বাংলা নিউজ > বায়োস্কোপ > আসছে ঘূর্ণিঝড় ইয়াস! বাঁকুড়ার মানুষকে সচেতন ও সতর্ক থাকার বার্তা সায়ন্তিকার

আসছে ঘূর্ণিঝড় ইয়াস! বাঁকুড়ার মানুষকে সচেতন ও সতর্ক থাকার বার্তা সায়ন্তিকার

সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। (ছবি-ইনস্টাগ্রাম)

সকলকে আতঙ্কিত না হয়ে, সরকারের সমস্ত বিধিনিষেধ মেনে চলার পরামর্শ দিয়েছেন এই তৃণমূল নেত্রী। 

বেশ কয়েকদিন ধরেই ঘূর্ণিঝড় ইয়াস নিয়ে ঘুম উড়েছে বাঁকুড়ার সাধারণ মানুষের। ২০২০-র আমফানের স্মৃতিই আসলে এখনও মন থেকে সরেনি, অনেকে তো ভাঙা বাড়িই ঠিক করে উঠতে পারেননি! তার আগেই আরেক ঘূর্ণিঝড় আসার কথায় যেন ভয় বাসা বাঁধছে মনে। তাই বিধায়ক থেকে পঞ্চায়েত প্রধান, সকলেই এগিয়ে এসেছেন সাধারণ মানুষকে আশ্বস্ত করতে। 

বাঁকুড়ায় জয় না পেলেও একনিষ্ঠভাবে কাজ করে চলেছেন অভিনেত্রী ও তৃণমূলের নেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। ইয়াস আসার আগেও বাঁকুড়ার মানুষের জন্য বিশেষ বার্তা শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। আশ্বস্ত করলেন সকলকে। জানালেন প্রশাসন তৎপর আছে সাধারণ মানুষের জন্য।

প্রসঙ্গত, সোমবার আবহাওয়া দফতর জানিয়েছে পশ্চিমবঙ্গ নয়, ওড়িশায় আঘাত হানবে ঘূর্ণিঝড় ইয়াস। এই ঝড়ের সব থেকে বেশি প্রভাব পড়বে পূর্ব ও পশ্চিম মেদিনীপুরে। এছাড়া পশ্চিমের জেলাগুলিতে ঝড়ের ভাল প্রভাব পড়তে পারে। উপকূল বাদ দিলে রাজ্যের অন্য জেলায় ঘূর্ণিঝড় তেমন তাণ্ডব চালাবে না বলেই জানিয়েছেন হাওয়া অফিসের অধিকর্তা সঞ্জীব বন্দ্যোপাধ্যায়। তবুও শেষ মুহূর্তে ঝড়ের দিকবদল হয়ে যাতে রাজ্যের মানুষের বড়সড় কোনও ক্ষতি না হয়, সেদিকে নজর রাখছে প্রশাসন। এদিন সোশ্যাল মিডিয়ায় সেই বার্তা দিতেই দেখা গেল সায়ন্তিকাকে। 

এর আগেই অভিনেত্রী জানিয়েছেন, ব্যালেটে কয়েকটা কম ভোটের কারণে তিনি বাঁকুড়ার মানুষের পাশে থাকবেন না তেমন হবে না। ইতিমধ্যেই খুলেছেন ‘দুয়ারে খাবার’, ‘দুয়ারে অক্সিজেন’ পরিষেবা। কিছুদিনের মধ্যে চালু হচ্ছে করোনা সেফ হোমও। সায়ন্তিকার বিশ্বাস, এখন তিনি যেভাবে বাঁকুড়ার মানুষের হয়ে কাজ করছেন, তাতে এখন ভোট হলে তিনিই জিতবেন।

বায়োস্কোপ খবর

Latest News

মামা বাড়ি বেড়াতে গিয়ে আশ্রমে চুরির অভিযোগ, চরম পরিণতি হল আদিবাসী ছাত্রের স্বাস্থ্যবিমার ক্যাশলেস ক্লেম মেটানো নিয়ে নয়া নির্দেশিকা IRDAI-র, জেনে নিন বিশদ TRP: পর্ণার স্মৃতিভ্রংশে নিম ফুলের মধু টপার, ২য় স্থানে চমক, কথা না ফুলকি, কে এল? এক বছরে বৃদ্ধি ১১ শতাংশ, পাকিস্তানের GDP-র আড়াইগুণ বড় RBI-এর ব্যালেন্স শিট! ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের RSS নিয়ে শুভেন্দুর মন্তব্যের প্রকাশ্যে বিরোধিতা করলেন দিলীপ, কী বললেন ঘোষ? বাংলায় ৩০ আসনের লক্ষ্যে কত 'বল' খেললেন মোদী? স্লগ ওভারে মিলল পরিসংখ্যান বালুচিস্তানে ইরানের বাহিনীর গুলিতে নিহত ৪ পাক নাগরিক, দু’দেশের মধ্যে উত্তেজনা কেরলে প্রবেশ করে গেল মৌসুমি বায়ু, সময়ের ৭ দিন আগে বর্ষা শুরু উত্তরপূর্বেও 5 ওভার শেষে Rwanda Women-র স্কোর 34/1

Latest IPL News

ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.