বাংলা নিউজ > বায়োস্কোপ > আসছে 'জিন্দেগি না মিলেগি দোবারা'-র সিক্যুয়েল! ইঙ্গিত জোয়া আখতারের

আসছে 'জিন্দেগি না মিলেগি দোবারা'-র সিক্যুয়েল! ইঙ্গিত জোয়া আখতারের

'জিন্দেগি না মিলেগি দোবারা' ছবির দৃশ্যে হৃত্বিক, ফারহান এবং অভয়। ( ছবি সৌজন্যে - ফেসবুক)

১০ বছর আগে মুক্তি পেয়েছিল 'জিন্দেগি না মিলেগি দোবারা'।এবার তৈরি হতে পারে এই ছবির সিক্যুয়েল। অন্তত ইনস্টাগ্রামে এমনই ইঙ্গিত দিলেন ছবির পরিচালক জোয়া আখতার।

ঠিক ১০ বছর আগে অর্থাৎ ২০১১ সালের ১৫ জুলাই বড়পর্দায় মুক্তি পেয়েছিল 'জিন্দেগি না মিলেগি দোবারা'. মুক্তি পাওয়ার পরপরই বক্স অফিসে ঝড় তোলার পাশাপাশি দর্শকদের হৃদয়েপাকাপাকি জায়গা করে নিয়েছিল জোয়া আখতার পরিচালিত এই ছবি। ছবি সমালোচকদের তরফেও অকুন্ঠ তারিফ নিজের ঝোলায় পুরেছিল এই সিনেমা। কোনওরকম ভ্রুকুটি কিংবা দ্বন্দ না উঠিয়ে 'কাল্ট' ছবির তকমা আদায় করে নিয়েছিল হৃত্বিক রোশন, ফারহান আখতার, অভয় দেওল অভিনীত এই ছবি। বন্ধুত্ব, রোড ট্রিপ এবং জীবনকে সহজভাবে দেখার পদ্ধতির যেকথা এখানে তুলে ধরা হয়েছিল তা ছবি মুক্তির দশ বছর পরেও সমানভাবে প্রযোজ্য। এদিন ইনস্টাগ্রামে 'জিন্দেগি না মিলেগি দোবারা'-র ১০ বছর উপলক্ষে এর সিক্যুয়েল তৈরির কথা ঘোষণা না করলেও সে ব্যাপারে সরাসরি ইঙ্গিত দিলেন এ ছবির পরিচালক জোয়া আখতার স্বয়ং!

নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে এই সিনেমার সেই আকাশি রঙের ভিন্টেজ গাড়ির ছবিটি পোস্ট করেছেন জোয়া। যে গাড়ি করে স্পেন দেশে ভ্রমণে বেরিয়েছিল হৃত্বিক-ফারহান-অভয়রা। ছবির ক্যাপশনে ইঙ্গিতপূর্ণভাবে জোয়া লিখেছেন,'গাড়িটাকে ফের একবার বের করে আনার সময় হয়ে এসেছে।' সঙ্গে এই ছবির কলাকুশলীর দল যে তাঁর ফিল্মি কেরিয়ারে দেখা সেরা টিম তাও উল্লেখ করতে ভোলেননি এই বিখ্যাত বলি-পরিচালক।

কিছুদিন আগে প্রকাশিত এক প্রতিবেদনের সুবাদে জানা গেছে এই ছবির সিক্যুয়েল তৈরির কথা প্রায় পাকা। তবে সেই ছবির মুখ্যভূমিকায় দেখা যাবে বলিপাড়ার প্রথম সারির নায়িকাদের। সেই 'গার্লস টিম' এর ক্যাপ্টেন থাকবেন নাকি আলিয়া ভাট। এবং ছবির পরিচালকের আসনে এবারে জোয়ার বদলে বসতে দেখা যাবে ফারহান আখতারকে। আরও শোনা গেছিল, লকডাউনে বসেই নাকি এই ছবির গল্প ও চিত্রনাট্য প্রায় শেষ করে ফেলেছেন ফারহান ও জোয়া। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী বছরেই শুটিং শুরু হতে পারে 'জিন্দেগি না মিলেগি দোবারা'-র সিক্যুয়েলের।

 

বায়োস্কোপ খবর

Latest News

টসে জিতল England , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল ভারী বৃষ্টি নিয়ে আসছে ঘূর্ণাবর্ত, পারদ পড়বে ৪ ডিগ্রি, কবে ও কোন জেলায় সতর্কতা? জার্মানির কাজ ‘সহজ’ করল স্কটল্যান্ড! ইউরোয় কোন দল কত নম্বরে? রইল পয়েন্ট তালিকা আফগানিস্তানের বিরুদ্ধে ৮টি T20I খেলে ৭টি জিতেছে ভারত, বাকি একটি ম্যাচ? কবে নয়া বেতন কমিশন চালু হবে? হিসাব দিয়ে বোঝালেন রাজ্য সরকারি কর্মী সংগঠনের নেতা কোচের ইন্টারভিউয়ে গম্ভীরদের কাছে কী কী জানতে চাওয়া হয়? BCCI-কে খুশি করেছেন কে? ফের দাপুটে জয়, হাঙ্গেরিকে ২-০ উড়িয়ে প্রি-কোয়ার্টার নিশ্চিত করে ফেলল জার্মানি ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র

T20 WC 2024

ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.