বাংলা নিউজ > বায়োস্কোপ > শ্যামা যখন বিজলি! নিখিল ব্যস্ত উমাকে নিয়ে, ভিলেন ভাসুরের সঙ্গে জমিয়ে নাচ তিয়াসার
তিয়াসার জমাটি নাচ
তিয়াসার জমাটি নাচ

শ্যামা যখন বিজলি! নিখিল ব্যস্ত উমাকে নিয়ে, ভিলেন ভাসুরের সঙ্গে জমিয়ে নাচ তিয়াসার

  • ভোল পালটে ভাসুরের সঙ্গে উদ্দাম নাচ ‘কৃষ্ণকলি’ তিয়াসার। দেখুন ভিডিয়ো-

পর্দার ‘কৃষ্ণকলি’ শ্যামার সঙ্গে কোনও মিল নেই তিয়াসা রায়ের! কোথায় শাড়ি, ফুল হাতা ব্লাউজ, মাথায় ঘোমটা! শ্যামবর্ণ, শান্ত মেয়েটাকে যে চেনাই যাচ্ছে না। ডেনিম শর্ট স্কার্ট আর গোলাপি রঙা টপে সেক্সি অবতারে শ্যামা। মাথায় টুপি, চোখে রোদচমশায় মোহময়ী তিয়াসা (Tiyasha Roy)। যা দেখে চোখ কপালে উঠেছে সকলের। এখানেই চমকের শেষ নয়, শক্রুতা ভুলে অনস্ক্রিন ভাসুরের সঙ্গেই জমিয়ে নাচলেন ‘বিজলি’ তিয়াসা। নাচ দেখে চমকে উঠল দর্শক।

এই মুহূর্তে হার্ডি সান্ধুর ‘বিজলি বিজলি’ (bijlee bijlee) গান ঝড় তুলছে সোশ্যাল মিডিয়ায়। ‘চান্দ দি কুরি’র তালে তালে নাচছে গোটা ইন্ডিয়া, পিছিয়ে থাকলেন না শ্যামাও। এমনিতেই সোশ্যাল মিডিয়ায় প্রচণ্ড অ্যাক্টিভ তিয়াসা। তাঁর ফলোয়ার সংখ্যাও নজর কাড়া। হামেশাই ইনস্টা রিলে নজর কাড়েন এই সুন্দরী। এবার একা নয়, জুটিতে ঝড় তুললেন তিয়াসা। আপতত কৃষ্ণকলি থেকে গায়েব শ্যামার স্বামী, নিখিল এখন উমার সঙ্গে ঘর সাজাতে ব্যস্ত। ভিভানও অবশ্য উমা সিরিয়ালে রয়েছেন, তবে কৃষ্ণকলিতেও নিয়মিত দর্শক দেখছে তাঁকে। 

নিখিল না থাকায় অগত্যা ভাসুরের সঙ্গে উদ্দাম নাচলেন তিয়াসা। শুধু বিজলি গানে নেচেই ক্ষান্ত থাকেননি দুজনে, গোলমাল ছবির টাইটেল ট্র্যাকেও নেচেছেন তাঁরা। 

কিন্তু কোথায় গিয়ে এতো কাণ্ড? কৃষ্ণকলির টিম পিকনিকে গিয়েছিল আর সেখানে গিয়েই ভোল পালটে ভাসুরের সঙ্গে নাচলেন তিয়াসা। অভিনেত্রীর ব্যক্তিগত জীবন গত কয়েকমাস ধরেই টালমাটাল। স্বামী সুবানের সঙ্গে এক ছাদের তলায় থাকেন না, তা নিজেই জানিয়েছেন তিয়াসা। তবে কি বিচ্ছেদের পথে তারকা জুটি? সেই নিয়ে মুখে কুলুপ দুজনেরই। 

 

 

বন্ধ করুন