বাংলা নিউজ > বায়োস্কোপ > নুসরত-মিমি আউট, চমক দিয়ে TMC-এর প্রার্থী তালিকায় এন্ট্রি রচনার, লোকসভার লড়াইয়ে আছেন দেব-শত্রুঘ্নরাও

নুসরত-মিমি আউট, চমক দিয়ে TMC-এর প্রার্থী তালিকায় এন্ট্রি রচনার, লোকসভার লড়াইয়ে আছেন দেব-শত্রুঘ্নরাও

লোকসভার লড়াইয়ে আছেন দেব-শত্রুঘ্নরাও

TMC Celebrity Candidate: প্রকাশ্যে এল এবারের তৃণমূলের প্রার্থী তালিকা। আর প্রত্যাশা মতোই এবারও একাধিক তারকা আছেন এই প্রার্থী তালিকায়। কে কোথা থেকে ভোটে লড়ছেন চলুন দেখে নেওয়া যাক।

অপেক্ষার অবসান। কিছুদিন আগেই প্রার্থী তালিকা প্রকাশ্যে এনেছিল বিজেপি। এবার নিজেদের প্রার্থী তালিকা প্রকাশ্যে আনল তৃণমূল কংগ্রেসও। মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে অভিষেক বন্দ্যোপাধ্যায় এদিন প্রার্থীদের নাম ঘোষণা করেন। আর বরাবরের মতো, এবারও তৃণমূলের প্রার্থী তালিকায় জায়গা করে নিয়েছেন একাধিক তারকারা। লড়াইয়ে আছেন দেব, রচনা বন্দ্যোপাধ্যায়, প্রমুখরা।

আরও পড়ুন: 'শেষ কথা কে বলবে...' মেঘ-ময়ূরী-নীলের সফর শেষ, ইচ্ছে পুতুলের শেষদিনে কী লিখলেন মৈনাক-তিতিক্ষারা?

কোন কোন তারকারা এবার তৃণমূলের হয়ে লড়বেন?

মাঝে শোনা গিয়েছিল যে দেব এবার লড়বেন না লোকসভা নির্বাচনে। সরে দাঁড়াবেন রাজনীতি থেকে। কিন্তু গত মাসেই মমতার সঙ্গে বৈঠক সেরে তিনি জানিয়ে দেন যে তিনি রাজনীতি ছাড়তে চাইলেও রাজনীতি তাঁকে ছাড়বে না। আর এদিন প্রার্থী তালিকা ঘোষণা হতেই স্পষ্ট হয়ে গেল যে তিনি লড়াইয়ে আছেন। ঘাটাল থেকেই হিরণের বিপরীতে লড়বেন দেব ওরফে দীপক অধিকারী।

আরও পড়ুন: 'আর একটু হলেই...' ভয়াবহ দুর্ঘটনার কবলে অভিনেতা সায়ক চক্রবর্তী, ভেঙে চুরমার গাড়ির সামনের অংশ

আরও পড়ুন: 'একদম মিস করি না, কারণ', সতীশ কৌশিকের মৃত্যুর বছর পার! স্মৃতি হাতড়ে বন্ধুর জন্য আবেগঘন পোস্ট অনুপমের

অন্যদিকে যাদবপুরের এবারের তৃণমূল প্রার্থী সায়নী ঘোষ। এবারে আসানসোলের প্রার্থী হয়েছেন শত্রুঘ্ন সিনহা। বীরভূম থেকে লড়াই করবেন শতাব্দী রায়। বহরমপুর থেকে লড়বেন কেকআরের জনপ্রিয় তারকা ক্রিকেটার ইউসুফ পাঠান।  মেদিনীপুর থেকে লড়বেন জুন মালিয়া।

তবে এবার প্রার্থী তালিকা থেকে বাদ পড়লেন টলিউডের দুই বিখ্যাত অভিনেত্রী নুসরাত জাহান এবং মিমি চক্রবর্তী। তাঁদের জায়গায় এলেন রচনা বন্দ্যোপাধ্যায়। দিদি নম্বর ওয়ান রচনা বন্দ্যোপাধ্যায় এবার হুগলি কেন্দ্র থেকে লড়বেন। তাঁর বিপরীতে রয়েছেন বিজেপির তারকা প্রার্থী লকেট চট্টোপাধ্যায়। ফলে ঘাটাল এবং হুগলিতে যে তারকা বনাম তারকার লড়াই দেখা যাবে সেটা বলাই বাহুল্য।

এবার তৃণমূলের থেকে টিকিট পেয়েছেন দেবাংশুও। এদিন প্রার্থী তালিকা ঘোষণা হয়ে গেলে মুখ্যমন্ত্রীর সঙ্গে প্রার্থীদের তাঁর সঙ্গে মঞ্চে হাঁটতে দেখা যায়।

আরও পড়ুন: দ্বিতীয়দিনেই হুহু করে বাড়ল ব্যবসা, ১৮ কোটি আয় করে দুই দিনে মোট কত ঘরে তুলল অজয়ের ‘শয়তান’?

আরও পড়ুন: বিয়ের পর শ্রীময়ীকে রাত জাগাচ্ছেন কাঞ্চন! অভিনেত্রী বললেন, 'আমায় কি এখনও...'

তৃণমূলের তারকা প্রার্থী তালিকা এক নজরে:

হুগলি - রচনা বন্দ্যোপাধ্যায়

যাদবপুর - সায়নী ঘোষ

ঘাটাল - দেব

আসানসোল - শত্রুঘ্ন সিনহা

বীরভূম - শতাব্দী রায়

বায়োস্কোপ খবর

Latest News

ভোটেও দেব ম্যাজিক! হাত মেলাতেই হাসি থামল না মহিলাদের, মাথায় হাত বোলালেন বৃদ্ধা 'ভোটের দিন অ্যাক্টিং হিরণের', মিষ্টি কথায় ছুরি দেবের? বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর 'বাড়তি' ডিএ দেওয়া মমতা কেন লুকোচুরি খেলছেন ষষ্ঠ বেতন কমিশনের রিপোর্ট নিয়ে? ফুচকা খাওয়া নিয়ে তুমুল বচসা, পড়ল বোমা, চলল গুলি, আহত ৬! ‘‌দু’‌তিন বছরের মধ্যে সেতু তৈরি হয়ে যাবে’‌, মুড়িগঙ্গা নিয়ে বড় প্রতিশ্রুতি মমতার লাগাতার বিকৃত পোস্টে, কার উদ্দেশ্যে শ্রীলেখা লিখলেন ‘হ্যাঁ একসঙ্গে পাঁচজন লাগে…’ নৃশংসভাবে খুন হন অভিনেত্রী লায়লা খান, ১৩ বছর পর দোষীকে মৃত্যুদণ্ডের সাজা আদালতের প্রথম অ্যাকশন ছবিতেই বাজিমাত করেছেন কাজল! কী বললেন পরিচালক? IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার

Latest IPL News

বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন রিঙ্কু-রাসেলদের নাম নেই, আইপিএলের ফাইনালের আগে কাদের দিয়ে দল সাজালেন সৃজিত? কার পরামর্শে শাহবাজকে ইমপ্যাক্ট প্লেয়ার করা হল! রহস্য ফাঁস করলেন কামিন্স T20 World Cup-এর ভারতীয় স্কোয়াডের কোনও প্লেয়ারই থাকছেন না IPL 2024-এর ফাইনালে IPL-এর আচরণবিধি লঙ্ঘন করে বোর্ডের শাস্তির মুখে RR-র তারকা ব্যাটার শিমরন হেতমায়ের দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.