বাংলা নিউজ > বায়োস্কোপ > Rachana Banerjee: 'ঠিক খুঁজে হুগলির ভোটারদের এনেছেন', দিদি নম্বর ১-এর প্রতিযোগীকে নিয়ে কেন ট্রোলড রচনা?

Rachana Banerjee: 'ঠিক খুঁজে হুগলির ভোটারদের এনেছেন', দিদি নম্বর ১-এর প্রতিযোগীকে নিয়ে কেন ট্রোলড রচনা?

রচনার দিদি নম্বর ওয়ান

রচনা বলেছিলেন, 'আমি যদি এখান থেকে জিততে পারি তাহলে জি বাংলার কর্তৃপক্ষকে বলব যাতে হুগলি জেলার দিদির আগে ডাকা হয়। আমি ওদের বলে দেব যে আমায় যদি দিদি নম্বর ওয়ান করে রাখতে চাও তাহলে হুগলি জেলার যে দিদিরা আমায় ভোট দিয়ে নির্বাচনে জয়ী করেছে তাঁদের আগে ডাক। তারপর বাকি সবাই আসবে।'

নির্বাচনে প্রার্থী হিসাবে নাম ঘোষণার পর লাগাতার ভোটপ্রচার চালিয়েছেন রচনা বন্দ্যোপাধ্যায়। এই সময়টা তিনি বিন্দুমাত্র বিশ্রাম পাননি বললেই চলে। অবশেষে ২০মে, সোমবার হুগলি লোকসভা কেন্দ্রে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। এবার অপেক্ষা ভোটের ফলাফলের। ফল ঘোষণারর দিনই লেখা হবে রচনার রাজনৈতিক ভবিষ্যৎ।

তবে ভোট নিয়ে ব্যস্ততার মাঝে দিদি নম্বর ওয়ান-এর শ্যুটিংও সেরেছেন রচনা। কারণ, ভোটের জন্য তো আর 'দিদি নম্বর ওয়ান' বন্ধ থাকেনি। জনপ্রিয় এই শো নিয়মিত সম্প্রচার হয়ে চলেছে। সম্প্রতি চ্যানেল কর্তৃপক্ষের সোশ্যাল মিডিয়ার উঠে এসেছে দিদি নম্বর ওয়ান-এর সাম্প্রতিক প্রমো। যেখানে হাজির হুগলির বাসিন্দা রিঙ্কু দে। রচনাকে রিঙ্কু জানান, তাঁর লড়াইয়ের গল্প। জানান, তিনি কীভাবে মশলার ব্যবসা শুরু করেন। পরে তাঁর স্বামীকে সেই ব্যবসায় নিযুক্ত করেন।

রিঙ্কু জানান, তাঁর মেয়ে যখন ৯ মাসের তখন তাঁর স্বামীর টিবি ধরা পড়ে। তিনি তখন মেয়েকেও সামলেছেন, সংসারও চালিয়েছেন। প্রথম ৫০০ কাজু আর ১ কেজি কিসমিস নিয়ে কাজ শুরু করেছিলেন। এখন হুগলির বিভিন্ন প্রান্তে, বিভিন্ন দোকানে মশলা সরবরাহ করেন তাঁরা। রিঙ্কু জানান, শেওড়াফুলি, ভদ্রেশ্বর, বৈদ্যবাটী এমনকি কলকাতার রাজারহাটেরও বিভিন্ন দোকানে তাঁরা মশলা সরবরাহ করেন।

আরও পড়ুন-কলকাতা ছেড়ে শ্বশুরবাড়ির পাড়ায়, নদীয়ায় ফিরে গিয়ে সাইকেল চালালেন, ছোটবেলায় ফিরে গেলেন 'বিপাশা' স্নেহা

তবে ভিডিয়োতে রিঙ্কুর কথাতেই স্পষ্ট হয়ে যায় তিনি মূলত হুগলির বাসিন্দা। আর সে বিষয়টি নজর এড়ায়নি নেটনাগরিকদের। তখনই কেউ কেউ রচনাকে ট্রোল করা শুরু করেন। নেটনাগরিকদের অনেকেই অভিযোগ করেন, ‘ঠিক খুঁজে খুঁজে হুগলf থেকে ধরে এনেছে ভোটার গুলোকে’। তবে দিদি নম্বর ওয়ানের এই পর্বে হাজির ছিলেন আরও দুই প্রতিযোগী, যদিও তাঁরাও হুগলি থেকে এসেছিলেন কিনা এখনও তা স্পষ্ট নয়। 

