বাংলা নিউজ > বায়োস্কোপ > Kareena Kapoor and Taimur Ali Khan: তৈমুরের জয়ে মা করিনার মুখে হাসি যেন আর ধরছে না! কী ঘটিয়েছে খুদে

Kareena Kapoor and Taimur Ali Khan: তৈমুরের জয়ে মা করিনার মুখে হাসি যেন আর ধরছে না! কী ঘটিয়েছে খুদে

করিনা কাপুর খানের সঙ্গে তৈমুর

Kareena Kapoor and Taimur Ali Khan: তৈমুরের জয়ে বিরাট খুশি করিনা কাপুর খান। কী এমন ঘটাল এই খুদে তারকা?

বলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর খান প্রায়ই সোশ্যাল মিডিয়ায় তাঁর সন্তানদের নিয়ে পোস্ট শেয়ার করেন। অভিনেত্রীর ছবির পাশাপাশি ভক্তরা তাঁর সন্তানদের নিয়ে সুন্দর পোস্ট দেখতে পছন্দ করেন। আর ভক্তদের সেই আশা আবারও পূরণ হল। কারিনা কাপুর খানকে আবার তাঁর ছেলে তৈমুর এবং জের সঙ্গে দেখা গেল। অভিনেত্রীর ছেলে তৈমুর মুম্বইয়ে অনুষ্ঠিত তায়কোন্দো বার্ষিক প্রতিযোগিতায় অংশ নিয়েছিল এবং পদক জয়ীও হয়েছে। করিনা তাঁর ছেলের সঙ্গে ছবিও তুলেছেন এই প্রতিযোগিতার শেষে।

কারিনা কাপুর খান এবং সাইফ আলি খানের বড় ছেলে তৈমুর আলি খান ২০ ডিসেম্বর ৭ বছর পূর্ণ করতে চলেছে। তবে অনেকেই জেনে অবাক হবেন যে এত অল্প বয়সে, ছোট্ট তৈমুর একটি দুর্দান্ত কাজ করেছে এবং তার মা এবং বাবাকে গর্বিত করেছে। আসলে, তৈমুর বেশ কিছু দিন ধরে তায়কোন্দোর প্রশিক্ষণ নিচ্ছে। এ জন্য সে ইয়োলো বেল্টও পেয়েছে। সম্প্রতি তায়কোন্দোতে স্বর্ণপদক জিতে মানুষের মন জয় করেছেন তৈমুর আলি খান। এ নিয়ে সর্বত্র আলোচনা হচ্ছে। সবাই তার কৃতিত্বের প্রশংসা করছে।

তৈমুর আলি খান-সহ অনেক সেলিব্রিটির সন্তানরা মুম্বইয়ে আয়োজিত তায়কোন্দো বার্ষিক প্রতিযোগিতায় অংশ নিয়েছিল। এই সময় কারিনা তাঁর ছেলেকে সমর্থন করতে সেখানে পৌঁছেছিলেন। তায়কোন্দো বার্ষিক সভায়, বি টাউনের সঙ্গে যুক্ত অন্যান্য তারকাদেরও দেখা গিয়েছে। রানি মুখোপাধ্যায়ও এখানে উপস্থিত ছিলেন এবং করণ জোহরের ছেলে যশ জোহরকে চিয়ার করতে দেখা গিয়েছে। এই ঘটনার অনেক ছবি সোশ্যাল মিডিয়ার দৌলতে প্রকাশ্যে এসেছে। দেখা গিয়েছে, কারিনার ছেলে তৈমুর তায়কোন্দো প্রতিযোগিতায় স্বর্ণপদক জিতেছে। এছাড়াও তৈমুর মা কারিনা কাপুর এবং অন্যান্য বিজয়ীদের সঙ্গে একটি ছবিও ক্লিক করেছেন। এ সময় তৈমুরকে তায়কোন্দো পোশাক পরতে দেখা গিয়েছে। এই সময়ে করণ জোহরের ছেলে যশ জোহরও তায়কোন্দো প্রতিযোগিতায় জিতেছে। তারা ছাড়াও আরও অনেক সেলিব্রিটির ছেলেমেয়েরা তায়কোন্দো প্রতিযোগিতায় অংশ নিয়েছে এবং পদক জিতেছে।

তৈমুরকে তায়কোন্দো খেলতে এবং পদক জিততে দেখা এই প্রথমবার নয়। গত বছর, তিনি তায়কোন্দোতে একটি ইয়েলো বেল্ট পেয়েছিল সে। যার ছবি কারিনা কাপুর ভক্তদের সঙ্গে ভাগ করেছিলেন। তায়কোন্দো ছাড়াও তৈমুর আলি খান আরও অনেক খেলায় পারদর্শী। তাকে প্রায়ই ক্রিকেট, ফুটবল, দাবার মতো খেলা খেলতে দেখা যায়। শুধু এ থেকেই অনুমান করা যায় এত কম বয়সে তৈমুর কতটা মেধাবী।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

IND vs ENG 4th Test: ভাবিনি দ্বিতীয় দিনেই বল এত নীচু হবে- কাঁদুনি মামব্রের বলিপাড়ার কাঞ্চন-শ্রীময়ী! ২৬ বছরের ছোট বিদেশিনীকে বিয়ে করলেন ‘স্টাইল’ অভিনেতা EPL 2023 (Arsenal vs Newcastle United) Live Updates: বান্ধবীকে 'বিয়ে' করেছিলেন কোন্নগরে সন্তান খুনে অভিযুক্ত মা, আগ্রাতে হানিমুন! দিদি নম্বর ১-এ মমতা আসতেই কেন চর্চায় বং গাই? দিদিকে পাশে পেয়ে উচ্ছ্বসিত ডোনা WPL 2023-24: প্রথম ভারতীয় হিসেবে WPL-এ ৫ উইকেট আশার,ঘরের মাঠে থ্রিলার জিতল RCB রাশিয়ার পরমাণু শক্তির আধুনিকীকরণ নিয়ে পুতিনের কণ্ঠে প্রচ্ছন্ন হুঙ্কার সন্দেশখালি আন্দোলনের মুখকে নিয়েই ড্যামেজ কন্ট্রোলে মন্ত্রী, আশায় সুজয় স্যার ‘মদ’ খেয়ে' স্কুলের সামনে পড়ে শিক্ষক! হিন্দি বিভাগের স্যারের ‘কীর্তিতে’ থ সকলে Crew: বিমান সেবিকার ভেকধারী পাকা চোর! করিনা-টাবুদের কাণ্ডকারখানা ঘিরে তুলকালাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.