বাংলা নিউজ > বায়োস্কোপ > আসছে 'জিন্দেগি না মিলেগি দোবারা'-র সিক্যুয়েল! ইঙ্গিত জোয়া আখতারের
'জিন্দেগি না মিলেগি দোবারা' ছবির দৃশ্যে হৃত্বিক, ফারহান এবং অভয়। ( ছবি সৌজন্যে - ফেসবুক)
'জিন্দেগি না মিলেগি দোবারা' ছবির দৃশ্যে হৃত্বিক, ফারহান এবং অভয়। ( ছবি সৌজন্যে - ফেসবুক)

আসছে 'জিন্দেগি না মিলেগি দোবারা'-র সিক্যুয়েল! ইঙ্গিত জোয়া আখতারের

  • ১০ বছর আগে মুক্তি পেয়েছিল 'জিন্দেগি না মিলেগি দোবারা'।এবার তৈরি হতে পারে এই ছবির সিক্যুয়েল। অন্তত ইনস্টাগ্রামে এমনই ইঙ্গিত দিলেন ছবির পরিচালক জোয়া আখতার।

ঠিক ১০ বছর আগে অর্থাৎ ২০১১ সালের ১৫ জুলাই বড়পর্দায় মুক্তি পেয়েছিল 'জিন্দেগি না মিলেগি দোবারা'. মুক্তি পাওয়ার পরপরই বক্স অফিসে ঝড় তোলার পাশাপাশি দর্শকদের হৃদয়েপাকাপাকি জায়গা করে নিয়েছিল জোয়া আখতার পরিচালিত এই ছবি। ছবি সমালোচকদের তরফেও অকুন্ঠ তারিফ নিজের ঝোলায় পুরেছিল এই সিনেমা। কোনওরকম ভ্রুকুটি কিংবা দ্বন্দ না উঠিয়ে 'কাল্ট' ছবির তকমা আদায় করে নিয়েছিল হৃত্বিক রোশন, ফারহান আখতার, অভয় দেওল অভিনীত এই ছবি। বন্ধুত্ব, রোড ট্রিপ এবং জীবনকে সহজভাবে দেখার পদ্ধতির যেকথা এখানে তুলে ধরা হয়েছিল তা ছবি মুক্তির দশ বছর পরেও সমানভাবে প্রযোজ্য। এদিন ইনস্টাগ্রামে 'জিন্দেগি না মিলেগি দোবারা'-র ১০ বছর উপলক্ষে এর সিক্যুয়েল তৈরির কথা ঘোষণা না করলেও সে ব্যাপারে সরাসরি ইঙ্গিত দিলেন এ ছবির পরিচালক জোয়া আখতার স্বয়ং!

নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে এই সিনেমার সেই আকাশি রঙের ভিন্টেজ গাড়ির ছবিটি পোস্ট করেছেন জোয়া। যে গাড়ি করে স্পেন দেশে ভ্রমণে বেরিয়েছিল হৃত্বিক-ফারহান-অভয়রা। ছবির ক্যাপশনে ইঙ্গিতপূর্ণভাবে জোয়া লিখেছেন,'গাড়িটাকে ফের একবার বের করে আনার সময় হয়ে এসেছে।' সঙ্গে এই ছবির কলাকুশলীর দল যে তাঁর ফিল্মি কেরিয়ারে দেখা সেরা টিম তাও উল্লেখ করতে ভোলেননি এই বিখ্যাত বলি-পরিচালক।

কিছুদিন আগে প্রকাশিত এক প্রতিবেদনের সুবাদে জানা গেছে এই ছবির সিক্যুয়েল তৈরির কথা প্রায় পাকা। তবে সেই ছবির মুখ্যভূমিকায় দেখা যাবে বলিপাড়ার প্রথম সারির নায়িকাদের। সেই 'গার্লস টিম' এর ক্যাপ্টেন থাকবেন নাকি আলিয়া ভাট। এবং ছবির পরিচালকের আসনে এবারে জোয়ার বদলে বসতে দেখা যাবে ফারহান আখতারকে। আরও শোনা গেছিল, লকডাউনে বসেই নাকি এই ছবির গল্প ও চিত্রনাট্য প্রায় শেষ করে ফেলেছেন ফারহান ও জোয়া। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী বছরেই শুটিং শুরু হতে পারে 'জিন্দেগি না মিলেগি দোবারা'-র সিক্যুয়েলের।

 

বন্ধ করুন