবার OTT-এর পালা! প্রকাশ্যে ‘চালচিত্র এখন’-এর পোস্টার রাওয়ালপিন্ডিতে উঠল চ্যাপম্যান ঝড়, পাক বোলারদের গুঁড়িয়ে ৭ উইকেটে জিতল কিউয়িরা

Latest IPL News

যাঁরা ২ বেলা খেতে পান না ঠিকভাবে, তাঁরাই স্ট্রাগল করেন, আমি নই, মন জিতলেন বিরাট ফের পঞ্জাবের মুখ থেকে জয় ছিনিয়ে আনলেন রাহুল তেওয়াটিয়া, ৩ উইকেটে জিতল গুজরাট ম্যাচ হারলেও IPL-এ ইতিহাস গড়লেন কোহলি! গেইল-রোহিতদের পিছনে ফেলে নজির গড়লেন ট্র্যাভিস-অভিষেকের রেকর্ড ব্রেকিং পাওয়ার প্লে খেলার সময় কেমন ছিল SRH-এর ডাগআউট শেষের দিকে KKR আমার সঙ্গে ভালো ব্যবহার করেনি, রেগে লাল IPL জেতানো প্রাক্তন তারকা KKR vs RCB: রাসেলের দুরন্ত বোলিং, রুদ্ধশ্বাস ম্য়াচে মাত্র ১ রানে জিতল কলকাতা ডাইভ দিয়ে মাটি থেকে বল তুলে নিলেন! ফ্যাফের দুর্ধর্ষ ক্যাচ আইয়ারের-ভিডিয়ো শেষ ওভারে স্টার্ককে ৩ ছক্কা টেলএন্ডারের, দুরন্ত ক্যাচ ও রান-আউটে ১ রানে জয় KKR-র মানুষের মধ্যে ভগবান! SRH-র বিস্ফোরণের মধ্যেও বুমরাহের বোলিং দেখে মুগ্ধ স্টেইন একই ওভারে দুটি উইকেট, বোলার রাসেল যে ফুরিয়ে যায়নি, সাক্ষী থাকল ইডেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.