বাংলা নিউজ > বায়োস্কোপ > Madhupriya Chowdhury: ‘যৌনসঙ্গম করেছো?’ অশ্লীল প্রশ্নের মুখে ‘তিতলি’, ট্রোলারকে খোলাখুলি জবাব মধুপ্রিয়ার

Madhupriya Chowdhury: ‘যৌনসঙ্গম করেছো?’ অশ্লীল প্রশ্নের মুখে ‘তিতলি’, ট্রোলারকে খোলাখুলি জবাব মধুপ্রিয়ার

সেক্স লাইফ নিয়ে প্রশ্নের মুখে 'তিতলি'

Madhupriya Chowdhury: ‘কোন বয়সে কুমারীত্ব হারিয়েছো?’ এমন বাঁকা প্রশ্নও শুনতে হল মধুপ্রিয়াকে। ট্রোলারকে মোক্ষম জবাব দিলেন ‘তিতলি’। 

‘তিতলি’কে মনে আছে? বোবা-কালা হয়েও পাইলট হওয়ার স্বপ্ন ছিল তাঁর। ট্রেনিং না নিয়েই প্লেন চালিয়ে ট্রোলডও হয়েছিল সে। ‘তিতলি’র ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল মধুপ্রিয়া চৌধুরীকে। ‘তিতলি’ শেষ হওয়ার পর লিড চরিত্রে কাজ পাননি মধুপ্রিয়া, তবে একাধিক মেগায় পার্শ্ব চরিত্রে দেখা মিলেছে তাঁর। সোশ্যাল মিডিয়ায় বরাবরই বোল্ড কনটেন্ট পোস্ট করেন এই টেলি অভিনেত্রী। খোলামেলা পোশাকে ছবি বা ভিডিয়ো পোস্ট করে অনেক সময়ই বিদ্রুপের শিকার হন মধুপ্রিয়া।

দিন কয়েক আগেই সমুদ্র সৈকতে বক্ষবিভাজিকা দেখিয়ে তোপের মুখে পড়েছিলেন মধুপ্রিয়া। তার আগে ‘টাইটানিকের রোজ’ সাজতে গিয়েও ‘পর্নস্টার’ তকমা জুটেছিল মধুপ্রিয়ার কপালে। নিন্দকদের বরাবরই পাত্তা দেন না মধুপ্রিয়া। শরীর নিয়ে কোনও ছুৎমার্গ নেই তাঁর। সম্প্রতি অনুরাগীদের সঙ্গে ইনস্টাগ্রামে আড্ডা দিচ্ছিলেন মধুপ্রিয়া। প্রশ্নোত্তরপর্বে আচমকাই এক ট্রোলার অশ্লীল প্রশ্ন করে বসেন অভিনেত্রীকে। তবে সেই প্রশ্ন এড়িয়ে যাননি মধুপ্রিয়া, বরং মোক্ষম জবাব দেন। এক জনৈক মধুপ্রিয়াকে প্রশ্ন করেন, ‘কতবার যৌন সঙ্গম স্থাপন করেছো? কত বছর বয়সে নিজের ভার্জিনিটি (কুমারীত্ব) হারিয়েছিলে?’

<p>মধুপ্রিয়ার মোক্ষম জবাব</p>

মধুপ্রিয়ার মোক্ষম জবাব

সেক্স বা ভার্জিনিটি হারানোর ব্যাপারে কোনও জবাব দেননি মধুপ্রিয়া, তবে লেখেন- ‘হ্যাঁ, আমি (জীবনে) অনেকবার ঘেঁটে ফেলেছি’। সঙ্গে নিজের একটি ছবিও পোস্ট করেন অভিনেত্রী। ছবিতে মুখে হাত দিয়ে হাসতে দেখা গেল তাঁকে। বোঝাই গেল ট্রোলারের এই প্রশ্নকে ফুৎরাতে উড়িয়ে দিয়েছেন ‘তিতলি’।

বেশকিছু শারীরিক সমস্যার জেরে মাঝে মারাত্মক ওজন বেড়েছিল অভিনেত্রীর, সেই নিয়েও সোশ্যাল মিডিয়ায় মুখ খুলেছিলেন তিনি। স্থূলতা এবং ট্রোলিং-এর জেরে সেইসময় ডিপ্রেশনে চলে গিয়েছিলেন মধুপ্রিয়া। ইনস্টাগ্রামে মধুপ্রিয়া সেই সময় লিখেছিলেন, যথেষ্ট হয়েছে। মহিলাদের শারীরিক গঠন নিয়ে প্রশ্ন করা ক্রমশ বেড়েই চলেছে, তিনি রোগা হওয়ার জন্য যথেষ্ট চেষ্টা করছেন তবে মুহূর্তের মধ্যেই কখনো রোগা হওয়া সম্ভব নয়, যে যেমন তাকে তেমন ভাবেই গ্রহণ করা উচিত। যদিও এই বার্তার পরেও পরিস্থিতি খুব বেশি পাল্টায়নি। এখনও রোজদিনই ‘বডি শেমিং’-এর শিকার হন মধুপ্রিয়া। এখন ট্রোলারদের ইগনোর করতে শিখে নিয়েছেন অভিনেত্রী। 

শেষবার সাহেবের চিঠি ধারাবাহিকে দেখা গিয়েছে মধুপ্রিয়াকে। চিঠির বোন ভূমির চরিত্রে নজর কেড়েছিলেন মধুপ্রিয়া, গত মাসে এই মেগা শেষ হওয়ার পর এখনও নতুন কোনও সিরিয়ালে যোগ দেননি অভিনেত্রী। তাঁর কামব্যাকের অপেক্ষায় অনুরাগীরা। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

শুরু দলবদলের খেলা! মোহনবাগান ছেড়ে চেন্নাইয়িন এফসির পথে কিয়ান নাসিরি- রিপোর্ট চরম দারিদ্র্যতা থেকে মুক্ত ভারত, কমছে বৈষম্য, দরাজ সার্টিফিকেট মিলল আমেরিকা থেকে বিনামূল্যে একাধিক ওটিটি, ৩৬৫ দিনের জন্য ৫G ডেটা অফার Jio-র কংগ্রেস বিধায়কদের অপমান করে বিধানসভায় ‘লক’ করার নিদান পঞ্জাবের CM-র! তোলপাড় জামনগরে দেখা মিলল 'অঞ্জলি-টিনা'র, রানির সঙ্গে ফ্য়ান গার্ল মোমেন্ট শেয়ার করলেন সারা মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৫ মার্চের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৫ মার্চের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৫ মার্চের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৫ মার্চের রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৫ মার্চের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.