বাংলা নিউজ > বায়োস্কোপ > Boron: ‘এক মাথা সিঁদুর পরে গায়ে হলুদ!', বরণ-এর ‘গাঁজাখুরি’ গল্পে হাসির রোল নেটপাড়ায়

Boron: ‘এক মাথা সিঁদুর পরে গায়ে হলুদ!', বরণ-এর ‘গাঁজাখুরি’ গল্পে হাসির রোল নেটপাড়ায়

ফের বিয়ের পিঁড়িতে তিথি 

মাথায় অন্যের নামের সিঁদুর পরে কে গায়ে হলুদের অনুষ্ঠান সারে? প্রশ্ন নেটিজেনদের। 

বিয়ের ভূত যেন নামতেই চাইছে না তিথি-রুদ্রিকের ঘাড় থেকে। প্রত্যেকবারই বিয়ে নিয়ে নানান অদ্ভূত কাণ্ডকারখানা লেগেই রয়েছে ‘বরণ’ ধরাাবাহিকে। আপতত সিরিয়ালে রাজ-তিথির প্রাক-বিয়ের অনুষ্ঠান চলছে। 

 গল্পের একদম শুরুতে রাজ-তিথির বিয়ের সময় নাটকীয়ভাবে রুদ্রিকের হাত থেকে সিঁদুর পরেছিল তিথির মাথায়, আবার সেই বিয়ের মণ্ডপেই রুদ্রিকের গুলিতে আহত হয় রাজ। একটা সময় রুদ্রিককে শাস্তি পাইয়ে দিতে বদ্ধপরিকর তিথি আবার তাঁকে শোধরানোর জিম্মা ঘাড়ে নিয়ে হাজির হয় ব্যানার্জি পরিবারে। সেই বাড়ির ‘নকল’ বউ হয়ে। রুদ্রিককে আদর্শ মানুষ করে তোলাই ছিল তাঁর লক্ষ্য, বা বলা ভালো বড়োলোক বাবার বিগড়ে যাওয়া ছেলেকে একটু পথে নিয়ে আসা।

ঝগড়া,মান-অভিমানের মাঝে সময় যত এগিয়েছে পরস্পরের প্রতি টানও বেড়েছে রুদ্রিক-তিথির। কিন্তু নায়রার সঙ্গে আগেভাগেই বিয়ের কথা পাকা ছিল রুদ্রিকের। সেই বিয়ের প্রস্তুতি নিজের হাতে সেরেছিল তিথি, কিন্তু শেষ মুহূর্তে বিয়ের মন্ডপে নায়রার বদলে তিথির সিঁথি সিঁদুরে রাঙিয়ে দেয় রুদ্রিক। ফের একবার এই ধারাবাহিকে বিয়ের ট্র্যাক হাজির। রুদ্রিক-তিথির বিয়েটা আসলে ‘নাটক’ ছিল তা জানতে পেয়ে তিথির মায়ের নিদান রাজের সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে হবে তিথিকে। এবার সেই বিয়ের আয়োজনের দায়িত্ব নিয়েছে রুদ্রিক নিজে। অথচ তিথিকে নিজের স্ত্রীর মর্যাদা দেয় সে। বউয়ের বিয়ের আয়োজন নিয়ে বেজায় ব্যস্ত সে। নিজের হাতে আইবুড়ো ভাতের যাবতীয় পদ রেঁধে তিথিকে খাইয়েছে রুদ্রিক। এবার চলছে তিথির গায়ে হলুদ পর্ব। আর গায়ে হলুদের এই অনুষ্ঠানের সময় দেখা গেল রুদ্রিকের পরানো সিঁদুর মাথায় নিয়েই রাজের নামের গায়ে হলুদ মাখছে তিথি। সেই নিয়ে আলোচনার সেই নেই সোশ্যাল মিডিয়ায়।

এ কেমন গায়ে হলুদ!
এ কেমন গায়ে হলুদ!

ফেসবুক পোস্টের কমেন্ট বক্সে নেটিজেনদের প্রশ্ন, ‘একমাথা সিঁদুর নিয়ে আবার একটা বিয়ে’, কেউ লিখেছেন, ‘গাঁজাখুরির লিমিট আছে তো নাকি, মাথাভর্তি সিঁদুর নিয়ে কার গায়ে হলুদ হয়’। অপর একজন লিখেছেন, ‘বারবার বিয়ে না দিলে  যেন নাটক পূর্ণতা পায় না…আজব’। 

যদিও তিথি-রুদ্রিক ভক্তরা কিন্তু তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছে এই নাটকীয় বিয়ের আচার-অনুষ্ঠান। গতবারের মতো এবারও রুদ্রুিকের মাথায় যে কোনও ছক কষা রয়েছে সে ব্যাপারে নিশ্চিত তাঁরা। শেষ মুহূর্তে রাজ-তিথি নয়, ফের একবার রুদ্রিক-তিথিরই বিয়েটা সুসম্পন্ন হবে তা পাকা।

বায়োস্কোপ খবর

Latest News

এনটিএ'র আরও উন্নতির প্রয়োজন, NEET-UG বিতর্কে বলেই ফেললেন কেন্দ্রীয় শিক্ষামন্ত্রী সোনাক্ষী-জাহিরের বিয়ে, মত নেই সিনহা পরিবারের? হবু দম্পতির সঙ্গে শুধুই বরপক্ষ হোটেল ভাড়ায় ৭০% ছাড় দিয়েও বকরি ইদের সময় মিলছে না পর্যটক! কোনও আশায় মালিকরা? স্বস্তি পেল না ইনফোসিস, ইলেকট্রিক বিলের ২.৫ কোটি টাকা দিতে হবে আইটি সংস্থাকে শিলিগুড়ির চিকেন নেককে এড়িয়ে বাংলাদেশের মধ্য়ে দিয়ে রেলপথ, আরও কাছে নর্থ-ইস্ট অভিনয় ছেড়ে লেখালিখি! লেখিকা হয়ে ছোটদের জন্য বই প্রকাশ করলেন আলিয়া পাঠ্যবইতে বাবরি মসজিদের নাম বাদ! বিতর্ক ঘিরে NCERT প্রধান বললেন, ‘আমরা কেন…' লেয়নডস্কিহীন পোল্যান্ডের বিরুদ্ধে পিছিয়ে পড়ে, কষ্টার্জিত জয় নেদারল্যান্ডসের বাংলায় আরও ৮টা মেডিক্যাল কলেজ, বাড়বে MBBS আসন, আপনার জেলা কি তালিকায় আছে? ব্যান্ডেলকে দেখে লজ্জা পাবে লন্ডনও! ছাড়বে এক্সপ্রেস, কতটা কাজ হল? শুনলেন বৈষ্ণব

T20 WC 2024

রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ স্কটল্যান্ডের স্বপ্ন ভাঙল অস্ট্রেলিয়া, চিরশত্রুর দাক্ষিণ্যে সুপার এইটে ইংল্যান্ড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.