বাংলা নিউজ > বায়োস্কোপ > Chiranjeet Chakraborty: ‘আমার অনেক বান্ধবী আছে, তবে অর্পিতা…', পার্থকে ফের কটাক্ষ TMC বিধায়ক চিরঞ্জিতের!
অপাকে নিয়ে কী বললেন চিরঞ্জিত? 

Chiranjeet Chakraborty: ‘আমার অনেক বান্ধবী আছে, তবে অর্পিতা…', পার্থকে ফের কটাক্ষ TMC বিধায়ক চিরঞ্জিতের!

  • পার্থ-অর্পিতার সম্পর্ক নিয়ে ফের কটাক্ষ করলেন তৃণমূল বিধায়ক চিরঞ্জিত চক্রবর্তী। 

পার্থ-অর্পিতার সম্পর্ক নিয়ে ফের বিস্ফোরক তৃণমূল বিধায়ক চিরঞ্জিত চক্রবর্তী। বৃহস্পতিবার রাখী বন্ধন উৎসবের দিন আবারও গ্রেফতার পার্থ চট্টোপাধ্য়ায়কে কটাক্ষ করলেন চিরঞ্জিত। এদিন রাখির উৎসবে শামিল হয়েছিলেন তৃণমূল বিধায়ক। সেখানেই তিনি মন্তব্য করেন, ‘আমার অনেক বান্ধবী রয়েছে। কিন্তু তাঁর মানে তাঁরা কেউ অর্পিতা নয়।’

যদিও সংবাদমাধ্যমের ক্যামেরার সামনে এই মন্তব্য অস্বীকার করেন। জানান, ‘আমার অনেক বান্ধবী আছে। তাঁদের কাছে কত টাকা রয়েছে তা কিন্তু আমার জানা নেই, খোঁজ করতে হবে’। একটু থেমে সংযোজন,‘অর্পিতার মতো বান্ধবী পেলেও আমার কোনও আতঙ্ক তৈরি হবে না। আমি ওই লাইনের লোক নই। আমায় অপছন্দ করে ইডি, সিবিআই।’

এসএসসি দুর্নীতি কাণ্ডে গত কয়েক সপ্তাহে তোলপাড় রাজ্য-রাজনীতি। নিয়োগ কেলেঙ্কারির অন্যতম প্রধান অভিযুক্ত অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায়কে কদিন আগেও সেভাবে চিনত না বাঙালি। তবে এখন অর্পিতাই টক অফ দ্য টাউন! এই বঙ্গ তনয়া হাতেগোনা কয়েকটি বাংলা ছবিতে অভিনয় করেছেন তিনি, এরপর তো একটা সময় দুম করে সব ছেড়েই দেন। 

আরও পড়ুন-বিকিনিতে পার্থ 'ঘনিষ্ঠ' অর্পিতার জলকেলি! জিতের সঙ্গে জমিয়ে রোম্যান্স, দেখেছেন?

গত ২২শে জুলাই অর্পিতার ডায়মন্ড সিটির ফ্ল্যাট থেকে উদ্ধার হয় ২২ কোটি টাকা। ওইদিনেই গ্রেফতার হন ততকালীন শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ও তাঁর ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়। তবে এতো ছিল হিমশৈলের চূড়া মাত্র! পরে অর্পিতার বেলঘড়িয়ার ফ্ল্যাট থেকে মেলে আরও ২৯ কোটি টাকা। দুজনের সম্পত্তির পরিমাণও বিস্তর, অর্পিতার একাধিক লাইফ ইন্সোরেন্সের নমিনি পার্থ। এক জায়গায় তো অর্পিতার ‘আঙ্কল’ হিসাবে উল্লেখ রয়েছে পার্থর নাম। পার্থ-অর্পিতার সম্পর্ক নিয়ে চলছে বিস্তর কাটাছেঁড়া। যদিও ইডি-র কাছে পার্থর দাবি, তিনি নাকি অর্পিতাকে খুব ভালোভাবে চেনেনই না! আপতত ১৪ দিনের জেল হেফাজতে রয়েছেন ‘অপা’। এর মাঝেই বৃহস্পতিবার গরু পাচার-কাণ্ডে সিবিআইয়ের হাতে গ্রেফতার হয়েছেন বীরভূমের দাপুটে তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল। সবমিলিয়ে বেশ অস্বস্তিতে শাসকদল। 

আরও পড়ুন-'ভয়ে আছি, আমারও এদিক-ওদিক ছড়িয়ে…', পার্থকে দেখে নিজেরগুলির চিন্তায় চিরঞ্জিৎ

বন্ধ করুন