বাংলা নিউজ > বায়োস্কোপ > এখনও ট্রমায় তৃণমূল নেত্রী সায়ন্তিকা, গাড়ি দুর্ঘটানার স্মৃতি পারছেন না ভুলতে
সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় (ছবি-ফেসবুক)
সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় (ছবি-ফেসবুক)

এখনও ট্রমায় তৃণমূল নেত্রী সায়ন্তিকা, গাড়ি দুর্ঘটানার স্মৃতি পারছেন না ভুলতে

  • গত বৃহস্পতিবার একটা লড়ি পিছন থেকে ধাক্কা মারে সায়ন্তিকার গাড়িকে।

গত বৃহস্পতিবার অভিনেত্রী তথা রাজ্য তৃণমূল কংগ্রেসের নেত্রী সায়ন্তিকা বন্দ্যাপাধ্যায় বাঁকুড়া থেকে কলকাতা ফেরার পথে গাড়ি দুর্ঘটনার মুখোমুখি হন। আচমকা পিছন দিক থেকে সায়ন্তিকার গাড়িতে ধাক্কা দেয় ১২ চাকার একটি লরি। গাড়ির একাংশ তাতে দুমড়ে যায়। হাতে চোট পান সায়ন্তিকা। 

তারপর আর কলকাতায় ফেরা হয়নি। এখনও বাঁকুড়ার সার্কিট হাউসেই রয়েছেন তিনি। চিকিৎসকের সাথে ভিডিয়ো কলে কথা হয়েছে অভিনেত্রীর। তাঁকে ওষুধ দেওয়া হয়েছে এবং বিশ্রাম নিতে বলা হয়েছে। কড়া ডোজের ওষুধের জন্য একটু আচ্ছন্নভাব থাকলেও ধীরে ধীরে সেরে উঠছেন। সামনের সপ্তাহেই ফিরবেন কলকাতায়। আর ফিরে নাকি ট্রমার জন্য ডাক্তারেরও পরামর্শ নেবেন অভিনেত্রী।

রবিবার নিজের ইনস্টা স্টোরিতে ‘হিলিং’ লিখে পোস্ট করে সায়ন্তিকা বুঝিয়েছেন ধীরে ধীরে তিনি সুস্থ হয়ে উঠছেন। টলি অভিনেত্রীর সঙ্গে থাকা অমিত কুমার দে জানিয়েছেন, এখনও ট্রমায় রয়েছেন অভিনেত্রী।

সায়ন্তিকার ইনস্টা পোস্ট। 
সায়ন্তিকার ইনস্টা পোস্ট। 

বাঁকুড়া ভোটে হেরে গেলেও সেখানে প্রায়ই যান সায়ন্তিকা। সকলের সাথে কথা বলেন, সাধারণ মানুষের অভাব-অভিযোগ শোনেন। সেখানকার ঘরের মেয়ে হয়ে উঠেছেন অভিনেত্রী। 

দুর্ঘটনার পর বাঁকুড়াতেই সাংবাদিকদের সায়ন্তিকা জানিয়েছিলেন, তাঁর গাড়িকে যে লড়ি ধাক্কা মারে সে ধাক্কা মেরেছিল পুলিশের গাড়িকেও। এরমধ্যেই লরিচালককে আটক করেছে পুলিশ। কোনও যান্ত্রিক ত্রুটি জন্য এমনটা হয়েছে, না ইচ্ছে করে ধাক্কা মেরেছে গাড়িটি তা খতিয়ে দেখা হচ্ছে। 

বন্ধ করুন