বাংলা নিউজ > বায়োস্কোপ > Tiyasha Roy: ডান্ডিয়া হাতে ডান্স ফ্লোর মাতালেন ‘কৃষ্ণকলি’ তিয়াসা,নবরাত্রি উদযাপনে মগ্ন শ্যামা
তিয়াসা রায় (ছবি-ইনস্টাগ্রাম)
তিয়াসা রায় (ছবি-ইনস্টাগ্রাম)

Tiyasha Roy: ডান্ডিয়া হাতে ডান্স ফ্লোর মাতালেন ‘কৃষ্ণকলি’ তিয়াসা,নবরাত্রি উদযাপনে মগ্ন শ্যামা

  • দেখেছেন তিয়াসার এই ডান্ডিয়া নাচ? 

অনান্যবার দুর্গাপুজোটা একটু খাস হয় তিয়াসার জন্য। ১১ অক্টোবর সুবান রায়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন অভিনেত্রী। চলতি বছর সুবান-তিয়াসার চতুর্থ বিবাহবার্ষিকী, কাগজে-কলমে এখনও তাঁরা স্বামী-স্ত্রী যদিও মন আলাদা হয়েছে দুজনের। টেলিপাড়া সূত্রে খবর, বেশ কয়েকমাস যাবতই এক ছাদের নীচে থাকেন না তাঁরা। এবছর তিয়াসা তাই নিজের মতো করে দুর্গাপুজো উদযাপন করছেন। 

 সোশ্যাল মিডিয়ায় আজকাল ভীষণ অ্যাক্টিভ তিয়াসা, সময়ে সময়ে ফ্যানেদের দুর্দান্ত রিল ভিডিয়ো উপহার দেন তিনি। দুর্গাপুজোতে ডান্ডিয়া হাতে দেখা গেল তিয়াসাকে। লেহেঙ্গা চোলিতে সেজে ডান্ডিয়া হাতে ডান্স ফ্লোর মাতালেন শ্যামা। গুজরাতে এবং রাজস্থানে নবরাত্রির উত্সব মানেই ডান্ডিয়া নাচ। দেবী দুর্গার আগমনে পরিবেশিত হয় ডান্ডিয়া নাচ বা ডান্ডিয়া রাস, এখন এই নাচ পশ্চিম ভারতের গণ্ডি পেরিয়ে পূর্ব ভারতেও ছড়িয়ে পড়েছে। 

তিয়াসার ডান্ডিয়া নাচ থেকে রীতিমতো অবাক অনুরাগীরা। সকলেই প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নায়িকাকে। ট্রাডিশ্যানাল গুজরাতি লোকগানের তালে ঘুরে ঘুরে নাচলেন তিয়াসা। মহাষ্টমীর রাতে নবরাত্রির সেলিব্রেশনে শামিল হয়েছিলেন অভিনেত্রী। লাল রঙা স্লিভলেস ব্লাউজ, সবুজাভ লেহেঙ্গায় ধরা দিলেন তিয়াসা।কানে ঝুমকো, হাতে লাল চু়ড়ি- সাবেকি সাজে ঝলমল করলেন অভিনেত্রী। 

কৃষ্ণকলির নায়িকার এই গ্ল্যামারাস লুক আর নাচ দেখে প্রশংসায় পঞ্চমুখ ফ্যানেরা। 

বন্ধ করুন