বাংলা নিউজ > বায়োস্কোপ > তিয়াসার জন্মদিনের আগাম সেলিব্রেশন, সুবানের থেকে কী উপহার নিচ্ছেন ‘কৃষ্ণকলি’?
সম্পর্কের ডোর এখনও পুরো ছিঁড়ে যায়নি! (ছবি-ইনস্টাগ্রাম)
সম্পর্কের ডোর এখনও পুরো ছিঁড়ে যায়নি! (ছবি-ইনস্টাগ্রাম)

তিয়াসার জন্মদিনের আগাম সেলিব্রেশন, সুবানের থেকে কী উপহার নিচ্ছেন ‘কৃষ্ণকলি’?

  • ফ্যানেদের সঙ্গে জন্মদিনের আগাম সেলিব্রেশন সারলেন পর্দার শ্যামা।

‘কৃষ্ণকলি’ ধরাবাহিকের সুবাদে বাংলা টেলিভিশনের অতি পরিচিত মুখ তিয়াসা রায়। কিন্তু গত কয়েক মাস ধরে অভিনেত্রীর দাম্পত্য জীবন বেশ টালমাটাল। আপতত এক ছাদের তলায় থাকছেন না সুবান-তিয়াসা। আলাদা থাকলেও এখনও সম্পর্কটা কিন্তু পুরোপুরি ভেঙে যায়নি এই টেলি জুটির। তা কথা স্পষ্ট হল তিয়াসার আগাম জন্মদিন সেলিব্রেশনের দিন। আগামী সপ্তাহে (১৬ অগস্ট) তিয়াসার জন্মদিন, কিন্তু গতকাল (রবিবার) অনুরাগীদের সঙ্গে জন্মদিনের আগাম সেলিব্রেশন সারলেন পর্দার শ্যামা। অভিনেত্রীর কথায়, ‘জন্মদিনটা আমার কাছে দুর্গাপুজোর মতো’। অনুরাগীদের সঙ্গে গোটা একটা দিন কাটাতে পেরে উচ্ছ্বসিত তিয়াসা। 

এদিন সবুজ-গোলাপি ইন্দো-ওয়েস্টার্ন ড্রেসে সেজেছিলেন তিয়াসা। এক সংবাদমাধ্যমকে অভিনেত্রী জানান, ‘আসলে গত বছরই অনুরাগীদের সঙ্গে দেখা করবার ইচ্ছা ছিল, কিন্তু হয়নি (করোনার জেরে)। অবশেষে এইবার তা করতে পারলাম’। কৃষ্ণকলি যোগ করেন, ‘জন্মদিনটা আমার কাছে দুর্গাপুজোর মতোন, অনেকদিন ধরে সেলিব্রেট করতে ভালোবাসি’। 

তিয়াসার জন্মদিনের আগাম সেলিব্রেশন 
তিয়াসার জন্মদিনের আগাম সেলিব্রেশন 

এদিন কেক কাটার পর্ব চলল, সঙ্গে পেলেন ঢালাও উপহার। ইনস্টাগ্রাম লম্বা ভিডিয়ো পোস্ট করে ফ্যানেদের দেওয়া সেই সকল উপহার এক এক করে খুলে দেখিয়েছেন অভিনেত্রী। তিনি আপ্লুত এই ভালোবাসা পেয়ে। টেলিপাড়ায় সুবান-তিয়াসার বিচ্ছেদের গুঞ্জনের শেষ নেই। কিন্তু তার কাছে প্রশ্ন রাখা হয়েছিল সুবানের চেয়ে কী উপহার চাইবেন বিশেষ দিনে? উত্তরে নায়িকা জানান, ‘এখনও ভাবিনি, কী চাওয়া যায়। তবে নিশ্চয়ই ভাল কিছুই চাইব’। 

ছোট থেকেই জন্মদিনে নিজের গিফট নিজেই চেয়ে নিতে ওস্তাদ তিয়াসা,জানালেন সে কথা।অভিনেত্রী বললেন, ‘ছোটবেলায় জন্মদিনের দিন সকলে ধান-দুব্বো দিয়ে আর্শীবাদ করে টাকা দিত, সেটা নিয়ে খুব এক্সাইটেড থাকতাম… সেটা এখন আর হয় না। তবে আমার পরিবার এখন অনেক বড় হয়ে গেছে’। 

১৬ তারিখ জন্মদিনের দিন কী প্ল্যানিং রয়েছে? তিয়াসার কথায় ‘প্রচুর প্ল্যানিং রয়েছে। সবটা ফাঁস করা যাবে না। সব ছবি আপনারা দেখতে পাবেন’। 

বন্ধ করুন