বাংলা নিউজ > বায়োস্কোপ > কাছের মানুষকে হারালেন ‘কৃষ্ণকলি’ তিয়াসা,মন খারাপ শ্যামার
প্রিয়জনকে হারিয়ে শোকার্ত শ্যামা 
প্রিয়জনকে হারিয়ে শোকার্ত শ্যামা 

কাছের মানুষকে হারালেন ‘কৃষ্ণকলি’ তিয়াসা,মন খারাপ শ্যামার

  • দাদুর মৃত্যুতে ভেঙে পড়েছেন তিয়াসা রায়। আপতত মামার বাড়িতেই রয়েছেন অভিনেত্রী। 

‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের সুবাদে বাংলা টেলিভিশন জগতের পরিচিত নাম তিয়াসা রায়। ভীষণরকমভাবে মন খারাপ শ্যামার। কারণ সদ্যই কাছের মানুষকে হারিয়েছেন তিনি। মৃত্যু হয়েছে তাঁর দাদুর। গোবরডাঙায় নায়িকার মামারবাড়ি, সেখানেই এই মুহূর্তে রয়েছেন। শ্যুটিং বন্ধ হওয়ার পরেই সোজা এসে পৌঁছেছেন প্রিয়জনের কঠিন সময়ে পাশে দাঁড়াতে। জানিয়েছে টিভি নাইন বাংলায় প্রকাশিত এক রিপোর্ট। 

ছোটবেলা থেকেই মামারবাড়িতে মানুষ হয়েছে তিয়াসা। তাই দাদু তাঁর কাছে ‘বাবা’র মতোন। দাদু-দিদিমাই আগলে রেখেছিলেন তিয়াসাকে, দাদুর চলে যাওয়াটা একেবারেই মেনে নিতে পারছেন না তিনি। তবে শ্যুটিং বন্ধ থাকায় এই দুর্দিনে প্রিয়জনদের মাঝে কাটাতে পেরে কিছুটা স্বস্তিতে তিয়াসা। 

দিনকয়েক আগেই সকল নাতি-নাতনিরা মিলে দাদুর জন্মদিন সেলিব্রেট করেছিলেন বলে জানান তিয়াসা। সেইসব সুখের স্মৃতি আগলেই এখন কাটছে নায়িকার দিন। কাজ বন্ধ, প্রিয়জনকে হারানোর যন্ত্রণা, এক্কেবারেই মন ভালো নেই অভিনেত্রীর। তবে সকলকে মনশক্ত করে এই কঠিন সময়ে ভালো থাকবার পরামর্শ দিয়েছেন তিনি। তিনি জানান, ‘সবাই বাড়িতে থাকুন, ভালো করে খাওয়া-দাওয়া করুন, রোগপ্রতিরোধ ক্ষমতা যাতে বাড়ে এমন খাবার খান। সময়টা বড্ড খারাপ। প্রিয়জনদের সঙ্গে সময় কাটান, তাঁদের মন ভাল রাখার চেষ্টা করুন’। 

গত ১৫ মে থেকে বন্ধ শ্যুটিং। তিয়াসার কথায় কৃষ্ণকলির দিন পাঁচেকের এপিসোড ব্যাঙ্কিং করা ছিল। তাই এই সপ্তাহের কয়েকটা দিন নতুন এপিসোড দেখতে পাবেন দর্শক। 

বন্ধ করুন