বাংলা নিউজ > বায়োস্কোপ > পাশে নেই সুবান, সূর্যকিরণের খোঁজে একাকী মন্দারমণির সমুদ্রে ‘কৃষ্ণকলি’র তিয়াসা!
তিয়াসা রায (ছবি-ইনস্টাগ্রাম)
তিয়াসা রায (ছবি-ইনস্টাগ্রাম)

পাশে নেই সুবান, সূর্যকিরণের খোঁজে একাকী মন্দারমণির সমুদ্রে ‘কৃষ্ণকলি’র তিয়াসা!

  • দাম্পত্য সমস্যাতেই কি একা একা থাকছেন তিয়াসা?

সমুদ্রের পাড়ে তিনি একা। পাশে নেই কেউ। যেন নিজের ছায়ার সঙ্গেই সময় কাটাচ্ছেন ‘কৃষ্ণকলি’ তিয়াসা রায়। বাংলা টেলিভিশনের দর্শক গত তিন বছর ধরে তাঁকে দেখছেন রোজ। তুমুল জনপ্রিয় তিনি। কেন একা সেই অভিনেত্রী?

ছবির সঙ্গে এক অদ্ভুত ক্যাপশনও শেয়ার করেছেন তিয়াসা! লিখেছেন, ‘তুমি যেখানেই যাও, নিজের সূর্যকিরণ নিজেকেই খুঁজতে হবে।’ প্রশ্ন উঠছে কার উদ্দেশে একথা বললেন অভিনেত্রী। মেরুন রঙা ড্রেস পরে যেন নিজেকেই আলিঙ্গন করছেন। এভাবে কি নিজের একাকিত্বেরই বহিপ্রকাশ করলেন তিয়াসা? প্রশ্ন উঠছে সে নিয়েও।

অভিনেতা সুবান রায়ের স্ত্রী তিয়াশা। কিন্তু টলিপাড়ার অন্দরের খবর সবকিছু মোটেই ঠিক নেই সুবান আর তিয়াসার মধ্যে। আলাদা থাকছেন তাঁরা। এমনকী, চলতি মাসে মন্দারমণিতে গিয়ে বন্ধুদের সঙ্গে জন্মদিন পালন করতে দেখা গিয়েছিল তাঁকে। কিন্তু সেখানে দেখা মেলেনি সুবানের। বউয়ের জন্মদিনে কলকাতাকতেই ছিলেন সুবান। মনে করা হচ্ছে, সেই সময়তেই তোলা হয়েছে এই ছবি। যদিও কে তা তুলেছে, তা জানা নেই!

শ্যামার চরিত্র দিয়েই অভিনেত্রী হিসেবে তিয়াসা রায়ের আত্মপ্রকাশ। এতদিন সোশ্যাল মিডিয়ায় সেভাবে নিজের অফস্ক্রিন লুকের ছবি প্রকাশ না করলেও, এখন বেশ হট লুকে নজর কাড়েন তিনি। ২০২১ বিধানসভা ভোটের আগে তৃণমূলের হয়ে প্রচারে নেমেছিলেন। কামারহাটির বিধায়ক মদন মিত্রের সঙ্গে তাঁর ঘনিষ্ঠতার কথাও কারও অজানা নয়! সে নিয়ে বেশ কয়েকবার ট্রোলিংয়ের মুখেও পড়তে হয়েছে তাঁকে।

বন্ধ করুন