বাংলা নিউজ > বায়োস্কোপ > 'টিপ টিপ..' গানে রবিনা-অক্ষয়ের রোম্যান্স, সেট থেকে তাড়িয়ে দেওয়া হয়েছিল রণবীরকে!

'টিপ টিপ..' গানে রবিনা-অক্ষয়ের রোম্যান্স, সেট থেকে তাড়িয়ে দেওয়া হয়েছিল রণবীরকে!

রবিনা-রণবীর (ছবি ইনস্টাগ্রাম)

'টিপ টিপ বরষা পানি..' গানে রবিনা-অক্ষয় শ্যুটিং করছিলেন। সেই সময় রণবীর সিংকে সেট থেকে বের করে দেওয়া হয়েছিল। কেন জানেন?

'ব্যান্ড বাজা বারাত' ছবির মাধ্যমে বলিউডে ডেবিউ করেছিলেন অভিনেতা রণবীর সিং। এখন তিনি বলিউডের প্রথম সারির অভিনেতাদের মধ্যে অন্যতম। রণবীর সিং তার শক্তিশালী অভিনয় এবং বিনোদনের মাধ্যমে দর্শকদের মন জয় করেছেন। অভিনেতাকে শীাঘ্রই ‘৮৩’ ছবিতে দেখা যাবে।

কিন্তু একসময় বলিউডের এই স্ট্রাগলার অভিনেতাকে শ্যুটিং সেট থেকে নাকি বের করে দিয়েছিলেন অভিনেত্রী রবিনা ট্যান্ডন। সদ্য মুক্তি পেয়েছে রবিনার ওয়েব সিরিজ 'আরণ্যক'। সেখানে এক সাক্ষাৎকারে রণবীরকে নিয়ে পুরনো ওই গল্প ফাঁস করেন অভিনেত্রী।

আসলে, জুম টিভিকে দেওয়া সাক্ষাৎকারে রবিনা বলেন, 'সে (রণবীর) খুব দুষ্টু ছেলে। এটা আরও দারুণ বিষয়, যখন ও আমাকে রাগায়- আমি নাকি ওকে বের করে দিয়েছিলাম সেট থেকে। কিন্তু বাস্তবটা আসলে অন্য কিছু ছিল। আসলে অক্ষয় কুমারের সঙ্গে 'টিপ টিপ বরসা পানি' ছিল বৃষ্টির মধ্যে শ্যুট করা একটু সেনসেশনাল গান। একই সময়ে, আমি বিশ্বাস করতাম বাচ্চাদের জন্য এই ধরনের জিনিসগুলির সংস্পর্শে আসার একটি সঠিক বয়স রয়েছে'।

রবিনার কথায়, ‘আমি তখন অস্বস্তি বোধ করছিলাম। এই বাচ্চাটা আমার দিকে এভাবে তাকিয়ে রয়েছে, তাহলে ওর কেমন লাগবে। তাই আমি প্রযোজককে অনুরোধ করেছিলাম, সেটে শুধুমাত্র প্রাপ্ত বয়স্কদের থাকার অনুমতি দেওয়া হোক। আমার উদ্দেশ্য ভুল ছিল না। বাকি সবাই জানে যে আমি বাচ্চাদের ভালোবাসি। একজন বাচ্চার সঙ্গে খারাপ কিছু হলে আমি প্রতিবাদ জানাব। কিন্তু আমি এটাও বিশ্বাস করি যে সবকিছুরই একটা সঠিক বয়স আছে’।

রণবীরকে শীঘ্রই কবির খানের ৮৩-তে দেখা যাবে। এছাড়াও 'জয়েশভাই জোয়ারদার', 'সার্কাস' এবং 'রকি অর রানি কি প্রেম কাহানি'তে দেখা যাবে অভিনেতাকে। অন্যদিকে, রবিনার আসন্ন প্রোজেক্টের তালিকায় রয়েছে 'কেজিএফ ২'। ছবিটি ২০২২ সালের ১৪ এপ্রিল মুক্তি পাবে। 

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

থিম জঙ্গল! অনন্ত-রাধিকার প্রাক-বিবাহ অনুষ্ঠানের ২য় দিনে কোন তারকা কী পরলেন? গাড়ি-চাপা কাণ্ডের স্মৃতি আজও অক্ষত! খেরিতে অজয় মিশ্র প্রার্থী হতেই সরব কৃষকরা ধরমশালায় পঞ্চম টেস্টের আগে একাই অনুশীলন গিলের, তারকার নিষ্ঠায় মুগ্ধ সমর্থকেরা ২০০৬ সালের পর এমনটা হল! ১৭২ রানে কিউয়িদের হারাল অজিরা, ১০ উইকেট নিলেন লিয়ন বহু রোগ জ্বালা সারাতে হিং হাঁকায় ছক্কা! অম্বল হোক বা স্ট্রেস, উপকার তাক লাগাবে ১.৬২ লাখ কোটির অয়েল অ্যান্ড গ্যাস প্রজেক্ট উদ্বোধন মোদীর, প্রকল্প কোন কোন রাজ্যে আপনি কি মানসিকভাবে শক্তিশালী? যেভাবে বুঝবেন ছেলেকে ঘুম পাড়াতে বাংলায় 'দোল দোল দুলুনি' গাইছেন বৎসল, শেষের লাইনে এটা কী বললেন BCCI-এর কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়ার পরেও আম্বানিদের প্রি-ওয়েডিংয়ে ইশান ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.