বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘এই মেয়েটাকে এত্ত ভালোবাসি’, খোলামেলাই মনের কথা জাহির ব্যারাকপুরের বিধায়ক রাজের
রাজ চক্রবর্তী। (ছবি-ইনস্টাগ্রাম)
রাজ চক্রবর্তী। (ছবি-ইনস্টাগ্রাম)

‘এই মেয়েটাকে এত্ত ভালোবাসি’, খোলামেলাই মনের কথা জাহির ব্যারাকপুরের বিধায়ক রাজের

  • এভাবে প্রকাশ্যে কাকে ভালোবাসতে চাইছেন রাজ?

রাজনীতিতে পা দেওয়ার পর থেকেই বড় ব্যস্ত রাজ চক্রবর্তী। শুধু যে তিনি ব্যারাকপুরের বিধায়ক পদ সামলাচ্ছেন তা নয়, সঙ্গে তৃণমূলের সাংস্কৃতিক সেলের দায়িত্ব ও বিধানসভার তথ্য সংস্কৃতি সংক্রান্ত আইএনসিএ (INCA) কমিটির প্রধানও তিনি। তবে, সেসবের মাঝেও পরিবারের প্রতি টান যে একটু কমেনি তা স্পষ্ট। তাই তো, সময় পেলেই ছোট্ট ইউভানকে নিয়ে খেলায় মাতেন। স্ত্রী শুভশ্রীর সঙ্গেও খুনসুঁটি করতে ছাড়েন না। 

এই যেমন, বুধবার শুভশ্রীর একটি সেলফি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে শেয়ার করে রাজ লিখেছেন, ‘এই মেয়েটাকে খুব ভালোবাসি’। সঙ্গে বউকে ট্যাগ করতেও ভোলেননি। কোনও এক অনুষ্ঠানে নীল চুরিদারে পাউট করে ছবিটি তুলেছিলেন শুভশ্রী। রাজের ভালোবাসা জাহিরের এই রাস্তা বেশ মনে ধরেছে সকলের। রাজ ও শুভশ্রীকে আদর-ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তাঁদের অনুরাগীরা।

এক সময় রাজ, শুভশ্রী এবং মিমির ত্রিকোণ প্রেম লোকে গপগপ করে গিলছিল। কিন্তু সব গুঞ্জনকে দূরে ঠেলে শুভশ্রীকেই নিজের জীবনসঙ্গী হিসাবে বেছে নেন রাজ। ২০১৮ সালের ১১ মে মাসে সাত পাকে বাঁধা পড়েন রাজ-শুভশ্রী। কিছুটা সকলের অজান্তেই সেরে ফেলেন বিয়ে। প্রথমে মন দেওয়া-নেওয়া, তারপর বিয়ে আর এখন ইউভানের বাবা-মা। একসঙ্গে অনেকটা পথ পার করে ফেলেছেন রাজ-শুভশ্রী। এখন আর শুধু টলি তারকা, কিংবা হট ফেবারিট জুটি নন, তাঁরা একজন দায়িত্বশীল বাবা-মা'ও।

সম্প্রতি, শুভশ্রীকে নিয়ে নোংরা ট্রোল চলছে সোশ্যাল মিডিয়ায়। মা হওয়ার সুবাদে শুভশ্রীর শরীরে বেশ কিছু পরিবর্তন এসেছিল। বেশ কিছুটা ওজন যদিও কমিয়ে এনেছেন এর মধ্যেই। কিন্তু তাতেও তাঁকে নিয়ে বডি শেমিং কমেনি। মোটা হাতি-র মতো কদর্য ভাষায় আক্রমণ করা হয়েছে তাঁকে। তাই অনেকেই ভাবছেন, শুভশ্রীর ছবি শেয়ার করে এই ট্রোলারদেরই মুখের মতো জবাব দিলেন রাজ। 

 

 

 

 

 

 

 

বন্ধ করুন