প্রসঙ্গত, চলতি লোকসভা নির্বাচনে হুগলি থেকে প্রার্থী হিসাবে প্রচারের সময় বিভিন্ন রচনার বিভিন্ন মন্তব্য ঘিরে চর্চা হয়েছে। এরই মাঝে বেগমপুরের হাটতলার বসন্ত উৎসবে গিয়ে রচনা বলেছিলেন, 'আমি যদি এখান থেকে জিততে পারি তাহলে জি বাংলার কর্তৃপক্ষকে বলব যাতে হুগলি জেলার দিদির আগে ডাকা হয়। আমি ওদের বলে দেব যে আমায় যদি দিদি নম্বর ওয়ান করে রাখতে চাও তাহলে হুগলি জেলার যে দিদিরা আমায় ভোট দিয়ে নির্বাচনে জয়ী করেছে তাঁদের আগে ডাক। তারপর বাকি সবাই আসবে।'

রচনার এই মন্তব্য ঘিরে রাজনৈতির মহলে তীব্র আলোচনা হয়েছিল। রচনার এমন কথার তীব্র বিরোধিতা করেছেন হুগলির বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়। তিনি বলেন, 'কোনও রাজনৈতিক দল যে কেন এমন কাউকে প্রার্থী করল যার বিন্দুমাত্র রাজনৈতিক অভিজ্ঞতা নেই কে! হুগলির মানুষ এত বোকা নয় যে কোনটা রাজনীতি আর কোনটা অভিনয় বুঝবে না। তাঁরা যথেষ্টই শিক্ষিত।'

তবে দিদি নম্বর ওয়ান-এর সাম্প্রতিক পর্বে আবারও হুগলির প্রতিযোগীকে দেখে আরও একবার রচনার সেই 'হুগলির দিদিদের' মন্তব্য নিয়েই চর্চা শুরু হয়েছে।

 

বায়োস্কোপ খবর

Latest News

কী ঘটেছিল ১৬ মে? ডিএ আন্দোলনকারী ভাস্করের বিরুদ্ধে কেন উঠল শ্লীলতাহানির অভিযোগ রাদারফোর্ড-মোতি ম্যাজিকে সুপার এইটে উইন্ডিজ, বিদায় কার্যত নিশ্চিত নিউজিল্যান্ডের দিতে হবে ২৮ লাখ, সঙ্গে ৯ বছরের জন্য ৮% সুদ, বড় রায় বাংলার সরকারি কর্মীর পক্ষে এবার বারুইপুরে চালু হচ্ছে মেট্রো? ছুটবে আদিগঙ্গার রুট ধরে? মুখ খুললেন শীর্ষকর্তা জন্মদিনেই কিনা জামাইষষ্ঠী!নিজেকে তাও 'অবাঞ্ছিত জামাই'য়ের তকমা দিলেন কেন জয়জিৎ? চিরশত্রু পাকিস্তানকে সাহায্য রোহিতদের!অবশ্য শুক্রবারই স্বপ্নভঙ্গ হতে পারে বাবরের রোহিতের ক্লাবেই খেলতেন তাঁর উইকেট নেওয়া সৌরভ ও হরমিত! একই স্কুলেও পড়তেন ১ জন ওড়িশার আগে ফল প্রকাশ, ৯ দিন পর অরুণাচলের CM-এর নাম ঘোষণা BJP-র, আজ শপথ শেষ ১৩ বলে ৩৭ রান!T20 WCup-এ দশম উইকেটে পার্টনারশিপের রেকর্ড শেরফান রাদারফোর্ডের Athhoi Review: মুখ ও মুখোশের খেলায় কতটা জমল অথৈ? প্রত্যাশা পূরণ করতে পারল কি ?

Latest IPL News

T20 WC 2024: IPL 2024 থেকে সরে দাঁড়ানোর কারণেই সাফল্য-চাঞ্চল্যকর দাবি জাম্পার ১৪টি ছক্কায় ২৫ বলে সেঞ্চুরি, T20 বিশ্বকাপের আবহে ব্যাট হাতে তাণ্ডব অভিষেক শর্মার এত চাপ থাকে, সেক্স তো… চাঞ্চল্যকর দাবি KKR-এর সহকারী কোচের রিটেনশন বাড়াও, কেকেআরকে বাঁচাও… আইপিএলের নিলাম নিয়ম নিয়ে বিরক্ত অভিষেক নায়ার BCCI-এর চুক্তি বাতিল নিয়ে মুখ খুললেন শ্রেয়স, হাঁকালেন ছক্কা 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' হার্দিক-নাতাশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ MLC 2024-তে খেলবেন কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে হল ৪ বছরের চুক্তি T20 WC 2024-এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ট্র্যাভিস হেড- কামিন্সের বড় বার্তা IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! T20 WC 2024 IND vs IRE: মিটল তিক্ততা! অনুশীলনে কাছাকাছি এলেন রোহিত ও হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.