বাংলা নিউজ > বায়োস্কোপ > দুঃস্থদের জন্য ইলিশ-চিংড়ি উৎসব বরাহনগরে, উদ্যোক্তা টিম সোহম

দুঃস্থদের পাশে দাঁড়ানোর জন্য এক অভিনব উদ্যোগ নিলেন অভিনেতা ও বিধায়ক সোহম চক্রবর্তী এবং এবং বরাহনগর টবিন রোড-এর একটি ক্লাবের সদস্যরা। ‘অন্য ইলিশ ও চিংড়ি উৎসব’ নামে কর্মসূচিতে বিশেষ অতিথিহিসেবে উদ্যোগ নিয়েছিলেন টিম-সোহম। 

পথশিশু, দুঃস্থ ও প্রতিবন্ধীদের জন্য বিনামূল্যে ইলিশ, চিংড়ির নানা পদ-সহ মধ্যাহ্নভোজের আয়োজন করা হয় এই উৎসবে। দু’শোরও বেশি মানুষের মুখে খাবার তুলে দেন সোহম এবং তাঁর সহযোগীরা। কর্মসূচিতে ‘বিশেষ অতিথি’ হিসেবে হাজির হয়েছিলেন অভিনেত্রী ও গায়িকা সুপর্ণা কুমার। সমাজকল্যাণমূলক এই উদ্যোগে যোগদান করেন বিধায়ক মদন মিত্র, মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক, বিধায়ক তাপস রায়, তৃণমূলের মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য, বরাহনগর পুরসভার মুখ্য প্রশাসক অপর্ণা মৌলিক, বরানগর পুরসভার কো-অর্ডিনেটর দিলীপনারায়ণ বসু প্রমুখ। খাবার পরিবেশনের দায়িত্বে ছিলেন সুমন করের নেতৃত্বে সংশ্লিষ্ট ক্লাবের সদস্যেরা।

এই বিশেষ উদ্যোগ নিয়ে যথেষ্ট খুশি সোহম এনং তাঁর সহযোগিরা। অভিনেতা-বিধায়ক জানিয়েছেন, করোনা-আবহে অসহায় মানুষদের ভালবাসায় ভরিয়ে দিয়ে, ওঁদের মুখে হাসি ফোটাতেই এই উদ্যোগ তাঁদের। অনুষ্ঠানের উদ্যোক্তারা চান, তাঁদের মতো অন্যেরাও এগিয়ে আসুক এমন প্রচেষ্টায়।

 

বন্ধ করুন